আইপিএল ২০১৯— মাত্র ৩০ লাখ টাকায় এই আইপিএল মরশুমে খেলছেন ৮০ হাজার কোটি টাকার মালিকের ছেলে

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ক্রিকেট ইতিহাসের সবচেয়ে মূল্যবান টি-২০ ক্রিকেট লীগ হিসেবে পরিচিত। এতে পয়সা পাওয়া যায়না বরং পয়সার বৃষ্টি হয়। কিন্তু এমনটা নয় যে প্রত্যেক খেলোয়াড়ের জন্য টাকাপয়সা গুরুত্ব রাখে। আইপিএলের ইতিহাসে এখনো পর্যন্ত কোটি টাকায় খেলোয়াড়রা মোটা টাকা হাসিল করেছেন।

একজন খেলোয়াড় এমনও যিনি হাজার কোটি টাকার মালিকের ছেলে

কিন্তু এটা আইপিএল বন্ধুরা, এখানে টাকার সঙ্গে প্রতিভাও খুবই স্পেশাল জায়গা রাখে। তাই তো নিজের প্রতিভার বিকাশ ঘটানোর জন্য এই পয়সাবহুল লীগে এমন এক খেলোয়াড়ও খেলছেন যিনি হাজার কোটি টাকার মালিক।
আইপিএল ২০১৯— মাত্র ৩০ লাখ টাকায় এই আইপিএল মরশুমে খেলছেন ৮০ হাজার কোটি টাকার মালিকের ছেলে 1
যতই এই কথা শুনে আমাদের বেশ কিছু ইউজার অবাক হন, বা বেশ কিছু ইউজার এই কথা বিশ্বাস না করুন কিন্তু এটাই সঠিক যে এই আইপিএল মরশুমে একজন এমন খেলোয়াড় খেলছেন যিনি হাজার কোটি টাকার মালিক হয়েও ৩০ লাখ টাকার প্রাইস মানি নিয়ে খেলছেন।

রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন ৩০লাখ টাকার প্রাইস মানির সঙ্গে আর্যমান বিড়লা

স্পোর্টস উইকির নিজেদের ইউজারদের জন্য আজ বিশেষভাবে এই বিশেষ রিপোর্ট নিয়ে এসেছে, কারণ আর কিছু ঘন্টা পরেই আইপিএলের ১২তম মরশুমের শুরুয়াত হতে চলেছে।
আইপিএল ২০১৯— মাত্র ৩০ লাখ টাকায় এই আইপিএল মরশুমে খেলছেন ৮০ হাজার কোটি টাকার মালিকের ছেলে 2
তো সময় নষ্ট না করে সোজা রিপোর্টের দিকেই যাওয়া যাক। আমরা কথা বলছি রাজস্থান রয়্যালসের হয়ে খেলা ২১ বছরের তরুণ প্রতিভাশালী খেলোয়াড় আর্যমান বিড়লার।

বিড়লা গ্রুপের মালিক কুমার মঙ্গলমের কাছে রয়েছে ৮০ হাজার কোটি টাকার সম্পত্তি

এটা সেই খেলোয়াড় যাকে গতবছর রাজস্থান রয়্যালস নিলামে ১০ লাখ টাকার বেস প্রাইস থেকে ৩০ লাখ টাকায় নিজের দলের নিয়েছিল। যতই এই খেলোয়াড় ৩০ লাখ টাকা পেয়ে থাকুন কিন্তু এই খেলোয়াড়ের বাবার কাছে এত পয়সা রয়েছে যে সমস্ত আইপিএলের ফ্রেঞ্চাইজি তিনি কিনে নিতে পারেন।
আইপিএল ২০১৯— মাত্র ৩০ লাখ টাকায় এই আইপিএল মরশুমে খেলছেন ৮০ হাজার কোটি টাকার মালিকের ছেলে 3
আপনারা আদিত্য বিড়লা গ্রুপের নাম শুনেই থাকবেন। আর আর্যমান বিড়লা সেই গ্রুপের মালিক কুমার মঙ্গলমের ছেলে। কুমার মঙ্গলম আমাদের দেশের সবচেয়ে বড়োলোকের তালিকায় নবম স্থানে আসেন যার মোট ১২.৫ মিলিয়ন ডলার অর্থাৎ প্রায় ৮০৭ আরব টাকার সম্পত্তি রয়েছে।

বিজনেসম্যানের ছেলে হওয়ার পরও ক্রিকেটের প্যাশন ছিল

আইপিএল ২০১৯— মাত্র ৩০ লাখ টাকায় এই আইপিএল মরশুমে খেলছেন ৮০ হাজার কোটি টাকার মালিকের ছেলে 4

মধ্যপ্রদেশের রঞ্জি ক্রিকেট দল থেকে সম্প্রতিই নিজের ক্রিকেট জীবনের শুরুয়াত করা আর্যমান বিড়লার ক্রিকেটের দারুণ প্যাশন ছিল। স্বাভাবিকভাবে দেখা যায় যে বিজনেসম্যানের ছেলে নিজের বাবার পদাঙ্ক অনুসরণ করে নিজেদের বিজনেসেই আগ্রহ নেন, কিন্তু আর্যমান বিড়লার মামলা এমনটা নয়। তাই তো হাজার কোটি টাকার গ্রুপের মালিকের ছেলে হওয়া সত্ত্বেও তিনি ক্রিকেটকেই নিজের প্যাশন হিসেবেই নেন আর নিজেদের সম্পূর্ণ ব্যবসা, আরাম ছেড়ে নিজের সেই স্বপ্নকে পূর্ণ করার জন্য এগিয়ে আসেন যা তিনি ছেলেবেলা থেকেই দেখে আসছেন।

আর্যমান বিড়লা নিজের প্রদর্শনে তৈরি করেছেন ক্রিকেটে জায়গা

আজ আর্যমান বিড়লা ধীরে ধীরে নিজের সেই স্বপ্নকে পূর্ণ করে দ্রুততার সঙ্গে এগিয়ে চলেছেন। আর্যমান বিড়লার মধ্যে সবচেয়ে বিশেষ ব্যাপার এটাই যে তিনি এত বড়োলোকের ছেলে হওয়া সত্ত্বেও ভীষণই সাধারণ। তাই তিনি যখনই দলের সঙ্গে থাকেন তো সুযোগ সুবিধাও নিজের সতীর্থ খেলোয়াড়দের মতই নেন। তা সে তার খাবার হোক বা বাস অথবা ট্রেনের সফর নিজের সতীর্থ খেলোয়াড়দের সঙ্গেই থাকেন।

আইপিএল ২০১৯— মাত্র ৩০ লাখ টাকায় এই আইপিএল মরশুমে খেলছেন ৮০ হাজার কোটি টাকার মালিকের ছেলে 5

আর্যমান বিড়লা ক্রিকেটে নিজের বাবার নামে জায়গা তৈরি করেননি বরং তিনি নিজের প্রদর্শনের সাহায্যেই এই জায়গা হাসিল করেছেন। আর্যমান অনুর্ধ্ব ১৯ ক্রিকেট দলে দুর্দান্ত প্রদর্শন করেছেন। সেই সঙ্গে তিনি মধ্যপ্রদেশের হয়ে সিকে নাইডু ট্রফিতে পাঁচটি ম্যাচের ৯টি ইনিংসে ৩টি সেঞ্চুরির সাহায্যে ৬০২ রান করেছেন সেই সঙ্গে স্পিন বোলিং করে ১০টি উইকেটও হাসিল করেছেন।

এই তারকা হবেন সানরাইজার্স হায়দ্রাবাদের নতুন অধিনায়ক

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *