ভারত বনাম অস্ট্রেলিয়া: ভারতের সঙ্গে হতে চলা তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য অস্ট্রেলিয়ার দল ঘোষণা

ভারতকে ২১ নভেম্বর থেকে ১৮ জানুয়ারী পর্যন্ত অস্ট্রেলিয়া সফরে যেতে হবে। ভারতীয় দল আর অস্ট্রেলিয়া দলের মধ্যে এই সফরে তিনটি টি-২০, তিনটি ওয়ানডে, আর চারটি টেস্ট ম্যাচ খেলা হবে। আপনাদের জানিয়ে দিই যে ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে প্রথমে ২১ নভেম্বর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত টি-২০ সিরিজ খেলা হবে।অন্যদিকে ৬ ডিসেম্বর থেকে ৭ জানুয়ারি পর্যন্ত ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চারটি টেস্ট ম্যাচের সিরিজ খেলা হবে।অন্যদিকে ১২ জানুয়ারী থেকে ১৮ জানুয়ারীর মধ্যে ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলা হবে।

এই রকম হল টি-২০ সিরিজের কার্যক্রম
ভারত বনাম অস্ট্রেলিয়া: ভারতের সঙ্গে হতে চলা তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য অস্ট্রেলিয়ার দল ঘোষণা 1
আপনাদের জানিয়ে দিই যে ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে টি-২০ সিরিজের প্রথম ম্যাচ ভারতীয় সময়ানুসারে ২১নভেম্বর দুপুর ২.৩০ মিনিটে ব্রিসব্রেনে খেলা হবে। বাকি দুটি টি-২০ ম্যাচ ১.৩০ থেকে খেলা হবে। দ্বিতীয় টি-২০ মাচ যেখানে মেলবোর্ণ ক্রিকেট স্টেডিয়ামে ২৩ নভেম্বর থেকে হবে অন্যদিকে তৃতীয় ম্যাচ সিডনির মাঠে ২৫ নভেম্বর খেলা হবে।

সিরিজের জন্য অস্ট্রেলিয়ার দল ঘোষণা
ভারত বনাম অস্ট্রেলিয়া: ভারতের সঙ্গে হতে চলা তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য অস্ট্রেলিয়ার দল ঘোষণা 2
জানিয়ে দিইযে ভারতীয় দলের সঙ্গে হতে চলা তিন ম্যাচের টি২০ সিরিজের জন্য অস্ট্রেলিয়ার দল ঘোষণা হয়ে গিয়েছে। যে দল ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য নির্বাচিত হয়েছে সেই দলই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ১৭ নভেম্বর হতে চলা টি-২০ ম্যাচও খেলবে। জানিয়ে দিই যে অস্ট্রেলিয়ারেই দলে জোরে বোলার জেসন বেহরেডোরফের প্রত্যাবর্তন হয়েছে। অন্যদিকে মিচেল মার্শ, পিটার সিডলার নাথান লিয়ঁ দলে জায়গা পাননি।

অস্ট্রেলিয়া টি-২০ দল: অ্যারণ ফিঞ্চ (অধিনায়ক), অ্যালেক্স কেরে, অ্যাশটন এগর, জেসন বেহরেডোরফ, নাথন কাল্টার নাইল, ক্রিস লিন, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডার্মট, ডিআর্সি শর্ট, বিলি স্ট্যানলেক, মার্কস স্টোইনিস,অ্যাণ্ড্রু টাই,অ্যাডাম জম্পা

টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল
ভারত বনাম অস্ট্রেলিয়া: ভারতের সঙ্গে হতে চলা তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য অস্ট্রেলিয়ার দল ঘোষণা 3
বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধবন, কেএল রাহুল, শ্রেয়স আইয়ার, মনীষ পান্ডে, দীনেশ কার্তিক, ঋষভ পন্থ, কুলদীপ যাদব, যজুবেন্দ্র চহেল, ওয়াশিংটন সুন্দর, ক্রুণাল পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাহ, উমেশ যাদব, খলিল আহমেদ

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *