মহিলা সাংবাদিককে একহাত দিলেন পাকিস্তানের এই ব্যাটসম্যান ! শুনলে অবাক হবেন আপনি 1

দুবাইয়ে দ্বিতীয় টেস্টে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট সেঞ্চুরি করে পাকিস্তান মিডল অর্ডার ব্যাটসম্যান বাবর আজম। প্রথম ইনিংসে পাঁচ উইকেটে 418 রান সংগ্রহ করতে বাবরা 127 রানের জুটি গড়ে তোলেন। তিনি হরিস সোহেলের দুর্দান্ত সহায়তায় 147 রানের জুটি গড়েন।

মহিলা সাংবাদিককে একহাত দিলেন পাকিস্তানের এই ব্যাটসম্যান ! শুনলে অবাক হবেন আপনি 2

বাবর ক্রিকেট ভ্রাতৃত্ব থেকে অনেক প্রশংসা পেয়েছিল কিন্তু পাকিস্তানি অ্যাঙ্কার ও সাংবাদিক জাইনব আব্বাসের একটি টুইটের মাধ্যমে তাঁর উদযাপন সংক্ষিপ্ত করা হয়েছিল। বাবরের দুর্দান্ত বাটিংয়ের পর জাইনব পাকিস্তানের এই ব্যাটসম্যানকে অভিনন্দন জানানোর জন্য একটি টুইট করেন, কিন্তু সেখানে তিনি বাবরকে মিকি আর্থারের “ছেলে” হিসাবে তাকে উল্লেখ করায় প্রচন্ড ক্ষেপে গেলেন।

বাবরও পাকিস্তানি অ্যাঙ্কারকে তার মোক্ষম জবাব দিলেন। বাবর আজম বললেন “আপনি কি বলছেন তা আগে ভাবুন আর আপনার সীমানা অতিক্রম করার চেষ্টা করবেন না”।

ম্যাচটিতে সোহেলের ক্যারিয়ারে সেরা শতক এবং বাবরের প্রথম সেঞ্চুরির ফলে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ-লেভেলিংয়ের জয়ের সম্ভাবনা বাড়ানোর জন্য পাকিস্তান বড় স্কোর করে।

মহিলা সাংবাদিককে একহাত দিলেন পাকিস্তানের এই ব্যাটসম্যান ! শুনলে অবাক হবেন আপনি 3

আজম, সোহেলকে সমর্থন করেন এবং 1২ টি চার ও দুটি ছক্কা মারেন। ষষ্ঠ উইকেটে অধিনায়ক সরফরাজ আহমেদ 58 রানের জুটি গড়েন 30 রান।

Leave a comment

Your email address will not be published.