রিপোর্ট: বক্সিং ডে টেস্টে এই খেলোয়াড়ের জায়গায় রবীন্দ্র জাদেজা পাবেন সুযোগ

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে। বর্ডার-গাভাস্কার ট্রফির অধীনে খেলা এই টেস্ট সিরিজের প্রথম টেস্ট ম্যাচে ভারত লজ্জাজনকভাবে হেরেছি। অ্যাডিলেডে খেলা হওয়া গোলাপী বল টেস্টে ভারতীয় দল যথেষ্ট নিরাশাজনক প্রদর্শন করেছিল। যার ফলস্বরূপ ভারত ৮ উইকেটে এই ম্যাচ হেরে যায়।

ভারতীয় দল মেলবোর্ন টেস্টে করতে চাইবে প্রত্যাবর্তন

রিপোর্ট: বক্সিং ডে টেস্টে এই খেলোয়াড়ের জায়গায় রবীন্দ্র জাদেজা পাবেন সুযোগ 1

অ্যাডিলেড টেস্ট ম্যাচে ভারতীয় দলের হারের পর এখন দল যে কোনোভাবে ২৬ ডিসেম্বর থেকে অতে চলা দ্বিতীয় টেস্টে প্রত্যাবর্তন করতে চাইবে। ভারতীয় দল নিজেদের পূর্ণ শক্তি দিয়ে অস্ট্রেলিয়ার প্রতিদ্বন্দ্বীতা করতে চাইবে। মেলবোর্নে বক্সিং ডে তে এই টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলা হবে। এই টেস্ট ম্যাচে ভারতীয় দলের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি দলের সঙ্গে নেই, অন্যদিকে জোরে বোলার মহম্মদ শামিও চোটের কারণে এই সিরিজ থেকে ছিটকে গিয়েছেন।

রবীন্দ্র জাদেজা সম্পূর্ণ ফিট, প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত

রিপোর্ট: বক্সিং ডে টেস্টে এই খেলোয়াড়ের জায়গায় রবীন্দ্র জাদেজা পাবেন সুযোগ 2

ভারতীয় দলের নেতৃত্ব আসন্ন টেস্টে অজিঙ্ক রহানের কাঁধে থাকবে কিন্তু দলে কিছু প্রধান খেলোয়াড়ের থাকাও দলের জন্য সমস্যার। কিন্তু এর সঙ্গেই ভারতীয় দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাও চোট পাওয়ার পর সম্পূর্ণভাবে সুস্থ হয়ে গিয়েছেন। রবীন্দ্র জাদেজা টি-২০ সিরিজে কনকাশন আর হ্যামস্ট্রিংয়ের চোটের পর দল থেকে ছিটকে গিয়েছিলেন। এখন তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে গিয়েছেন। দলে এখন রবীন্দ্র জাদেজার ফেরায় শক্তি বৃদ্ধি হতে পারে, কিন্তু এখন এটাই প্রশ্ন যে তাকে কোন খেলোয়াড়ের জায়গায় নির্বাচিত করা হবে প্রথম একাদশে।

হনুমা বিহারীর জায়গায় নির্বাচিত করা হতে পারে রবীন্দ্র জাদেজাকে

রিপোর্ট: বক্সিং ডে টেস্টে এই খেলোয়াড়ের জায়গায় রবীন্দ্র জাদেজা পাবেন সুযোগ 3

ভারতের প্রথম একাদশের কথা বলা হলে পৃথ্বী শ এর জায়গায় কেএল রাহুল আর বিরাট কোহলির জায়গায় শুভমান গিলের নাম নিশ্চিত দেখাচ্ছে। অন্যদিকে মহম্মদ শামির জায়গায় দলে কোন জোরে বোলারকে সুযোগ দেওয়া হবে। অন্যদিকে রবীন্দ্র জাদেজারও দলে সুযোগ পাওয়া জরুরী, কারণ তিনি দলের ব্যাটিংয়ে এবং বোলিংয়ে ফায়দা এনে দিতে পারেন। এই পরিস্থিতিতে দলে তার জায়গা হনুমা বিহারীকে বাদ দিয়েই তৈরি হতে পারে। হনুমা বিহারী দলে একজন প্রপার ব্যাটসম্যান হিসী খেলছেন, কিন্তু তিনি প্রথম টেস্টে ব্যর্থ হয়েছেন। এই অবস্থায় হনুমা বিহারীর জায়গাতেই রবীন্দ্র জাদেজার নির্বাচিত হওয়া নিশ্চিত দেখাচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *