ভিডিয়ো: টিম ইন্ডিয়ায় প্রত্যাবর্তনে প্রস্তুত মহেন্দ্র সিং ধোনি, জিমে দেখা গেলো ঘাম ঝরাতে 1

ইংল্যান্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় খেলা হওয়া আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এ শেষবার মাঠে নামার পর থেকে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট মাঠ থেকে সম্পূর্ণভাবে দূরে থেকেছেন। এমএস ধোনি লাগাতার দলে অনুপলব্ধতা দেখাচ্ছেন।

মহেন্দ্র সিং ধোনি বিশ্বকাপের পর থেকে খেলতে পারেননি ক্রিকেট

ভিডিয়ো: টিম ইন্ডিয়ায় প্রত্যাবর্তনে প্রস্তুত মহেন্দ্র সিং ধোনি, জিমে দেখা গেলো ঘাম ঝরাতে 2

বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের পর থেকে মহেন্দ্র সিং ধোনি মাঠ থেকেই দূরে রয়েছেন। যারপর ভারত ওয়েস্টইন্ডিজ সফর করে, তো অন্যদিকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরোয়া সিরিজ থেকেও তিনি নাম তুলে নেন। এখন মহেন্দ্র সিং ধোনি বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের সিরজিওও খেলবেন না অর্থাৎ ধোনিকে বাংলাদেশের বিরুদ্ধে দল থেকে বাইরে রাখা হয়েছে নাকি তিনি রেখেছেন তা জানা যায়নি।

ধোনি জেএসসিএ স্টেডিয়ামের জিমে ঝরালেন ঘাম

কিন্তু দল থেকে দীর্ঘ সময় পর্যন্ত দূরে থাকার পরও ধোনিকে নিজের ফিটনেশ নিয়ে সম্পূর্ণভাবে সিরিয়াস দেখাচ্ছে যার তিনি আরো একটি উদাহরণ পেশ করেছেন। মহেন্দ্র সিং ধোনির একটি ভিডিয়ো ভাইরাল হয়ে চলেছে যেখানে তাকে রাঁচির জেএসসিএ স্টেডিয়ামের জিমে ঘাম ঝরাতে দেখা যাচ্ছে। নিজের হোমটাউনস্থিত জেএসসিএ স্টেডিয়ামের জিমে ধোনি পুরো মন দিয়ে মেহনত করেছেন।

এমএসকে প্রসাদ ধোনিকে নিয়ে দিয়েছিলেন এই সংকেত

ভিডিয়ো: টিম ইন্ডিয়ায় প্রত্যাবর্তনে প্রস্তুত মহেন্দ্র সিং ধোনি, জিমে দেখা গেলো ঘাম ঝরাতে 3

এমএস ধোনিকে নিয়ে বাংলাদেশের বিরুদ্ধে দল নির্বাচনের পর ভারতের নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ বলেছিলেন যে,

“বিশ্বকাপের পরই আমি পরিস্কার করে দিয়েছিলাম যে আমরা এখন সামনের দিকে এগোচ্ছি। আমরা তরুণদের সুযোগ দিচ্ছি আর দেখুন তারা দলকে নিজেকে স্থাপিত করছেন। ঋষভ পন্থ ভালো করছে আর সঞ্জু স্যামসনের দলে প্রত্যাবর্তন হয়েছে, আমার পুরো বিশ্বাস যে আপনারা আমাদের বিচার প্রক্রিয়াকে বুঝছেন হয়ত। আমাদের নিশ্চিতভাবে ধোনির সঙ্গে কথাবার্তা হয়েছে আর তিনি তরুণদের উৎসাহ দেওয়ার ব্যাপারে সহমতি জানিয়েছেন। বিশ্বকাপের পর আমার এটার উপর স্পষ্ট রায় ছিল যে এখন আমরা ঋষভ পন্থকে এগিয়ে নিয়ে যাব। এই কারণে এখনো আমরা ওর পক্ষ নেব আর দেখুন যে ও ভালো উন্নতি করছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *