ভিডিয়ো: ৩৭.২ ওভারে জীবনদান পাওয়ার পরও ৩৭.৩ ওভারে ঠিক এই লজ্জাজনকভাবে আউট হলেন রোহিত শর্মা

অস্ট্রেলিয়ার আর ভারতের মধ্যে আজ থেকে চার টেস্ট ম্যাচের বর্ডার-গাভাস্কার টেস্ট সিরিজের শুরুয়াত হয়ে গিয়েছে। দুই দলের মধ্যে অ্যাডিলেডের মাঠে প্রথম টেস্ট খেলা হচ্ছে। যেখানে প্রথম টেস্টের শুরুয়াত টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি টস জিতে প্রথমে ব্যাট করা দিয়ে হয়েছে। প্রথম ব্যাট করা টিম ইন্ডিয়ার প্রথম সেশনের মধ্যেই চার উইকেট পড়ে গিয়েছে। দলের দুই ওপেনিং ব্যাটসম্যান (কেএল রাহুল আর মুরলী বিজয়) এর সঙ্গে সঙ্গে অধিনায়ক বিরাট কোহলি আর সহঅধিনায়ক অজিঙ্ক রাহানে সস্তায় আউট হয়ে যান।

রোহিত করলেন বেশি নিরাশ
ভিডিয়ো: ৩৭.২ ওভারে জীবনদান পাওয়ার পরও ৩৭.৩ ওভারে ঠিক এই লজ্জাজনকভাবে আউট হলেন রোহিত শর্মা 1
অ্যাডিলেড টেস্ট শুরু হওয়ার আগে রোহিত শর্মাকে নিয়ে যথেষ্ট বেশি প্রশ্ন উঠেছিল। টসের সময় বিরাট কোহলি রোহিতের শেষ একাদশে শামিল করা নিয়ে নিশ্চয়তা দেন আর বলেন, যে তাকে ৬ নম্বরে খেলতে দেখা যাবে। রোহিত শর্মার ব্যাটিং প্রথম সেশনেই এসে গিয়েছিল আর সকলের ধারণা ছিল যে চেতেশ্বর পুজারার সঙ্গে রোহিত শর্মা ক্রিজে সময় কাটাবেন আর দলকে সংকট থেকে বের করবেন। কিন্তু এমনটা হয়নি। রোহিত শর্মা ৬১ বলের মুখোমুখি করে ৩৭ রান অবশ্যই করেছেন, কিন্তু তিনি ভীষণই লজ্জাজনকভাবে আউট হন। রোহিত শর্মাকে নাথান লিয়ঁ নিজের শিকার বানান।

ঠিক এইভাবে আউট হন রোহিত শর্মা

৩৭.২ ওভারে রোহিত শর্মা নাথান লিঁয়্র বলে শট খেলেন রোহিত আর বল সীমারেখার কাছে অস্ট্রেলিয়ার হয়ে নিজের ডেবিউ করা মার্কস হ্যারিস ধরেন, কিন্তু সেই বল ধরতে ধরতে তিনি বাউন্ডারি রেখার ভেতরে প্রবেশ করে যান আর রোহিত শর্মার নামে ৬ রান যোগ হয়। কিন্তু নাথানের পরের বলেই রোহিত শর্মা ফের বড় শট মারার চেষ্টা করেন আর ডিপ স্কোয়ার লেগে এবার মার্কস হ্যারিস তার ক্যাচ ধরেন আর আউট হয়ে যান। সত্যিই একবার জীবনদান পাওয়ার পর রোহিত শর্মার এই ধরণের মারা ভীষণই ভুল ছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *