বরুণ চক্রবর্তী করলেন বড়ো খোলসা, নিলামে পাঞ্জাব কেনার পর অশ্বিন ফোন করে বললেন এই কথা

আইপিএল নিলামে কিংস ইলেভেন পাঞ্জাব দ্বারা বেস প্রাইসের ৪০ গুন বেশি আট কোটি ৪০লাখ টাকায় কেনার পর নিজের বোলিংয়ে সাতটি ভেরিয়েশন রাখা তামিলনাড়ুর মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তীর পা মাটিতে পড়ছে না। চেন্নাইয়ের এই অজ্ঞাত খেলোয়াড়ের বেস প্রাইস ছিল ২০ লাখ টাকা। তিনি তামিলনাড়ু প্রিমিয়ার লীগে আর বিজয় হাজারে ট্রফিতে দুর্দান্ত প্রদর্শন করে সকলের ধ্যান আকর্ষণ করেন। সম্প্রতি তিনি ইন্টার্ভিউ চলাকালীন অশ্বিনকে নিয়ে কথা বলেছেন। এছাড়াও তিনি স্পিনার হওয়া নিয়েও কথা বলেছেন।

অশ্বিন ফোন করে জানিয়েছেন শুভেচ্ছা
বরুণ চক্রবর্তী করলেন বড়ো খোলসা, নিলামে পাঞ্জাব কেনার পর অশ্বিন ফোন করে বললেন এই কথা 1
টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে তিনি অশ্বিনকে নিয়ে কথা বলেছেন। সেই সময় তিনি বলেন, “ যেমনই আমার নাম নিলামে এসেছে আর পাঞ্জাব আমাকে কেনে তো আমি আমার বাবাকে জড়িয়ে ধরি। সেই সময় অশ্বিনের ফোনামার কাছে আসে আর তিনি বলেন KXIP তে তোমাকে স্বাগত। আমি তোমার জন্য ভীষণই খুশি। আমরা দ্রুতই দেখা করব। আগামি দিনের জন্য শুভেচ্ছা”

এই সময় আমি ভীষণই খুশি
বরুণ চক্রবর্তী করলেন বড়ো খোলসা, নিলামে পাঞ্জাব কেনার পর অশ্বিন ফোন করে বললেন এই কথা 2
আগে কথা বলতে গিয়ে তিনি বলেন যে, “আমি সপ্তম আকাশে রয়েছি। কখনো এটা ভাবিওনি। আমার মনেহয়েছিল যে কেউ বেস প্রাইসে কিনে নেবে”। তিনি আরো বলেন, “এটা আমার জন্য বড়ো সুযোগ। আমি খুশি শব্দে বর্ণনা করতে পারবনা। আমি আর অশ্বিনের মত খেলোয়াড়ের কাছে অনেক কিছু শিখেছি যিনি কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক। আমি আন্তর্জাতিক তারকাদের কাছে অনেক কিছুই শিখতে পারি যাতে আমি আরো ভালো ক্রিকেটার হতে পারি”।

আমি পায়ে চাপ কম করার জন্য নিয়েছিলাম এই সিদ্ধান্ত
বরুণ চক্রবর্তী করলেন বড়ো খোলসা, নিলামে পাঞ্জাব কেনার পর অশ্বিন ফোন করে বললেন এই কথা 3
স্পিনার হওয়া নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন যে, “আমি মিডিয়াম পেস বোলিং ছেড়ে স্পিন বোলিং শুরু করি কারণ আমার মনে হয়েছিল এতে এতে আমার হাঁটুতে চাপ কম পড়বে। এই সিদ্ধান্ত যথেষ্ট ভালো প্রমানিত হয়েছে।”
প্রসঙ্গত যে বিজয় হাজারে ট্রফিতে ২২ উইকেট নিয়ে তিনি সকলের ধ্যান আকর্ষণ করেছেন। আগে বলতে গিয়ে তিনি বলেন যে, “বিজয় হাজারে ট্রফিতে আমার প্রদর্শনের উপর আইপিএল দলগুলির নজর পড়েছে। আমি এই খেলার তারকাদের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করার জন্য উদগ্রীব হয়ে রয়েছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *