রিপোর্টস: মহেন্দ্র সিং ধোনি উপলব্ধ থাকার পরেও পাবেন না বাংলাদেশের বিরুদ্ধে সুযোগ

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক আর উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি বিশ্বকাপের পর থেকে ক্রিকেট থেকে দূরে রয়েছেন। তার অবসরের ব্যাপারেও সকলেই আলোচনা করছেন। বিশ্বকাপের পরবর্তী দুটি সিরিজে তিনি বিশ্রাম নিয়েছিলেন। এখন রিপোর্টস আসছে যে মহেন্দ্র সিং ধোনি যদি নির্বাচনের জন্য উপলব্ধও থাকেন তো তার নির্বাচন বাংলাদেশের বিরুদ্ধে হবে না।

মহেন্দ্র সিং ধোনি খেলবেন না বাংলাদেশ সিরিজ

রিপোর্টস: মহেন্দ্র সিং ধোনি উপলব্ধ থাকার পরেও পাবেন না বাংলাদেশের বিরুদ্ধে সুযোগ 1

প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যতের ব্যাপারে সকলেই জানেন। তার সমর্থকরা চান দ্রুতই তিনি দলে ফিরে আসুন, কিন্তু মুম্বাই মিররের অনুসারে এখন দলের ভাবনা হল যে তারা আগামী দুটি টি-২০ বিশ্বকাপকে ধ্যান রেখে নতুন মুখকে সুযোগ দিতে চায়। যে কারণে এখন নির্বাচকরা চাইছেন যে ধোনির জায়গায় দলে তরুণ খেলোয়াড়রা সুযোগ পান। মহেন্দ্র সিং ধোনি বিশ্বকাপের পর প্রথমে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সিরিজে বিশ্রাম নিয়েছিল আর তারপর তিনি দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকেও নিজের নাম নির্বাচনের জন্য তুলে নিয়েছিলেন, যার ফলে নির্বাচকরা নিজেদের ভাবনা বদলে ফেলেছেন।

সৌরভ গাঙ্গুলী দ্রুত কথা বলবেন ধোনির সঙ্গে

রিপোর্টস: মহেন্দ্র সিং ধোনি উপলব্ধ থাকার পরেও পাবেন না বাংলাদেশের বিরুদ্ধে সুযোগ 2

বিসিসিআইয়ের নতুন সভাপতি হওয়া সৌরভ গাঙ্গুলীও ধোনির ভবিষ্যত নিয়ে তার সঙ্গে কথা বলতে চান। যার জন্য তিনিন ২৪ অক্টোবর অধিনায়ক বিরাট কোহলি আর নির্বাচকদের সঙ্গে কথা বলবেন। যদিও ২৪ এর মিটিংয়ে আপনারা নতুন নির্বাচকদেরও দেখতে পারেন। যাদের ২৩ অক্টোবর বিসিসিআইয়ের এজিএমে নির্বাচিত করা হবে। যদিও ওই মিটিংয়েই বাংলাদেশের বিরুদ্ধে খেলা দলও নির্বাচিত করা হবে। এছাড়াও দেওধর ট্রফির জনুওও দলের নির্বাচন ওই মিটিংয়ে হতে চলেছে। এই কারণে ধোনির ভারতীয় ক্রিকেটের সঙ্গে ভবিষ্যতের ব্যাপারে ওইদিনই সবকিছু পরিস্কার হয়ে যাবে।

নিজের অবসরের ব্যাপারে ভাবছেন না ধোনি

রিপোর্টস: মহেন্দ্র সিং ধোনি উপলব্ধ থাকার পরেও পাবেন না বাংলাদেশের বিরুদ্ধে সুযোগ 3

সকলের মনেই বিশ্বকাপের পর থেকে এই কথা চলছে যে মহেন্দ্র সিং ধোনি কি নিজের শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলে ফেলেছেন। কিন্তু বর্তমানে ধোনি নিজের অবসরের ব্যাপারে ভেবে ফেলেছেন। আইপিএলে যদিও চেন্নাই সুপার কিংসের হয়ে তাকে খেলতে দেখা যাবে, যার খোলসা স্বয়ং টিম মালিক করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *