মহম্মদ শামির বিরুদ্ধে জারি হল জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা, উঠল এই গুরুতর অভিযোগ

ভারতীয় দলের জোরে বোলার মহম্মদ শামির পারিবারিক বিবাদ থামার নামই নিচ্ছে না। মহম্ম শামির এই পারিবারিক ঝামেলা থামার বদলে আরোই বেড়ে চলেছে। তার স্ত্রী হাসিন জাহান যেখানে শামির নামে অন্য মহিলাদের সঙ্গে অবৈধ সম্পর্ক রাখার গুরুতর অভিযোগ করেছিলেন, সেই সঙ্গে হাসিন শামির উপর পারিবারিক হিংসা, ম্যাচ ফিক্সিং, রেপ আর খুনের প্রচেষ্টার মতও গুরুতর অভিযোগ এনেছিলেন।

মহম্মদ শামির বিরুদ্ধে জারি হল গ্রেপ্তারি পরোয়ানা

মহম্মদ শামির বিরুদ্ধে জারি হল জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা, উঠল এই গুরুতর অভিযোগ 1

কলকাতার আলিপুর আদালত মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান দ্বারা দায়ের করা পারিবারিক হিংসার মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন। মহম্মদ শামি আর ভাই হাসিদ আহমেদকে আদালত ১৫দিনের মধ্যে সারেন্ডার করার জন্য বলেছে। কলকাতা কোর্ট পুলিশকে আদেশ দিয়েছে যে যদি ১৫দিনের মধ্যে মহম্মদ শামি কোর্টে পেশ না হন তো তাকে গ্রেপ্তার করা হবে।

মহম্মদ শামি টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত

মহম্মদ শামির বিরুদ্ধে জারি হল জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা, উঠল এই গুরুতর অভিযোগ 2

জানিয়ে দিই যে মহম্মদ শামি বর্তমানে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত রয়েছেন। হাসিন জাহান ৮ মার্চ ২০১৮য় কলকাতার লালবারের পুলিশ হেডকোয়ার্টারে অত্যাচার, শারীরিক শোষণ আর মানসিক অত্যাচারের কেস নথিভুক্ত করেছিলেন আর তবে থেকেই মহম্মদ শামির বিরুদ্ধে আদালতে কেস চলছে।

হাসিন জাহানের কারণে আগেও প্রভাবিত হয়েছে শামির ক্রিকেট কেরিয়ার

মহম্মদ শামির বিরুদ্ধে জারি হল জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা, উঠল এই গুরুতর অভিযোগ 3

হাসিন জাহানের অভিযোগের কারণে বিসিসিআই শামিকে ২০১৮ সালের চুক্তিতে শামিল করেনি, আর তার বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের তদন্তও করেছিল। যদিও শামিকে নির্দোষ পাওয়া গিয়েছিল আর বিসিসিআই তাকে দ্বিতীয়বার নিজেদের চুক্তিতে শামিল করে নিয়েছিল। ৩ মার্চ ২০১৮য় হাসিন মিডিয়ার সামনে শামির উপর অবৈধ সম্পর্ক রাখার গুরুতর অভিযোগ করেছিলেন। এর পর ম্যাচ ফিক্সিং এবং অন্য দুটি বড়ো অভিযোগও করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *