Team India
Shardul Thakur and Sanju Samson | Image: Twitter

IND vs WI: ভারতীয় ক্রিকেট টিম ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে। এই সিরিজের প্রথম ম্যাচে রোমাঞ্চকর ভাবে ৩ রানে জিতেছিল ভারত। এই সিরিজের দ্বিতীয় ম্যাচে রবিবার ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে ভারত। দ্বিতীয় ওয়ানডেতে টিম ইন্ডিয়াতে ডেবিউ হতে পারে মারাত্মক বোলারের। এই বোলার দীর্ঘ সময় ধরে তার পালার জন্য অপেক্ষা করছেন। তবে দ্বিতীয় ওয়ানডেতে তাকে প্রথমবারের মতো টিম ইন্ডিয়ার হয়ে খেলতে দেখা যাবে।

ভারতের হয়ে অভিষেক হবে এই বোলারের

IND vs WI: টিম ইন্ডিয়ার হয়ে প্রথমবার খেলতে দেখা যাবে এই প্রাণঘাতী খেলোয়াড়কে, আইপিএলে তুলেছেন ঝড় !! 1

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডেতে অভিষেক হতে পারে টিম ইন্ডিয়ার তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিংয়ের (Arshdeep Singh)। আরশদীপ ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজে সুযোগ পেয়েছেন এবং তাকে তার প্রথম ম্যাচ খেলতে দেখা যেতে পারে। আরশদীপ যখনই খেলার সুযোগ পেয়েছেন তখনই বিপর্যয় সৃষ্টি করেছেন। বিশেষ করে আইপিএল এবং ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে সবার নজর কেড়েছিলেন আরশদীপ। প্রাণঘাতী ইয়র্কার ছোঁড়ারও সূক্ষ্ম শিল্প আছে আরশদীপের।

মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন

IND vs WI: টিম ইন্ডিয়ার হয়ে প্রথমবার খেলতে দেখা যাবে এই প্রাণঘাতী খেলোয়াড়কে, আইপিএলে তুলেছেন ঝড় !! 2

আরশদীপ সিং ইংল্যান্ডের বিরুদ্ধে তার অভিষেক ম্যাচে তার প্রথম মেডেন ছুঁড়েছিলেন, দলের অধিনায়ক রোহিত শর্মা আরশদীপ সিংয়ের উপর পূর্ণ আস্থা দেখিয়েছিলেন। আরশদীপ সিং এই ম্যাচে ৩.৩ বোলিং করেছেন, যেখানে তিনি ৫.১৪ ইকোনমিতে রান খরচ করে ২ উইকেট নিয়েছিলেন। তিনি এই পারফরম্যান্স দিয়ে দেখিয়েছেন যে আসন্ন সিরিজেও তিনি দলের অংশ হওয়ার সবচেয়ে বড় প্রতিযোগী। ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে দলে অভিষেকের সুযোগও পেতে পারেন তিনি।

টিম ইন্ডিয়ার বোলাররা অসাধারণ

Mohammad Siraj

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভারতীয় বোলারদের পারফরম্যান্স ছিল বিস্ময়কর। ভারতের হয়ে ২-২ উইকেট নেন যুবজেন্দ্র চাহাল, মোহাম্মদ সিরাজ ও শার্দুল ঠাকুর। এক সময় মনে হচ্ছিল ওয়েস্ট ইন্ডিজ শেষ পর্যন্ত এই ম্যাচটি স্বাচ্ছন্দ্যে জিতে যাবে। কিন্তু মহম্মদ সিরাজ শেষ ওভারে ম্যাচ ধরে রেখে টিম ইন্ডিয়াকে জয় এনে দেন। রবিবার সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলা হবে।

Read More: Team India: অবসরের কাছাকাছি চলে এসেছেন হার্দিক পান্ডিয়া, এই দিনেই জানাতে চলেছেন বিদায় !!

দ্বিতীয় ওয়ানডের জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য একাদশ

শিখর ধাওয়ান (C), শুভমান গিল, শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন (WK), দীপক হুডা, মোহাম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর, আরশদীপ সিং, অক্ষর প্যাটেল এবং যুজবেন্দ্র চাহাল

Leave a comment

Your email address will not be published.