ভারত বনাম অস্ট্রেলিয়া: প্র্যাকটিস ম্যাচে পৃথ্বী শয়ের চোটের পর একি বলে ফেললেন অশ্বিন,চোটের আপডেট নিয়ে বললেন এই কথা

ভারতীয় ক্রিকেট দল বর্তমানে অস্ট্রেলিয়ায় রয়েছে যারা নিজেদের অভিযানকে টি-২০সিরিজের সঙ্গে শুধু করেছিলেন যা এখন টেস্ট সিরিজের তরফে এগিয়ে চলেছে কিন্তু টেস্ট সিরিজ শুরু হওয়ার ঠিক আগে ভারতীয় দলকে প্র্যাকটিস ম্যাচ এক বড় ধাক্কা লাগেযখন দলের তারকা ব্যাটসম্যান পৃথ্বী শ আহত হন।

পৃথ্বী শ গোড়ালির চোটের পর প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন

সিডনিতে ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশ আর ভারতের মধ্যে চার দিনের প্র্যাকটিস ম্যাচ খেলা হচ্ছে। যার তৃতীয় দিন প্রতিভাবান ব্যাটসম্যান পৃথ্বী শ ভীষণই খারাপভাবে আহত হয়ে যান।
ভারত বনাম অস্ট্রেলিয়া: প্র্যাকটিস ম্যাচে পৃথ্বী শয়ের চোটের পর একি বলে ফেললেন অশ্বিন,চোটের আপডেট নিয়ে বললেন এই কথা 1
পৃথ্বী শ ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের ব্যাটসম্যান ম্যাক্স ব্রায়ান্টের ডিপ মিডউইকেটে একটি ক্যাচ ধরার চেষ্টা করতে যান কিন্তু সেখানে পৃথ্বী শয়ের গোড়ালি ভীষণভাবে মচকেযায় আর এর পর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যেখান থেকে তিনি ফের এমসিজিতে তো ফিরে আসেন কিন্তু অ্যাডিলেডে খেলা হতে চলা প্রথম টেস্ট থেকে ছিটকে গিয়েছেন।

এটা এক তরুণ খেলোয়াড়ের জন্য ভীষণই মুশকিল সময় — অশ্বিন

পৃথ্বী শয়ের এই চোট ভারতীয় দলের পক্ষে এক বিশাল ধাক্কা কারণ পৃথ্বী দুর্দান্ত ফর্মে ছিলেন। এখন তার ছিটকে যাওয়ার পর তৃতীয় দিনের খেলার সমাপ্তিতে ভারতীয় দলের স্পিনার অশ্বিন নিজের রায় ব্যক্ত করেছেন।
ভারত বনাম অস্ট্রেলিয়া: প্র্যাকটিস ম্যাচে পৃথ্বী শয়ের চোটের পর একি বলে ফেললেন অশ্বিন,চোটের আপডেট নিয়ে বললেন এই কথা 2
আর অশ্বিন ম্যাচের পর বলেন যে, “আমার মনে হয় যে ও কষ্ট অনুভব করছে। স্পষ্টরূপে সামান্য ফোলা রয়েছে। যথেষ্ট প্রার্থনা করা হয়েছে যখন ও মাঠের বাইরে চলে যায়। আমার আশা যে ও দ্রুত ঠিক হয়ে যাবে। যদিও ও বেশ কথা বলেনি। এটা স্পষ্টভাবে ভীষণই কঠিন। একজন তরুণ ছেলে যে প্রথমবার অস্ট্রেলিয়ায় খেলতে এসেছে।ওর কাছে নিজের কেরিয়ার শুরু হতে চলার সঙ্গেই স্বপ্নও শুরু হয়ে গেছে ফলে এটা যথেষ্ট কঠিন”।

পৃথ্বীর চোটের পর এটা যে কোনো খেলোয়াড়ের জন্য বড় সুযোগ

অশ্বিন আগে আরো বলেন, “আমার এটা বলা উচিত নয় কিন্তু এটা দুর্ভাগ্যজনক হয়েছে। আপনি আগে ক্লিঞ্চ লাইনকে শুনে থাকবে কিন্তু এটা খেলায় হয়ে থাকে।
ভারত বনাম অস্ট্রেলিয়া: প্র্যাকটিস ম্যাচে পৃথ্বী শয়ের চোটের পর একি বলে ফেললেন অশ্বিন,চোটের আপডেট নিয়ে বললেন এই কথা 3
আমার মনেহয় এখন এটা যে কোনো কারো কাছে বড় সুযোগ। আমার মতে যে সবকিছু কোনো কারণে হয়।যদি এটা সঠিক কারণেহয় তো আমি এর জন্য ভীষণই খুশি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *