ভারত বনাম বাংলাদেশ: নিজের চোট নিয়ে কেদার যাদব দিলেন বড় বয়ান, জানালেন কেনও ম্যাচ চলাকালীন ছেড়েছিলেন মাঠ
Indian cricketer Kedar Jadhav (L) celebrates with his teammates after he dismissed Bangladesh batsman Mushfiqur Rahim during the final one day international (ODI) Asia Cup cricket match between Bangladesh and India at the Dubai International Cricket Stadium in Dubai on September 28, 2018. (Photo by ISHARA S. KODIKARA / AFP) (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)

গতকাল অরথাত শুক্রবার এশিয়া কাপের ফাইনাল ম্যাচ ভারত আর বাংলাদেশের মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচে ভারত বাংলাদেশকে হারিয়ে রেকর্ড ৭ বার এশিয়া কাপের খেতাব নিজের নামে করে নিয়েছে। এই ম্যাচে ভারত অধিনায়ক রোহিত শর্মা টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়।

ভারত হাসিল করে জয়
ভারত বনাম বাংলাদেশ: নিজের চোট নিয়ে কেদার যাদব দিলেন বড় বয়ান, জানালেন কেনও ম্যাচ চলাকালীন ছেড়েছিলেন মাঠ 1
এশিয়া কাপ ফাইনালে টিম ইন্ডিয়া রোমাঞ্চকর লড়াইতে বাংলাদেশকে হারিয়ে দিয়েছে। টিম ইন্ডিয়া এই ম্যাচে শেষ বলে জয় হাসিল করে। ভারত জেতার জন্য ২২৩ রানের লক্ষ্য পেয়েছিল আর টিম ইন্ডিয়া শেষ বলে ৭ উইকেট হারিয়ে এই লক্ষ্য হাসিল করে। টিম ইন্ডিয়ার জয়ে সবচেয়ে বেশি রান অধিনায়ক রোহিত শর্মা করেন। রোহিত শর্মা এই ম্যাচে ৪৮ রান করেন। দীনেশ কার্তিক করেন ৩৭ রান, ধোনিও ৩৬ রানের ইনিংস খেলেন। শেষদিকে জাদেজা ২৪ আর ভুবনেশ্বের কুমার ২১ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। এর আগে এশিয়া কাপ ফাইনালে ভালো শুরুয়াত করা সত্বেও বাংলাদেশ দল বড় স্কোর খাড়া করতে পারে নি। টিম ইন্ডিয়া বাংলাদেশকে ২২২ রানে অলআউট করে দেয়।

যাদব আর কুলদীপ জয়ের পর বলেন এই কথা

ভারত বনাম বাংলাদেশ: নিজের চোট নিয়ে কেদার যাদব দিলেন বড় বয়ান, জানালেন কেনও ম্যাচ চলাকালীন ছেড়েছিলেন মাঠ 2
Indian cricketer Kuldeep Yadav (2R) celebrates with his teammates after he dismissed Bangladesh batsman Mohammad Mahmudullah during the final one day international (ODI) Asia Cup cricket match between Bangladesh and India at the Dubai International Cricket Stadium in Dubai on September 28, 2018. (Photo by ISHARA S. KODIKARA / AFP) (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)

কুলদীপ এই ম্যাচের পর কথা বলতে গিয়ে বলেন,

“কেদার আমাকে সমর্থন করেছে। এই ম্যাচে ও আমাকে রানিং করা নিয়ে সাবধান করছিল। এই উইকেট ব্যাটিংয়ের জন্য ভালো ছিল। আপনি যত বেশি খেলেন ততবেশি ভালো হন। আমি প্রথম ম্যাচেই নিজের লাইনের জন্য সংঘর্ষ করছিলাম। আমি প্রথম শ্রেণীর ক্রিকেটে যথেষ্ট বেশি রান করেছি। এই কারণে আমার নিজেকে অলরাউন্ডার বলতে কোনও সমস্যা নেই”।

ম্যাচের পর কেদার যাদব বলেন,

এই ধরণের পরিস্থিতিতে আগেও ফেঁসেছি, আমি জানতাম যে আমি সহজেই সিঙ্গল পেতে পারি। যেভাবে কুলদীপ ব্যাটিং করেছে তা দুর্দান্ত ছিল।আমি আজও একজন ব্যাটসম্যান যে বোলিংও করতে পারে”।

অন্যদিকে চোট নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, “ আমার মনে হয় এটা গ্রেড ১ বা গ্রেড ২ টিয়ার। দেখি কাল কি হয়”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *