দুবাইয়ে দ্বিতীয় টেস্টে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট সেঞ্চুরি করে পাকিস্তান মিডল অর্ডার ব্যাটসম্যান বাবর আজম। প্রথম ইনিংসে পাঁচ উইকেটে 418 রান সংগ্রহ করতে বাবরা 127 রানের জুটি গড়ে তোলেন। তিনি হরিস সোহেলের দুর্দান্ত সহায়তায় 147 রানের জুটি গড়েন।

বাবর ক্রিকেট ভ্রাতৃত্ব থেকে অনেক প্রশংসা পেয়েছিল কিন্তু পাকিস্তানি অ্যাঙ্কার ও সাংবাদিক জাইনব আব্বাসের একটি টুইটের মাধ্যমে তাঁর উদযাপন সংক্ষিপ্ত করা হয়েছিল। বাবরের দুর্দান্ত বাটিংয়ের পর জাইনব পাকিস্তানের এই ব্যাটসম্যানকে অভিনন্দন জানানোর জন্য একটি টুইট করেন, কিন্তু সেখানে তিনি বাবরকে মিকি আর্থারের “ছেলে” হিসাবে তাকে উল্লেখ করায় প্রচন্ড ক্ষেপে গেলেন।

বাবরও পাকিস্তানি অ্যাঙ্কারকে তার মোক্ষম জবাব দিলেন। বাবর আজম বললেন “আপনি কি বলছেন তা আগে ভাবুন আর আপনার সীমানা অতিক্রম করার চেষ্টা করবেন না”।

ম্যাচটিতে সোহেলের ক্যারিয়ারে সেরা শতক এবং বাবরের প্রথম সেঞ্চুরির ফলে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ-লেভেলিংয়ের জয়ের সম্ভাবনা বাড়ানোর জন্য পাকিস্তান বড় স্কোর করে।

আজম, সোহেলকে সমর্থন করেন এবং 1২ টি চার ও দুটি ছক্কা মারেন। ষষ্ঠ উইকেটে অধিনায়ক সরফরাজ আহমেদ 58 রানের জুটি গড়েন 30 রান।

আরও পড়ুন

এই প্রাক্তন ভারতীয় তারকা মনে করেন কার্তিকের ক্যারিয়ার শেষ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ (ওডিআই) হোম সিরিজ থেকে কার্তিক বাদ পড়েছেন। যারফলে মনজ্রেকার মনে করেন...

আরসিবির এই ৫ খেলোয়াড় করেছেনভালো প্রদর্শন, তো বিরাট কোহলি দিতে পারেন টিম ইন্ডিয়ার টিকিট

আরসিবির এই ৫ খেলোয়াড় করেছেন ভালো প্রদর্শন, তো বিরাট কোহলি দিতে পারেন টিম ইন্ডিয়ার টিকিট
আরসিবির দল আইপিএল ২০১৯ এ নিজেদের ভরসা বেশ কিছু তরুণ খেলোয়াড়দের উপর ভরসা দেখিয়েছে। দলে বেশ কিছু...

আইপিএল ২০১৯: এই হল সেই পাঁচ খেলোয়াড় যারা আইপিএলের দেন, পঞ্চম নাম একদম অবাক করার মত

আইপিএল ভারতীয় দলকে বেশ কিছু দুর্দান্ত খেলোয়াড় দিয়েছে। যারা দীর্ঘ সময় পর্যন্ত ভারতীয় দলের হয়ে খেলে দুর্দান্ত...

দুর্দান্ত প্রদর্শনের পরও এই খেলোয়াড়কে বাদ দিয়ে কেএল রাহুলকে সামিল করায় ক্ষুব্ধ প্রশংসকরা, কোহলির উপর আনলেন এই অভিযোগ

বিশ্বকাপের আগে ভারতীয় দল নিজেদের শেষ সিরিজের জন্য দল ঘোষণা করে দিয়েছে। ওয়ানডে দল থেকে দীনেশ কার্তিককে...

পৃথ্বী শ বললেন, অস্ট্রেলিয়া সিরিজ মিস করায় দুঃখি, এই সিরিজ থেকে ফিরব দলে

ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান পৃথ্বী শ-কে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদের মাটীতে হওয়া টেস্ট সিরিজ চলাকালীন প্র্যাকটিস ম্যাচে চোট...