AUS vs PAK Dream11 Prediction, Fantasy Cricket Tips, Dream11 Team, Playing XI, Pitch Report, Injury Update: অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান মধ্যে টি-২০ বিশ্বকাপের ২য় সেমিফাইনাল ম্যাচের Dream11 ও ফেন্টাসি ক্রিকেটের বিবরণ ! 1

১১ই নভেম্বর, বৃহস্পতিবার, সন্ধ্যা ৭:৩০ মিনিটে আইসিসি টি-২০ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে পাকিস্তান ও অস্ট্রেলিয়া মুখোমুখি হচ্ছে দুবাইয়ের দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে।
পাকিস্তান এখন পর্যন্ত প্রতিযোগিতায় একমাত্র অপরাজিত টিম। তারা ভারতের বিপক্ষে দুর্দান্ত জয় দিয়ে শুরু করেছিল এবং তারপর থেকে অপ্রতিরোধ্য। তাণ্ডব চালিয়ে, তারা তাদের পাঁচ ম্যাচের সবকটি জিতেছে এবং গ্রুপ ২ টেবিলের শীর্ষে অবস্থান করছে । পাকিস্তান তাদের শেষ লিগ পর্বের ম্যাচে স্কটল্যান্ডের বিরুদ্ধে ৭২ রানের বিশাল জয়ের মাধ্যমে গতি বহন করেছে। মোহাম্মদ রিজওয়ান ও শোয়েব মালিক ফ্লুতে আক্রান্ত হওয়ায় বড় ধাক্কা পাকিস্তান টিমের। তারা গুরুত্বপূর্ণ লড়াইয়ে অংশ নেবে কি না সেটাই দেখার বিষয়।

AUS vs PAK Dream11 Prediction, Fantasy Cricket Tips, Dream11 Team, Playing XI, Pitch Report, Injury Update: অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান মধ্যে টি-২০ বিশ্বকাপের ২য় সেমিফাইনাল ম্যাচের Dream11 ও ফেন্টাসি ক্রিকেটের বিবরণ ! 2

প্রথমে ব্যাট করে পাকিস্তান বোর্ডে ১৮৯/৪ বড় সংগ্রহ দাঁড় করিয়েছিল। অধিনায়ক বাবর আজম ব্যাট হাতে তার দুর্দান্ত রান অব্যাহত রাখেন। সর্বোচ্চ ৪৭ বলে ৬৬ রান করেন। তবে, অভিজ্ঞ শোয়েব মালিকের ব্লিটজই পাকিস্তানকে উত্সাহিত করেছিল। তিনি ১৯ বলে অপরাজিত ৫৪ রান করেন যা তাদের ব্যাট দিয়ে উচ্চতায় শেষ করতে সহায়তা করেছিল। স্কটল্যান্ড শুরু থেকে একতরফা ব্যাপার মাত্র ১১৭/৬ পেতে পরিচালনা করতে পারে। শাদাব খান দুটি এবং শাহীন শাহ আফ্রিদি, হারিস রউফ ও হাসান আলী একটি করে উইকেট নেন।

Read More: PAKvAUS : পাকিস্তানের এক্স ফ্যাক্টর হবেন এই ক্রিকেটার, অস্ট্রেলিয়ার চিন্তা থাকবে এই সুপারস্টারের ফর্ম

অন্যদিকে, অস্ট্রেলিয়া গ্রুপ ১-এ দ্বিতীয় স্থানে রয়েছে। তারা তাদের পাঁচ ম্যাচের মধ্যে চারটিতে জিতে সেমিফাইনালে তাদের জায়গা নিশ্চিত করেছে। অস্ট্রেলিয়া তাদের শেষ সুপার ১২ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছে। ওয়েস্ট ইন্ডিজ প্রথম ইনিংসে মোট ১৫৭/৭ রান করে। অস্ট্রেলিয়ার বোলারদের মধ্যে জশ হ্যাজেলউড চার উইকেট নিয়েছিলেন। খেলাটি শেষ করতে তারা মাত্র ১৬.১ ওভার সময় নেয়, ১৬১/২ এ শেষ হয়, এইভাবে আট উইকেটে জয়ী হয়। ডেভিড ওয়ার্নার ৫৬ বলে অপরাজিত ৮৯ রান করে তার যোগ্যতা প্রমাণ করেন। সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করে ৩২ বলে ৫৩ রান করেন তিনি।

AUS vs PAK Dream11 Prediction, Fantasy Cricket Tips, Dream11 Team, Playing XI, Pitch Report, Injury Update: অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান মধ্যে টি-২০ বিশ্বকাপের ২য় সেমিফাইনাল ম্যাচের Dream11 ও ফেন্টাসি ক্রিকেটের বিবরণ ! 3

অস্ট্রেলিয়াও টুর্নামেন্টে ভালো রান করেছে। যদিও পাকিস্তান নিশ্চিতভাবেই এই ম্যাচে জয়ের জন্য ফেভারিট হিসেবে শুরু করে, অস্ট্রেলিয়া তাদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা করবে এবং এটি একটি আকর্ষণীয় খেলা হওয়া উচিত। নিউজিল্যান্ড প্রথম সেমিফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয়। এই খেলার বিজয়ী টিম আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এর ফাইনালে কিউইদের মুখোমুখি হবে।

পিচ রিপোর্ট

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম একটি নিরপেক্ষ উইকেট প্রদান করে যেখানে উভয় বিভাগই পিচ থেকে সন্তোষজনক অনুপাতে সহায়তা পাবে বলে আশা করা হচ্ছে। মধ্য ওভারে স্পিনাররা গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে। ডেথ বোলারদের ভুলের ব্যবধান খুবই কম।

আবহাওয়া রিপোর্ট

৫৪% আর্দ্রতা এবং ১৪কিমি/ঘন্টা বাতাসের গতি সহ ম্যাচের দিন তাপমাত্রা ২৮ ডিগ্রী সেলসিয়াসের কাছাকাছি থাকবে বলে আশা করা হচ্ছে। খেলা চলাকালীন বৃষ্টিপাতের কোন সুযোগ নেই।

AUS বনাম PAK, Dream11 প্রতিযোগিতার জন্য হেড টু হেড টিম

অধিনায়ক: বাবর আজম (C)
সহ-অধিনায়ক: ডেভিড ওয়ার্নার (VC)
উইকেট কিপার: মোহাম্মদ রিজওয়ান (WK)
ব্যাটসম্যান: বাবর আজম, ডেভিড ওয়ার্নার, শোয়েব মালিক, স্টিভেন স্মিথ
অলরাউন্ডার: মোহাম্মদ হাফিজ, গ্লেন ম্যাক্সওয়েল, শাদাব খান
বোলার: অ্যাডাম জাম্পা, জশ হ্যাজেলউড, শাহীন আফ্রিদি

AUS vs PAK Dream11 Prediction, Fantasy Cricket Tips, Dream11 Team, Playing XI, Pitch Report, Injury Update: অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান মধ্যে টি-২০ বিশ্বকাপের ২য় সেমিফাইনাল ম্যাচের Dream11 ও ফেন্টাসি ক্রিকেটের বিবরণ ! 4

Leave a comment

Your email address will not be published.