Ravindra Jadeja

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজের (WI) বিরুদ্ধে ওয়ানডে ম্যাচের আগে বড় ধাক্কা খেয়েছিল ভারতীয় দল (Team India)। এই সিরিজের আগেই ইনজুরিতে পড়েন দলের সহ-অধিনায়ক রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। তার জায়গায় সহ-অধিনায়ক করা হয়েছে শ্রেয়াস আইয়ারকে (Shreyas Iyer)। একই সঙ্গে দলে জাদেজার জায়গায় এমন একজন খেলোয়াড় খেলার সুযোগ পেয়েছেন যিনি ফর্মে নেই এবং এই ম্যাচেও ফ্লপ প্রমাণিত হয়েছেন।

জাদেজার পরিবর্তে সুযোগ পেয়েছিল

Axar Patel
Axar Patel

শিখর ধাওয়ানের নেতত্বে টিম ইন্ডিয়ায় জাদেজার পরিবর্তে অলরাউন্ডার অক্ষর প্যাটেল (Axar Patel) একাদশে অন্তর্ভুক্ত হন। রবীন্দ্র জাদেজা যদি এই ম্যাচে খেলতেন তবে অক্ষর প্যাটেলের পক্ষে দলে জায়গা করা অসম্ভব ছিল, তবে অক্ষর প্যাটেল এই সুযোগটি কাজে লাগাতে পারেননি। ব্যাট ও বলে ফ্লপ হয়েছেন প্যাটেল।

সুযোগের সত্ব্যবহার করতে পারেনি

Axar Patel

এই ম্যাচে প্রথমে ব্যাট করা অক্ষর প্যাটেল ২১ বলে মাত্র ২১ রান করেন। এই ইনিংসে তার ব্যাট থেকে আসে ১টি চার ও ১টি ছক্কা। ৭ ওভার বোলিং করার সময়, তিনি ৬.১৪ ইকোনমিতে ৪৩ রান দিয়েছিলেন, কিন্তু একটি উইকেট পাননি। সম্প্রতি ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে একটিও সুযোগ পাননি তিনি। অক্ষর এই সফরে টি-টোয়েন্টি সিরিজের দল থেকে বাদ পড়েছিলেন, তারপরে তিনি এই সফরে দলে ফিরতে পারেননি।

সিরিজে খেলা নিয়ে সংশয়

Ravindra Jadeja

এই সিরিজের প্রথম দুই ম্যাচ থেকে বাদ পড়েছেন রবীন্দ্র জাদেজা। বিসিসিআই-এর জারি করা এক বিবৃতি অনুসারে, “রবীন্দ্র জাদেজা তার ডান হাঁটুতে চোট পেয়েছেন এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম দুটি ওয়ানডে থেকে বাদ পড়েছেন”। বিসিসিআই বলেছে, “বিসিসিআই মেডিকেল টিম তার পর্যবেক্ষণ করছে এবং তৃতীয় ওয়ানডেতে তার অংশগ্রহণের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।” রবীন্দ্র জাদেজা যদি এই সিরিজে কামব্যাক করতে না পারেন, তবে অক্ষর প্যাটেল আসন্ন ম্যাচেও সুযোগ পেতে পারেন।

Jalaluddin Sarkar

I Am Sports Writer & Editor. I Always Try To Do My Best In My Job. I Always Self Motivate And Learn New Things In My Life. If Any Inquiries, Send Me Mail At [email protected]

Leave a comment

Your email address will not be published.