বরুণ চক্রবর্তী করলেন বড়ো খোলসা, নিলামে পাঞ্জাব কেনার পর অশ্বিন ফোন করে বললেন এই কথা

আইপিএল নিলামে কিংস ইলেভেন পাঞ্জাব দ্বারা বেস প্রাইসের ৪০ গুন বেশি আট কোটি ৪০লাখ টাকায় কেনার পর নিজের বোলিংয়ে সাতটি ভেরিয়েশন রাখা তামিলনাড়ুর মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তীর পা মাটিতে পড়ছে না। চেন্নাইয়ের এই অজ্ঞাত খেলোয়াড়ের বেস প্রাইস ছিল ২০ লাখ টাকা। তিনি তামিলনাড়ু প্রিমিয়ার লীগে আর বিজয় হাজারে ট্রফিতে দুর্দান্ত প্রদর্শন করে সকলের ধ্যান আকর্ষণ করেন। সম্প্রতি তিনি ইন্টার্ভিউ চলাকালীন অশ্বিনকে নিয়ে কথা বলেছেন। এছাড়াও তিনি স্পিনার হওয়া নিয়েও কথা বলেছেন।

অশ্বিন ফোন করে জানিয়েছেন শুভেচ্ছা

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে তিনি অশ্বিনকে নিয়ে কথা বলেছেন। সেই সময় তিনি বলেন, “ যেমনই আমার নাম নিলামে এসেছে আর পাঞ্জাব আমাকে কেনে তো আমি আমার বাবাকে জড়িয়ে ধরি। সেই সময় অশ্বিনের ফোনামার কাছে আসে আর তিনি বলেন KXIP তে তোমাকে স্বাগত। আমি তোমার জন্য ভীষণই খুশি। আমরা দ্রুতই দেখা করব। আগামি দিনের জন্য শুভেচ্ছা”

এই সময় আমি ভীষণই খুশি

আগে কথা বলতে গিয়ে তিনি বলেন যে, “আমি সপ্তম আকাশে রয়েছি। কখনো এটা ভাবিওনি। আমার মনেহয়েছিল যে কেউ বেস প্রাইসে কিনে নেবে”। তিনি আরো বলেন, “এটা আমার জন্য বড়ো সুযোগ। আমি খুশি শব্দে বর্ণনা করতে পারবনা। আমি আর অশ্বিনের মত খেলোয়াড়ের কাছে অনেক কিছু শিখেছি যিনি কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক। আমি আন্তর্জাতিক তারকাদের কাছে অনেক কিছুই শিখতে পারি যাতে আমি আরো ভালো ক্রিকেটার হতে পারি”।

আমি পায়ে চাপ কম করার জন্য নিয়েছিলাম এই সিদ্ধান্ত

স্পিনার হওয়া নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন যে, “আমি মিডিয়াম পেস বোলিং ছেড়ে স্পিন বোলিং শুরু করি কারণ আমার মনে হয়েছিল এতে এতে আমার হাঁটুতে চাপ কম পড়বে। এই সিদ্ধান্ত যথেষ্ট ভালো প্রমানিত হয়েছে।”
প্রসঙ্গত যে বিজয় হাজারে ট্রফিতে ২২ উইকেট নিয়ে তিনি সকলের ধ্যান আকর্ষণ করেছেন। আগে বলতে গিয়ে তিনি বলেন যে, “বিজয় হাজারে ট্রফিতে আমার প্রদর্শনের উপর আইপিএল দলগুলির নজর পড়েছে। আমি এই খেলার তারকাদের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করার জন্য উদগ্রীব হয়ে রয়েছি”।

আরও পড়ুন

RRvsDC: আইয়ার বড়ো মনের পরিচয় দিয়ে রাজস্থানের এই খেলোয়াড়ের প্রশংসা করলেন

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা
আইপিএলে আজ খেলা হওয়া আইপিএলের ৪০তম লীগ ম্যাচে এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালস আজ...

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে
দিল্লি ক্যাপিটালস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএলের ৪০তম লীগ ম্যাচ জয়পুরের সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে।...

WATCH: রিয়ান পরাগ শ্রেয়সের উইকেট নেওয়ার পর করলেন অসমের পারম্পারিক নাচ

দিল্লি ক্যাপিটালিস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০১৯ এর ৪০তম লীগ ম্যাচ সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা...