GT vs MI: ম্যাচ চলাকালীন আশিষ নেহেরা কী ভেঙেছেন নিয়ম? সোশ্যাল মিডিয়ায় ছবি হল ভাইরাল 1

আইপিএলে আজ মুম্বই ইন্ডিয়ান্স আর গুজরাট টাইটান্সের মধ্যে টুর্নামেন্টের ৫১তম ম্যাচ খেলা হয়েছে। এই রোমাঞ্চক ম্যাচে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্সের দল গুজরাটকে ৫ রানে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন আবারও গুজরাত লায়ান্সের হেড কোচ আশিষ নেহেরা শিরোনামে উঠে এসেছেন। আসলে এই ম্যাচের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হচ্ছে, যেখানে আশিষ নেহেরাকে নিজেদের খেলোয়াড়দের কিছু ঈশারা করতে দেখা গিয়েছে।

আশিষ নেহেরা কী করেছেন নিয়মের উলঙ্ঘন?

GT vs MI: ম্যাচ চলাকালীন আশিষ নেহেরা কী ভেঙেছেন নিয়ম? সোশ্যাল মিডিয়ায় ছবি হল ভাইরাল 2

এই ঘটনা মুম্বইয়ের ইনিংসের ১৩তম ওভারে দেখতে পাওয়া গিয়েছে, যখন কায়রন পোলার্ডের বিরুদ্ধে এলবিডব্লিউর আবেদন হয়। অ্যাম্পায়ার এই আবেদনে নট আউট দেন। এরপর গুজরাটের দলের খেলোয়াড়রা রিভিউ নেওয়ার ব্যাপারে ভাবনা চিন্তা করে, কিন্তু সেই সময় ডাগআউটের কাছে উপস্থিত হেড কোচ আশিষ নেহেরা ঈশারা করেন যে বল স্ট্যাম্পের উপর দিয়ে যাচ্ছিল, যারপর দল রিভিউ না নেওয়ার সিদ্ধান্ত নেয়।

আইপিএলের নিয়ম কী?

GT vs MI: ম্যাচ চলাকালীন আশিষ নেহেরা কী ভেঙেছেন নিয়ম? সোশ্যাল মিডিয়ায় ছবি হল ভাইরাল 3

যদি আইপিএলের নিয়মের কথা বলা হয়, তাহলে ডিআরএস নেওয়ার সিদ্ধান্ত অধিনায়কের হাতে থাকে, যা ১৫ সেকেন্ডের ভেতর নিজের দলের সতীর্থদের সঙ্গে কথাবার্তা বলার পর এই আবেদন করতে পারেন। এর মধ্যে কোচ বা বাইরে উপস্থিত কোনো সদস্যের কথাবার্তা বলার অনুমতি নেই। এই কারণে নেহেরার এই আচরণে সমর্থকরা যথেষ্ট নিরাশ হন আর তাদের মতে গুজরাট দলের হেড কোচ আইপিএলের আচার সংহিতার উলঙ্ঘন করেছেন। এবার এটা দেখার বিষয় হবে যে ভবিষ্যতে এই বিষয় নিয়ে বিসিসিআই এবং আইপিএলের গর্ভনিং কমিটির তরফে কোনো সিদ্ধান্ত নেওয়া হয় কি না।

Leave a comment

Your email address will not be published.