দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ঘোষিত অস্ট্রেলিয়া টেস্ট দল, বাদ পড়লেন এই সুপারস্টার ক্রিকেটার 1

অস্ট্রেলিয়ান ক্রিকেট দলটি আগামী মাসে তিন টেস্টের সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকা সফরে যাবে। আর সেই কারণে ক্রিকেট অস্ট্রেলিয়া এই সিরিজের জন্য ১৯ সদস্যের দল ঘোষণা করেছে। অস্ট্রেলিয়ান টেস্ট দলটি ভারতের বিপক্ষে বর্ডার গাভাস্কার ট্রফিতে ২-০ গোলে ব্যবধানে নিজেদের ঘরের মাটিতেই হেরেছিল। ফলে ক্রিকেট বিশ্ব আশা করেছিল, এই অস্ট্রেলিয়া দলে কিছু বড় পরিবর্তন আসতে চলেছে, এমনকি অধিনায়ক টিম পেইনের উপরেও পড়তে পারে কোপ।

India vs Australia 3rd Test, Day 4 Highlights: India Lose Both Openers,  Trail By 309 Runs At Stumps | Cricket News

যদিও অধিনায়ক টিপ পেইন এখনও তার অধিনায়কত্ব বজায় রেখেছেন। ভারতের বিপক্ষে চার টেস্টের সিরিজ হেরে টেস্ট অধিনায়কের পদ থেকে পেইনকে সরিয়ে দেওয়া উচিত কিনা তা নিয়ে ধারাবাহিক আলোচনা চলছে। অস্ট্রেলিয়ার ১৯ সদস্যের স্কোয়াডে পাঁচ জন আনক্যাপড খেলোয়াড় রয়েছে। আর এর মধ্যে অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটসম্যান ম্যাথু ওয়েডকে বাইরে যাওয়ার পথ দেখানো হয়েছে।

Australia cricket 2020 vs India first Test live, scores, live stream,  Adelaide Oval day three start time, video highlights, Virat Kohli | Fox  Sports

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন টেস্টের সিরিজের পুরো সময় ও সূচি এখনও প্রকাশ করা হয়নি। তরুণ ক্রিকেটার অ্যালেক্স ক্যারি প্রথমবারের মতো ব্যাকআপ উইকেটকিপার হিসাবে টেস্ট দলে নির্বাচিত হয়েছেন। ক্রিকেট অস্ট্রেলিয়ার কার্যনির্বাহী জেনারেল ম্যানেজার ন্যাশনাল টিম বেন অলিভিয়ার এই সময়কালে টিম পেইনের টেস্ট অধিনায়ক হিসেবে থাকার বিষয়টিকে সমর্থন করেছিলেন। তিনি বলেছিলেন যে বর্ডার গাভাস্কার সিরিজের পরে টিম পেইনের উপর অস্ট্রেলিয়া দল, কোচ এবং ক্রিকেট অস্ট্রেলিয়া থেকে পূর্ণ সমর্থন রয়েছে।

INDvsAUS: টিম পেন একে করলেন ভারতের বিরুদ্ধে পাওয়া সিরিজ হারের পুরো দায়ী

দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ঘোষিত ১৯ সদস্যের অস্ট্রেলিয়ান টেস্ট দল : টিম পেইন (অধিনায়ক), শন অ্যাবট, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, ক্যামেরন গ্রিন, মার্কাস হ্যারিস, জস হ্যাজলউড, ট্র্যাভিস হেড, মোইসেস হেনরিক্স, মার্নাস লাবুশেন, নাথান লিয়ঁ, মাইকেল নেসার, জেমস প্যাটিনসন, উইল পুকোভস্কি, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্ক স্টেকিটি, মিশেল সোয়াপসন, ডেভিড ওয়ার্নার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *