ভারত বনাম অস্ট্রেলিয়া, অ্যাডিলেড টেস্ট: অস্ট্রেলিয়ায় পাওয়া জয়ের পর টুইটারে জমিয়ে হাসির খোরাক হলেন ভারতীয় দলের এই খেলোয়াড়
ADELAIDE, AUSTRALIA - DECEMBER 10: Mohammed Shami of India is congratulated by team mates after getting the wicket of Mitchell Starc of Australia during day five of the First Test match in the series between Australia and India at Adelaide Oval on December 10, 2018 in Adelaide, Australia. (Photo by Quinn Rooney/Getty Images)

অ্যাডিলেডে খেলা হওয়া প্রথম টেস্ট ম্যাচ ভারত ৩১ রানে জিতে নিয়েছে। ভারতকে এই জয়ের জন্য যথেষ্ট মেহনত করতে হয়। অস্ট্রেলিয়ার লোয়ার অর্ডারের ব্যাটসম্যানরা ভারতীয় বোলারদের জমিয়ে সমস্যায় ফেলে দিয়েছিল। অস্ট্রেলিয়ার শেষ তিন উইকেট তোলার জন্য ভারতীয় দলের ২ ঘন্টার বেশি সময় লেগে যায় আর এক সময় জয়ও বেশ দূরেই মনে হচ্ছিল।

জোরে বোলাররা দুর্দান্ত বল করে

ভারত বনাম অস্ট্রেলিয়া, অ্যাডিলেড টেস্ট: অস্ট্রেলিয়ায় পাওয়া জয়ের পর টুইটারে জমিয়ে হাসির খোরাক হলেন ভারতীয় দলের এই খেলোয়াড় 1
ADELAIDE, AUSTRALIA – DECEMBER 10: Virat Kohli and Mitchell Starc of Australia celebrates after Shami took the wicket of Mitchell Starc of Australia during day five of the First Test match in the series between Australia and India at Adelaide Oval on December 10, 2018 in Adelaide, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)

ভারতীয় দলের জোরে বোলাররা আজ দুর্দান্ত বল করেছে। জসপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা, আর মহম্মদ শামি নিজের সঠিক লাইন লেংথে ব্যাটসম্যানদের দারুণভাবে সমস্যা ফেলে দেন। জসপ্রীত বুমরাহ আর শামি ৩টি করে উইকেট নেন। অন্যদিকে ঈশান্ত শর্মা একটি উইকেট পান। যদিও অশ্বিনকে ম্যাচের শেষ দিন উইকেটের জন্য হাপিত্যেশ করতে দেখা যায়।

প্রভাবহীন দেখায় অশ্বিনকে

ভারত বনাম অস্ট্রেলিয়া, অ্যাডিলেড টেস্ট: অস্ট্রেলিয়ায় পাওয়া জয়ের পর টুইটারে জমিয়ে হাসির খোরাক হলেন ভারতীয় দলের এই খেলোয়াড় 2
India’s bowler Ravichandran Ashwin (R) bowls past Australia’s batsman Shaun Marsh (L) during day five of the first Test cricket match between Australia and India at the Adelaide Oval on December 10, 2018. (Photo by PETER PARKS / AFP) / — IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE — (Photo credit should read PETER PARKS/AFP/Getty Images)

ভারতীয় দলের স্পিন বোলার রবিচন্দ্রন অশ্বনকে ম্যাচের শেষ দিন উইকেটের জন্য লাগাতার সংঘর্ষ করতে দেখা যায়। অস্ট্রেলিয়া দলের লোয়ার অর্ডারের ব্যাটসম্যানদেরও তার বল খেলতে কোনো সমস্যা হয়নি। এই রকম বোলিংয়ের কারণেই টুইটারে জমিয়ে অশ্বিনের সমালোচনা হয়। সেই সঙ্গে অস্ট্রেলিয়া দলের লোয়ার অর্ডার ব্যাটসম্যানদের জমিয়ে প্রশংসাও হয়।

আসুন দেখে নি কে কি বলল

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *