IPL 2022: দিল্লির বিরুদ্ধে ব্যাট হাতে তোলপাড় সৃষ্টি করলেন অশ্বিন, ভাইরাল হল স্ত্রী প্রীতির প্রতিক্রিয়া 1

আইপিএল ২০২২ (IPL 2022)-এ, বুধবার দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) এবং রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) এর মধ্যে খেলা ম্যাচে এমন কিছু ঘটেছিল, যা আজকের আগে আইপিএল ইতিহাসে কখনও ঘটেনি। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) হাফ সেঞ্চুরি করার সাথে সাথে তার স্ত্রী প্রীতির প্রতিক্রিয়া দেখার মতো ছিল।

এমনই প্রতিক্রিয়া দিলেন অশ্বিনের স্ত্রী প্রীতি, ভাইরাল হয়ে গেল প্রতিক্রিয়া

ভারতীয় অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচে ৩ নম্বরে ব্যাট করার সময় আইপিএলে তার প্রথম হাফ সেঞ্চুরি করেছেন। এই ম্যাচে রবিচন্দ্রন অশ্বিন ৩৮ বলে ৫০ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। রবিচন্দ্রন অশ্বিনের ইনিংসে ছিল ৪টি চার ও ২টি ছক্কা। অশ্বিন তার হাফ সেঞ্চুরি পূর্ণ করার সাথে সাথে তার স্ত্রীকে হাসতে দেখা যায় এবং হাততালি দিয়ে অশ্বিনকে উত্সাহিত করতে দেখা যায়। রবিচন্দ্রন অশ্বিনের স্ত্রী প্রীতির প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। রাজস্থান রয়্যালস নিজেই টুইটারে তাদের পোস্টের মাধ্যমে এই স্মরণীয় মুহূর্তটি শেয়ার করেছেন।

হেরে গেল রবিচন্দ্রন অশ্বিনের দল

IPL 2022

এই ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে রাজস্থান রয়্যালসকে ৮ উইকেটে হারতে হয়েছিল। রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে আইপিএল ২০২২-এর (IPL 2022) ৫৮তম ম্যাচটি ডিওয়াই পাতিল স্টেডিয়ামে খেলা হয়। এই ম্যাচে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ (Rishabh Pant)। প্রথমে ব্যাট করে রাজস্থান রয়্যালস ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬০ রান করে। জবাবে দিল্লি ক্যাপিটালস ১৮.১ ওভারে ২ উইকেটে ১৬১ রান করে ম্যাচ জিতে নেয়। এই ম্যাচে জিতে প্লে অফে ওঠার আশা বাঁচিয়ে রেখেছে দিল্লি। দিল্লির হয়ে মার্শ ৬২ বলে ৮৯ রানের জুটি গড়েন। ৪১ বলে ৫২ রান করে অপরাজিত থাকেন ওয়ার্নার। এ দিন রাজস্থান রয়্যালসের শুরুটা ভালো হয়নি। মাত্র ৭ রান করে প্যাভিলিয়নে ফেরেন তারকা ব্যাটসম্যান জস বাটলার (Jos Buttler)। জয়সওয়াল ১৯ বলে ২৯ রান করেন। অশ্বিন ৩৮ বলে ৫০ রান করেন। দেবদত্ত পদিকল (Devdutt Padikkal) ৩০ বলে ৪৮ রান করে প্যাভিলিয়নে ফেরেন। জবাবে ব্যাট করতে নেমে প্রথম উইকেট তাড়াতাড়ি পড়লেও, ডেভিড ওয়ার্নার (David Warner) ও মিচেল মার্শ (Mitchell Marsh) জুটি দিল্লিকে জয় এনে দেয়।

Read More: ম্যায় ঝুঁকেগা নেহি- উইকেট নেওয়ার পর এই ক্রিকেটার করলেন পুষ্পা রাজের নকল, আইসিসি শেয়ার করল ভিডিয়ো

Leave a comment

Your email address will not be published.