আইপিএল ২০১৯ – ম্যাচ শেষ হওয়ার পর জোস বাটলার অশ্বিনকে দেখালেন ক্ষোভ, করলেন এই ব্যবহার 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুমের তৃতীয় দিন এই হাই প্রোফাইল টি-২০ ক্রিকেট লীগের ইতিহাসে নথিভুক্ত হয়ে গিয়েছে। আইপিএলের ইতিহাসে যা এখনো পর্যন্ত ১১টি মরশুমে হয়নি সেটা সোমবার কিংস ইলেভেন পাঞ্জাব আর রাজস্থান রয়্যালসের মধ্যে খেলা হওয়া ম্যাচে ঘটল।

জোস বাটলারের আউট হওয়া বড়ো বিতর্ক

রাজস্থান রয়্যালসের ঘরের মাঠ জয়পুরের সোয়াই মানসিং স্টেডিয়ামে সোমবার কিংস ইলেভেন পাঞ্জাব আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএলের লীগ ম্যাচ ম্যাচ খেলা হয়।
আইপিএল ২০১৯ – ম্যাচ শেষ হওয়ার পর জোস বাটলার অশ্বিনকে দেখালেন ক্ষোভ, করলেন এই ব্যবহার 2
কিংস আর রয়্যালসের মধ্যে এমনিতে তো পিঙ্ক সিটিতে শান্তিতে দুর্দান্ত ম্যাচ খেলা হচ্ছিল, যেখানে প্রথমে ক্রিস গেইলের ঝড় ওঠে তো তারপর জোস বাটলারের ঝোড়ো ইনিংস দেখা যায়।

অশ্বিন বাটলারকে করলে এই ভাবে রান আউট

কিংস ইলেভেন পাঞ্জাবের ১৮৫ রানের লক্ষ্যকে রাজস্থান রয়্যালস বড়ো সহজেই তাড়া করছিল কারণ জোস বাটলার দুর্দান্ত ফর্মে ছিলেন, কিন্ত তারপর ১৩তম ওভারে যা হল সেই ঘটনা এক বড়ো বিতর্কের জন্ম দিয়ে দেয়।
আইপিএল ২০১৯ – ম্যাচ শেষ হওয়ার পর জোস বাটলার অশ্বিনকে দেখালেন ক্ষোভ, করলেন এই ব্যবহার 3
রয়্যালসের ইনিংসের ১৩তম ওভার কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক অশ্বিন করছিলেন। এই ওভারে আর অশ্বিন নন স্ট্রাইকার এন্ডে দাঁড়ানো জোস বাটলারকে এগিয়ে যেতে দেখে হঠাৎ করেই বল করা থামিয়ে দিয়ে উইকেট ভেঙে দেন আর আউটের অ্যাপিল করে বসেন।

ম্যাচ শেষ হওয়ার পর ক্ষুব্ধ বাটলার অশ্বিনের সঙ্গে করলেন না করমর্দন

এর মধ্যেই যতক্ষণে থার্ড অ্যাম্পায়ার নিজের সিদ্ধান্ত শোনাতেন তার আগেই অশ্বিন আর বাটলারের মধ্যে জোরদার কথা কাটাকাটি শুরু হয়ে যায়। জোস বাটলারকে এভাবে আউট করায় তাকে পরিস্কার ভাবে ক্ষুব্ধ হতে দেখা যাচ্ছিল। এর মধ্যেই অ্যাম্পায়ার বাটলারকে আউট দিয়ে দেন আর তিনি ক্ষোভ প্রকাশ করতে করতে ডাগ আউটের দিকে ফিরে যান।

স্পোর্টসম্যান স্পিরিট না দেখানো বাটলারকে অশ্বিনের উপর ভীষণই ক্ষুব্ধ হতে দেখা যায় আর তার প্রভাব ম্যাচের পরও দেখা যায়। ম্যাচ শেষ হওয়ার পর যখন দুই পক্ষের খেলোয়াড়রা একে অপরকে অভিবাদন করছিলেন তো বাটলার অশ্বিনের সঙ্গে হাত মেলাননি। আর নিজের রাগের অভিব্যক্তি অশ্বিনকে অনুভব করান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *