LSG vs KKR: প্লেয়ার অফ দ্য ম্যাচ হওয়ার পর আবেশ খান জানালেন এই খেলোয়াড়কে আউট করা লক্ষ্য ছিল

আইপিএল ২০২২ এর ৫৩তম ম্যাচ শনিবার অর্থাৎ ৭ মে লখনউ সুপার জায়ান্টস আর কলকাতা নাইট রাইডার্সের মধ্যে খেলা হয়েছে, এই ম্যাচ লখনউ সুপার জায়ান্টস ৭৫ রানে জিতে নেয়। এই ম্যাচ শনিবার খেলা হওয়া ডবল হেডার ম্যাচের দ্বিতীয় ম্যাচ ছিল। এই ম্যাচে কলকাতার অধিনায়ক শ্রেয়স আইয়ার টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন।

প্রথমে ব্যাট করে লখনউয়ের দল কুইন্টন ডি’ককের হাফসেঞ্চুরির সৌজন্যে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭৬ রান করে আর কলকাতাকে জয়ের জন্য ১৭৭ রানের লক্ষ্য দেয়। এর জবাবে কলকাতার দল অ্যান্দ্রে রাসেলের বিস্ফোরক ব্যাটিং সত্ত্বেও ১৪.৩ ওচারে মাত্র ১০১ রানই করতে পারে। লখনউয়ের এই জয়ে দলের জোরে বোলার আবেশ খান গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন, তারপর তাকে প্লেয়ার অফ দ্য ম্যাচ নির্বাচিত করা হয়।

ম্যাচ অফ দ্য ম্যাচ হওয়ার পর কী বললেন আবেশ খান?

LSG vs KKR: প্লেয়ার অফ দ্য ম্যাচ হওয়ার পর আবেশ খান জানালেন এই খেলোয়াড়কে আউট করা লক্ষ্য ছিল 1

প্লেয়ার অফ দ্য ম্যাচ হওয়ার পর আবেশ খান জানিয়েছেন যে অ্যান্দ্রে রাসেলের উইকেট তার জন্য গুরুত্বপূর্ণ ছিল। তাঁকে তাঁর কোচ এবং বাবা যথেষ্ট প্রেরণা দিয়েছেন। তিনি বলেন,

“রাসেলকে আউট করা লক্ষ্য ছিল। রাহুলের সঙ্গে কথাবার্তা হয়েছিল, কথা এটাই ছিল যে যদি আমি হার্ড লেংথের বলে ছক্কা খাই তাও কোনো ব্যাপার নেই। রাসেল এমন একজন খেলোয়াড় যে একার দমে  ম্যাচ জেতাতে পারেন”।

আবেশ খান আরও বলেন,

“আমার বাবা সবসময় আমাকে প্রেরণা দেন, এমনকী কোচ, রাহুল আর গৌতমও আমাকে প্রেরণা দেন। নিজের দলকে জেতানোর জন্য সবসময়ই প্রেরণা দিয়েছেন। গত চারটি ম্যাচে আমরা দ্বিতীয় ইনিংসে বোলিং করেছি, এই কারণে আমাদের পিচের ব্যাপারে আন্দাজ রয়েছে”।

আবেশ খান করেছেন ভয়ঙ্কর বোলিং

LSG vs KKR: প্লেয়ার অফ দ্য ম্যাচ হওয়ার পর আবেশ খান জানালেন এই খেলোয়াড়কে আউট করা লক্ষ্য ছিল 2

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে এই ম্যাচে আবেশ খান দুর্দান্ত বোলিং করেছেন। তিনি তিনজন ব্যাটসম্যানকে এই ম্যাচে আউট করেছেন। আবেশ খান আজকের ম্যাচে নীতিশ রাণা, অ্যান্দ্রে রাসেল আর অনুকূল রায়ের উইকেট নেন। আবেশ খান তিন ওভারে ১৯ রান দিয়ে তিন উইকেট নেন। তাঁর এই প্রদর্শনের কারণে তাকে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত করা হয়।

Leave a comment

Your email address will not be published.