আশিস নেহেরা আর সঞ্জয় বাঙ্গার মানলেন, এই তরুণ খেলোয়াড় করবেন ধোনিকে ভারতীয় দলে রিপ্লেস

ঋষভ পন্থকে ভারতীয় টিম ম্যানেজমেন্ট গত এক বছর ধরে বেশকিছু সুযোগ দিয়েছিল, কিন্তু তিনি ততটা ভালো প্রদর্শন করতে পারেননি। ঋষভ পন্থ সীমিত ওভারে ভারতের প্রথম একাদশ থেকে নিজের জায়গা হারিয়েছেন। আর এই ব্যাপারে দায়ী তিনি নিজেই। বিশ্বকাপের পর থেকে টিম ম্যানেজমেন্ট তাকে নিজের জায়গা পাকা করার বেশকিছু সুযোগ দিয়েছিল, কিন্তু তিনি সম্পূর্ণভাবে ব্যর্থ প্রমাণিত হ্ন।

আশিস নেহেরা আর সঞ্জয় বাঙ্গার করলেন পন্থের সমর্থন

আশিস নেহেরা আর সঞ্জয় বাঙ্গার মানলেন, এই তরুণ খেলোয়াড় করবেন ধোনিকে ভারতীয় দলে রিপ্লেস 1

এখন একজন উইকেটকিপার হিসেবে ভারতীয় টিম ম্যানেজমেন্ট কেএল রাহুলকে প্রথম একাদশে শামিল করছে। কেএল রাহুলের ফর্ম দুর্দান্ত আর তিনি মিডল অর্ডারেও ব্যাটিং করে সফল হচ্ছেন। তবে সঞ্জয় বাঙ্গার আর আশিস নেহেরার মত যে ভারতীয় দলে যদি উইকেটকিপারের কথা ওঠে তো এর জন্য স্রেফ ঋষভ পন্থকেই খেলানো উচিৎ। তিনি ধোনির জায়গার সঠিক দাবিদার। আসলে আইপিএল ২০২০-তে ঋষভ পন্থ ভালো প্রদর্শন করছেন যে কারণে তাকে নেহেরা এবং বাঙ্গার সমর্থন করেছেন।

ভারতীয় দলে উইকেটকিপিংয়ের জন্য ঋষভ পন্থ সঠিক

আশিস নেহেরা আর সঞ্জয় বাঙ্গার মানলেন, এই তরুণ খেলোয়াড় করবেন ধোনিকে ভারতীয় দলে রিপ্লেস 2

ভারতীয় দলের প্রাক্তন ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার নিজের বয়ানে বলেছেন, “যতদূর উইকেটকিপিংয়ের কথা তো আমার মনে হয় যে পন্থ সঠিক হবেন। আমি এই কারণে বলছি যে ও যেভাবে আইপিএলের শুরু করেছে সেটা ভালো, আর আমার মনে হয় যে ভারতের কাছে একজন বাঁহাতি ব্যাটসম্যানের বিকল্প থাকা উচিৎ, বিশেষ করে তখন যখন দলের মিডল অর্ডারে ডানহাতি ব্যাটসম্যানে ভরা। কারণ এতে ভারসাম্য আনতে সাহায্য হবে”।

আমি সঞ্জয় বাঙ্গারের সঙ্গে সম্পূর্ণভাবে সহমত

আশিস নেহেরা আর সঞ্জয় বাঙ্গার মানলেন, এই তরুণ খেলোয়াড় করবেন ধোনিকে ভারতীয় দলে রিপ্লেস 3

ভারতীয় দলের প্রাক্তন জোরে বোলার আশিস নেহেরাও সঞ্জয় বাঙ্গারকে সমর্থন করেছেন। তিনি বলেন, “আমি সঞ্জয় বাঙ্গারের সঙ্গে সম্পূর্ণভাবে সহমত। আমারও মনে হয় যে ভারতীয় দলের ধোনির জায়গায় এখন ঋষভ পন্থের সঙ্গেই যাওয়া উচিৎ। পন্থকে সমর্থন করা উচিৎ। যখন আন্তর্জাতিক ক্রিকেটের কথা আসে তো প্রত্যেক খেলোয়াড়ের সমর্থন প্রয়োজন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *