কোন আক্কেলে মার্কাস স্টোইনিসকে শেষ ওভারে পাঠানো হল? অদ্ভুত অজুহাত দিলেন ঋষভ পন্থ 1
Kagiso Rabada of Delhi Capitals and Marcus Stoinis of Delhi Capitals during match 2 of season 13 of Dream 11 Indian Premier League (IPL) between Delhi Capitals and Kings XI Punjab held at the Dubai International Cricket Stadium, Dubai in the United Arab Emirates on the 20th September 2020. Photo by: Ron Gaunt / Sportzpics for BCCI

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১ (আইপিএল ২০২১) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) বিপক্ষে এক রানের পরাজয়ের পরে, মঙ্গলবার দিল্লি ক্যাপিটালস (ডিসি) অধিনায়ক ঋষভ পন্থ বলেছেন যে তিনি মারকাস স্টোইনিসকে ইনিংসের শেষ ওভার দিয়েছেন কারণ স্পিনার হিসাবে পিচ সাহায্য করছিল না। তার প্রধান ফাস্ট বোলারদের কোটার চার ওভার শেষ হওয়ার পরে পন্থ ইনিংসের শেষ ওভারটি অমিত মিশ্রের পরিবর্তে মার্কাস স্টোইনিসকে দিয়েছিলেন। তার ভুলটি তিনটি ছক্কার সাহায্যে এই ওভারে ২১ রানের সাহায্যে এবি ডি ভিলিয়ার্স ছাপিয়ে গেলেন।

Super Stoinis dominates IPL thriller | cricket.com.au

ম্যাচের পরে পন্থ জানিয়েছেন যে তিনি পরিষ্কারভাবে হতাশ বোধ করছেন। তিনি বলেছিলেন যে, “এই পিচে আরসিবি আরও ১০-১৫ রান করেছে। হেটমায়ার দুর্দান্ত একটি ইনিংস খেলেন। তার কারণে আমরা লক্ষ্যটির আরও কাছাকাছি যেতে পেরেছি। শেষ ওভারে আমরা ভেবেছিলাম যে যে সুযোগ পাবে সে ম্যাচটি শেষ করবে। এই আমরা পরিকল্পনা ছিল। শেষ পর্যন্ত, আমরা একটি রান মিস করি।”

IPL 2021: After AB de Villiers' achieves a huge IPL milestone; sandstorm delays Delhi Capitals chase - myKhel

বলা বাহুল্য যে এবি ডি ভিলিয়ার্স (৭৫) এর সহায়তায় আরসিবি পাঁচ উইকেটে ১৭৩ রান করেছে। জবাবে দিল্লি ক্যাপিটালস চার উইকেটে ১৭২ রান করতে পারল। মঙ্গলবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে দিল্লি ক্যাপিটালসকে জেতাতে সহায়তা করতে পারেনি ক্যারিবীয় ব্যাটসম্যান শিমরন হেটমায়ারের ঝোড়ো ইনিংস এবং অধিনায়ক ঋষভ পন্থের ইনিংসও। এই দলটি তৃতীয়বারের মতো আইপিএলে এক রানের কাছে হেরেছিল। শেষ ওভারে দিল্লির ১৪ রান দরকার ছিল কিন্তু দিল্লি মাত্র ১২ রান করতে পেরেছিল। ক্রিজে পন্থ এবং হেটমায়ারের মতো বিস্ফোরক ব্যাটসম্যানদের কারণে দিল্লির জয়টি সহজ মনে হয়েছিল তবে সিরাজ তার দুর্দান্ত বোলিং করে থামিয়ে দিয়েছিল। প্যান্ট ৪৮ বলে অপরাজিত ৫৮ এবং হেটমায়ার ২৫ বলে অপরাজিত ৫৩ রান করেন। এই জয়ের সাথে, আরসিবি ছয়টি ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। অন্যদিকে, দিল্লি রাজধানী ছয় ম্যাচ থেকে আট পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *