এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের ম্যাচ খেলার জন্য ভারতের ৫ খেলোয়াড় যাবেন বাংলাদেশ, বিসিসিআই করল পুষ্টি

আগামী বছর বাংলাদেশে এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের মধ্যে ২টি টি-২০ ম্যাচ খেলা হতে চলা সিরিজে বিশ্বস্তরীর খেলোয়াড়রা শামিল হবেন। বিসিসিআই দ্বারা পুষ্টি করে দেওয়া হয়েছে যে এশিয়া একাদশে ভারতীয় ক্রিকেট দলের ৫জন খেলোয়াড় শামিল হবেন। বাংলাদেশ নিজেদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মদিন পালন করার জন্য ২টি টি-২০ ম্যাচের আয়োজন করবে।

৫জন খেলোয়াড়কে পাঠাতে চায় বিসিসিআই

এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের ম্যাচ খেলার জন্য ভারতের ৫ খেলোয়াড় যাবেন বাংলাদেশ, বিসিসিআই করল পুষ্টি 1

বিসিসিআইয়ের সংযুক্ত সচিব জয়েশ জর্জ পুষ্টি করেছেন যে আগামী বছর মার্চে বাংলাদেশে এশিয়া একাদশ বনা বিশ্ব একাদশের ম্যাচে অংশ নেওয়ার জন্য ভারতীয় খেলোয়াড়রা শামিল হবেন। এর আগে মিডিয়া রিপোর্ট পরামর্শ দিয়েছিল যে বিসিসিআই টিম ইন্ডিয়ার বড়ো নামেদের আগামী এই সিরিজ খেলার অনুমতি দিক। রিপোর্ট অনুযায়ী বিসিসি চেয়েছিল যে বিসিসিআই এমএস ধোনি, বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহ, হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার আর রোহিত শর্মাকে পাঠাক। যদিও এখন সময় বলবে যে এশিয়া ইলেভেনে শামিল হওয়ার জন্য ভারতের কোনো খেলোয়াড় বাংলাদেশ যাবেন। এখন খালি জয়েস জর্জ পুষ্টি করে জানিয়েছেন যে ভারতীয় ক্রিকেট বোর্ড সিদ্ধান্ত নিয়েছে যে তারা ৫জন খেলোয়াড়কে বাংলাদেশ পাঠাবে।

সৌরভ গাঙ্গুলী ঠিক করবেন খেলোয়াড়দের নাম

এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের ম্যাচ খেলার জন্য ভারতের ৫ খেলোয়াড় যাবেন বাংলাদেশ, বিসিসিআই করল পুষ্টি 2

বাংলাদেশে ১৮ আর ২১ মার্চ খেলা হতে চলা এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের ম্যাচে ভারতীয় খেলোয়াড়দের পাঠানো নিশ্চিত হয়ে গিয়েছে কিন্তু খেলোয়াড়দের নাম বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী ঠিক করবেন। এ ব্যাপারে জয়েস জর্জ কথা বলতে গিয়ে বলেছেন যে,

“আমাদের বোর্ড পাঁচজন খেলোয়াড়কে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীর এটা ঠিক করা বামি যে কোন পাঁচজন খেলোয়াড় বাংলাদেশে যাবেন”।

বিসিবির সিইও নিজামুদ্দিন চৌধুরীও সিরিজের ব্যাপারে কথা বলতে গিয়ে জানিয়েছেন,

“২টি টি-২০ ম্যাচ ১৮ থেকে ২২ মার্চের মধ্যে খেলা হবে। আমরা সমস্ত এশিয়ান দলগুলোর কাছে কিছু খেলোয়াড়দের পাঠানোর অনুরোধ করেছি আর তাদের খেলোয়াড়দের উপলব্ধতার উপরেই তারা তাদের বাংলাদেশে পাঠাবেন। বাকি বিশ্ব একাদশ বিসিবি দ্বারা নির্বাচিত করা হবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *