AUSvsIND: প্রথম ওয়ানডে ম্যাচে এই ভারতীয় খেলোয়াড় পেতে পারেন ডেবিউর সুযোগ

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ ২৭ নভেম্বর শক্রবার খেলা হবে। এই ওয়ানডে ম্যাচে একজন তরুণ ভারতীয় খেলোয়াড় ডেবিউর সুযোগ পেতে পারেন। সেই খেলোয়াড়ের ব্যাপারেই আজ আমরা আপনাদের এই বিশেষ প্রতিবেদনে জানাব।

সঞ্জু স্যামসন পেতে পারেন প্রথম ওয়ানডেতে ডেবিউর সুযোগ

AUSvsIND: প্রথম ওয়ানডে ম্যাচে এই ভারতীয় খেলোয়াড় পেতে পারেন ডেবিউর সুযোগ 1

তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান সঞ্জু স্যামসন প্রথম ওয়ানডে ম্যাচে ডেবিউর সুযোগ পেতে পারেন। সঞ্জু স্যামসন এখনও পর্যন্ত ভারতের হয়ে ৪টি টি-২০ ম্যাচ খেলেছেন, যেখানে তিনি মাত্র ৩৫ রানই করেছেন। তবে এখনও পর্যন্ত ওয়ানডে ক্রিকেটে এই তরুণ খেলোয়াড় ডেবিউর সুযোগ পাননি।

ব্যাক-আপ উইকেটকিপার হিসেবে দলে পেয়েছেন জায়গা

AUSvsIND: প্রথম ওয়ানডে ম্যাচে এই ভারতীয় খেলোয়াড় পেতে পারেন ডেবিউর সুযোগ 2

সঞ্জু স্যামসনের নির্বাচন ভারতের অস্ট্রেলিয়া সফরের ওয়ানডে আর টি-২০ দুই দলেই হয়েছে। তাকে ব্যাক-আপ উইকেটকিপার হিসেবে দলে নির্বাচিত করা হয়েছে। সঞ্জু স্যামসনের আগে ভারতীয় টিম ম্যানেজমেন্ট ঋষভ পন্থের উপর নিজেদের ভরসা রেখেছিল, যত সুযোগ এখনও পর্যন্ত ঋষভ পন্থকে টিম ম্যানেজমেন্ট দিয়েছে, তত সুযগ সঞ্জু স্যামসন পাননি। স্যামসন গত বছর বিজয় হাজারে ওয়ানডে টুর্নামেন্টে দুর্দান্ত ডবল সেঞ্চুরি করেছিলেন, যে কারণে ৪ বছর পর তার ভারতীয় দলে প্রত্যাবর্তন ঘটেছে। তিনি গোয়ার বিরদ্ধে ২১১ রানের অপরাজিত ডবল সেঞ্চুরি করেছিলেন। তিনি একজন স্টাইলিশ ব্যাটসম্যান, যিনি মাঠের চারদিকেই শট খেলার সক্ষমতা রাখেন। আইপিএল এবং ঘরোয়া ক্রিকেটে তিনি বেশ কয়েকবার নিজের দলের হয়ে ম্যাচ জেতানো ইনিংস খেলেছেন।

এমন থেকেছে সঞ্জুর ঘরোয়া ক্রিকেটের পরিসংখ্যান

AUSvsIND: প্রথম ওয়ানডে ম্যাচে এই ভারতীয় খেলোয়াড় পেতে পারেন ডেবিউর সুযোগ 3

সঞ্জু স্যামসন এখনও পর্যন্ত ৫৫টি প্রথম শ্রেণীর ম্যাচ এবং ৯০ টি লিস্ট এ ম্যাচ খেলেছেন। তিনি প্রথম শ্রেনীর ম্যাচে ৩৭.৬৪ গড়ে ৩১৬২ রান করেছেন। অন্যদিকে তিনি ৯০টি লিস্ট এ ম্যাচে ৩০.৫৭ গড়ে ২৩২৪ রান করেছেন। সঞ্জু স্যামসন আইপিএলেও যথেষ্ট নাম করেছেন। তিনি ১০৭টি আইপিএল ম্যাচ খেলেছেন, যেখানে তিনি ২৭.৭৮ গড়ে ২৫৮৪ রান করেছেন। এর মধ্যে তিনি ১৩টি হাফসেঞ্চুরি এবং ২টি সেঞ্চুরি করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *