ভিডিয়ো: বাঁহাতে বোলিং প্র্যাকটিস করতে দেখা গেলো রবিচন্দ্রন অশ্বিনকে, কপি করলেন এই দুই তারকাকে

ভারত আর বাংলাদেশের মধ্যে বর্তমানে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে। সিরিজের প্রথম টেস্ট ম্যাচ ভারত এক ইনিংস আর ১৩০ রানের বড়ো ব্যবধানে জিতে নিয়েছিল। এখন সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ কলকাতার ইডেন গার্ডেনে ২২ থেকে ২৬ নভেম্বরের মধ্যে খেলা হবে। সিরিজের এই দ্বিতীয় ম্যাচ ডে-নাইট টেস্ট ম্যাচ হবে।

বাঁহাতে বোলিং প্র্যাকটিস করছেন রবিচন্দ্রন অশ্বিন

ভিডিয়ো: বাঁহাতে বোলিং প্র্যাকটিস করতে দেখা গেলো রবিচন্দ্রন অশ্বিনকে, কপি করলেন এই দুই তারকাকে 1

এই ডে-নাইট টেস্টের আগে ভারতীয় দলের প্রধান স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছি। যা দেখে প্রশংসকরা যথেষ্ট অবাক। আসলে এই ভিডিয়োতে ভারতীয় দলের প্রধান স্পিনারকে বাঁহাতে বোলিং প্র্যাকটিস করতে দেখা গিয়েছে। অশ্বিন এমন একজন বোলার যিনি নতুন নতুন জিনিস ট্রাই করেন। তিনি একটি ম্যাচ চলাকালীন অফ স্পিনার হওয়া সত্ত্বেও লেগ স্পিন করেছিলেন।

জয়সূর্য আর অক্ষর প্যাটেলের মিক্স অ্যাকশন

ভিডিয়ো: বাঁহাতে বোলিং প্র্যাকটিস করতে দেখা গেলো রবিচন্দ্রন অশ্বিনকে, কপি করলেন এই দুই তারকাকে 2

রবিচন্দ্রন অশ্বিনের বাঁহাতে বোলিংয়ের এটাই বিশেষত্ব যে তার অ্যাকশনে শ্রীলঙ্কার প্রাক্তন অলরাউন্ডার সনৎ জয়সূর্য আর ভারতের অলরাউন্ডার অক্ষর প্যাটেলের মিশ্রণ দেখতে পাওয়া গেছে। যখন তিনি রান আপ নিচ্ছিলেন তো তার রানআপ সম্পূর্ণভাবে সনৎ জয়সূর্যর সঙ্গে মিলছিল অন্যদিকে বলকে ডেলিভারি করার সময় তিনি অক্ষর প্যাটেলকে কপি করছিলেন।

কিছুদিন আগে লেফট হ্যান্ডে করছিলেন ব্যাটিং প্র্যাকটিস

ভিডিয়ো: বাঁহাতে বোলিং প্র্যাকটিস করতে দেখা গেলো রবিচন্দ্রন অশ্বিনকে, কপি করলেন এই দুই তারকাকে 3

কিছুদিন আগেও রবিচন্দ্রন অশ্বিনের একটি প্র্যাকটিস ভিডিয়ো ভাইরাল হয়েছিল। যেখানে তিনি লেফট হ্যান্ড ব্যাটসম্যানের মতো প্র্যাকটিস করছিলেন। যদিও রবিচন্দ্রন অশ্বিন একহন রাইট হ্যান্ডেড ব্যাটসম্যান এই কারণে বাঁহাতে তাকে ব্যাটিং প্র্যাকটিস করতে দেখা যথেষ্ট অবাক করার মতো ছিল। জানিয়ে দিই যে তিনি এই সিরিজের প্রথম টেস্টে দুর্দান্ত বোলিং করেছিলেন আর ম্যাচে মোট ৫ উইকেট হাসিল করে ভারতীয় দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

এখানে দেখুন অশ্বিনের বাঁহাতে বোলিংয়ের ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *