IPL 2022: অশ্বিনের স্ত্রী প্রীতি জিতে নিলেন হৃদয়, রোহিত শর্মা আউট হলে রিতিকার সাথে করলেন এই কাজ 1

আইপিএল ২০২২ (IPL 2022) খুব দর্শনীয় পদ্ধতিতে খেলা হচ্ছে। দর্শকরা প্রতিদিনই আইপিএলে উত্তেজনাপূর্ণ ম্যাচ দেখতে পাচ্ছেন। চলতি মরসুমে রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals) ৫ উইকেটে হারিয়ে জয় নিশ্চিত করেছে মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। এই ম্যাচে অনেক উত্তেজনাপূর্ণ মুহূর্ত ছিল, কিন্তু বিশেষ মুহূর্তটি ছিল যখন রবিচন্দ্রন অশ্বিনের (Ravichandran Ashwin) স্ত্রী প্রীতি নারায়ণ (Prithi Narayan) রোহিত শর্মার (Rohit Sharma) স্ত্রী রিতিকা সাজদেহকে (Ritika Sajdeh) জড়িয়ে ধরেছিলেন।

অশ্বিনের বউ জড়িয়ে ধরে

রাজস্থান রয়্যালসের হয়ে ইনিংসের তৃতীয় ওভারটি করেন রবিচন্দ্রন অশ্বিন। এই ওভারের তৃতীয় বলে বড় শট মারতে চেয়েছিলেন রোহিত, কিন্তু ড্যারিল মিচেল তার দুর্দান্ত ক্যাচ ধরেন এবং রোহিত শর্মা মাত্র ২ রান করে আউট হন। খুব খারাপ ফর্মের সঙ্গে লড়াই করছেন রোহিত শর্মা। এ কারণে স্টেডিয়ামে বসে তার স্ত্রী রিতিকা সাজদেহ বিষণ্ণ হয়ে পড়েন। এরপর অশ্বিনের স্ত্রী প্রীতি নারায়ণ রিতিকার কাছে গিয়ে তাকে জড়িয়ে ধরেন। এখন তার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় প্রীতির প্রশংসা করছেন মানুষ।

বাজে ফর্মের সঙ্গে লড়াই করছেন রোহিত শর্মা

IPL 2022: অশ্বিনের স্ত্রী প্রীতি জিতে নিলেন হৃদয়, রোহিত শর্মা আউট হলে রিতিকার সাথে করলেন এই কাজ 2

খুব খারাপ ফর্ম নিয়ে লড়াই করছেন রোহিত শর্মা। তার ব্যাট থেকে রান আসছে না। রোহিত আইপিএল ২০২২-এর ৯ ম্যাচে ১৫৫ রান করেছেন, যার মধ্যে একটি হাফ সেঞ্চুরি নেই। রান করার জন্যও ক্রিজে থাকতে পারছেন না তিনি। রোহিতের খারাপ ফর্মের খেসারত মুম্বাই ইন্ডিয়ান্সকে সহ্য করতে হয়েছিল এবং তারা প্লে অফের দৌড়ের বাইরে চলে গিয়েছে। রাজস্থান রয়্যালসকে পাঁচ উইকেটে হারিয়ে আইপিএল ২০২২-এ মুম্বাই ইন্ডিয়ান্স তাদের প্রথম জয় নথিভুক্ত করেছে। মুম্বাইয়ের হয়ে দুর্দান্ত ইনিংস খেলেন সূর্যকুমার যাদব। তিনি ৩৯ বলে ৫১ রান করেন, যার মধ্যে পাঁচটি চার এবং দুটি দীর্ঘ ছক্কা ছিল। ৩৫ রানের অবদান তিলক ভার্মা। ইশান কিশান ২৬ রান করেন এবং টিম ডেভিড ২০ রান করেন। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে দুটি করে উইকেট নেন হৃতিক শোকিন ও রাইলি মেরেডিথ।

Read More: IPL 2022 : চেন্নাই ও হায়দ্রাবাদের মহারণে ভাঙতে চলেছে একাধিক রেকর্ড! ধোনির সামনে বড় কৃতিত্ব গড়ার সুযোগ

Leave a comment

Your email address will not be published.