বিশ্বকাপের মাঝে " পিতৃত্বের " স্বাদ পেতে চলেছেন এই তারকা অস্ট্রেলিয় ক্রিকেটার ! 1

স্ত্রী অন্তসত্ত্বা, খুব শীঘ্রই ফের বাবা হতে চলেছেন তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। সম্প্রতি মনে করা হচ্ছিলো আগামী বেশ কয়েকটি ম‍্যাচে ওয়ার্নারের না খেলার প্রবল সম্ভাবনা তৈরি হয়েছিল। যদিও সেই সম্ভাবনা কে উড়িয়ে দিলো অস্ট্রেলিয়া কোচ জাস্টিন ল‍্যাঙ্গার। অর্থাৎ এর মধ্যে কোনও রকমে দেশে ফিরছেন না সম্ভব হচ্ছে না ওয়ার্নারের।খুশির খবর হয়তো ইংল্যান্ডে বসেই শুনতে হবে ওয়ার্নারের।

বিশ্বকাপের মাঝে " পিতৃত্বের " স্বাদ পেতে চলেছেন এই তারকা অস্ট্রেলিয় ক্রিকেটার ! 2

প্রসঙ্গত, এবারের বিশ্বকাপে দুরন্ত ছন্দে আছেন ওয়ার্নার। গত একবছর নির্বাসিত ছিলেন ক্রিকেট জগত থেকে।যদিও ফিরে এসেই ফের বিধ্বংসী মেজাজে ব‍্যাটিং করছেন তিনি।চলতি বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলের সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি।এখনও অবধি ছয় ম‍্যাচে ওয়ার্নার করেছেন ৪৪৭ ।গড় ৮৯.৪০ ।এরমধ্যে নটিংহ‍্যামে বাংলাদেশের বিরুদ্ধে রয়েছে তার ১৬৬ রানের ইনিংস।

প্রসঙ্গত, এই মুহুর্তে বিশ্বকাপের লিগ টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে অস্ট্রেলিয়া। এখনও অবধি বিশ্বকাপে ছয়টি ম‍্যাচ খেলেছে অজি দল।তার মধ্যে জয় পেয়েছে পাঁচটায়।একটি হার তাও আবার ভারতের বিপক্ষে।গত নয়ই জুন ওভালে বিধ্বস্ত হয়েছিল ওয়ার্নাররা ভারতের কাছে।

বিশ্বকাপের মাঝে " পিতৃত্বের " স্বাদ পেতে চলেছেন এই তারকা অস্ট্রেলিয় ক্রিকেটার ! 3

প্রসঙ্গত, তৃতীয় সন্তানের পিতা হতে চলেছেন ওয়ার্নার। এর আগে তার এবং ক‍্যান্ডিসের রয়েছে দুটি কন‍্যা সন্তান ইন্ডি রে এবং ইভি মে। প্রসঙ্গত, ওয়ার্নারের স্ত্রী কেও চলতি বিশ্বকাপে দেখা গেছিলো,একদিকে বিশ্বকাপে দুরন্ত ফর্ম অন‍্যদিকে ফের পিতৃত্বের স্বাদ সব মিলিয়ে পেশা এবং ব‍্যক্তিগত জীবন মিলিয়ে দারুণ ছন্দে আছেন এই তারকা অজি ব‍্যাটসম‍্যান।

বিশ্বকাপের মাঝে " পিতৃত্বের " স্বাদ পেতে চলেছেন এই তারকা অস্ট্রেলিয় ক্রিকেটার ! 4

প্রসঙ্গত, আজকের বিশ্বকাপের ম‍্যাচে মুখোমুখি হয়েছে ইংল্যান্ড – অস্ট্রেলিয়া। ম‍্যাচের প্রথমে ব‍্যাট করে ৫০ ওভার শেষে সাত উইকেটের বিনিময়ে ২৮৫ রান করে অস্ট্রেলিয়া।এদিন ও নিজের দুরন্ত ফর্ম বজায় রাখলেন ডেভিড ওয়ার্নার।ওপেন করতে নেমে ৬১ বলে ৫৩ করেন তিনি।এদিন ফের আরেকটি সেন্চুরি করলেন অজি অধিনায়ক এ্যরন ফিন্চ।জবাবে ব‍্যাটিং করতে নেমে শুরুতেই ধাক্কা খেয়েছে ইংল্যান্ড, এই প্রতিবেদন লেখাকালীন ৩ ওভার ১ বল শেষে ইংল্যান্ডের স্কোর ১ উইকেটের বিনিময়ে ১৫ ।শুরুতেই ইংল্যান্ড শিবিরকে ধাক্কা দিয়েছে বেহেরনডফ ইংল্যান্ড ওপেনার ভিনসে কে ফিরিয়ে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *