ইংল্যান্ডে ভারতীয় দলে যোগ দেবেন অর্জুন তেন্ডুলকর, স্বয়ং রবি শাস্ত্রী দেবেন কোচিং

ভারতীয় ক্রিকেট ভগবান তথা কিংবদন্তী ব্যাটসম্যান শচীন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর চর্চার বিষয় হয়ে উঠেছন। একদিকে যেখানে তার গতি নিয়ে তিনি চর্চার বিষয় হয়েছেন অন্যদিকে সম্প্রতি তাকে শ্রীলঙ্কা সফরের জন্য অনুর্ধ্ব ১৯ ভারতীয় দলে নির্বাচিতও হয়েছেন। যা নিয়ে যথেষ্ট প্রশ্নও উঠেছিল, অন্যদিকে এখন অর্জুনকে ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রীর সঙ্গে দেখা যাচ্ছে। শাস্ত্রী অর্জুনের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন এবং তার প্রশংসাও করেছেন।

অর্জুনের প্রশংসা করলেন শাস্ত্রী

‪Good to see the chip of the old block going through the right paces – @sachintendulkar

A post shared by Ravi Shastri (@ravishastriofficial) on Jun 25, 2018 at 9:17am PDT

ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী অর্জুন তেন্ডুলকরের প্রশংসা করে তার সঙ্গে ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। রবি শাস্ত্রী জানিয়েছেন যে তার পুরোনো বন্ধুর ছেলে সঠিক দিকে যাচ্ছে দেখে তার ভাল লেগেছে। এই পোষ্টে শাস্ত্রী শচীনকে ট্যাগ করেছেন।

ইংল্যান্ডে নিচ্ছেন প্রস্তুতি
ইংল্যান্ডে ভারতীয় দলে যোগ দেবেন অর্জুন তেন্ডুলকর, স্বয়ং রবি শাস্ত্রী দেবেন কোচিং 1
ভারতীয় জুনিয়র দলে নির্বাচিত শচীনের একমাত্র ছেলে অর্জুন এখন ইংল্যান্ডে নিজের ক্রিকেট নিয়ে জমিয়ে ঘাম ঝড়াচ্ছেন। তিনি এখন জমিয়ে নেট প্র্যাকটিস করার পাশাপাশি সকালের সেশনে এক থেকে দেড় ঘন্টা নিজের ফিটনেস নিয়েও কাজ করে চলেছেন। যার প্রভাবও অর্জুনের খেলা দেখা যাচ্ছে। প্রসঙ্গত অর্জুন আগামি মাসের ভারতীয় অনুর্ধ্ব ১৯ দলের শ্রীলঙ্কা সফরকে মাথায় রেখেই নিজের প্রস্তুতি নিতে শুরু করেছেন। এই সময় যখন ভারতীয় দল ইংল্যান্ডে নিজের প্রথম প্র্যাকটিস সেশনে আসে তখন রবি শাস্ত্রী অর্জুনকে বোলিং করার জন্য ডেকে নেন।
ইংল্যান্ডে ভারতীয় দলে যোগ দেবেন অর্জুন তেন্ডুলকর, স্বয়ং রবি শাস্ত্রী দেবেন কোচিং 2
যেখানে অর্জুন ভারতীয় ব্যাটসম্যানদের বোলিংও করেন। এই সময় রবি শাস্ত্রী তার উপর কড়া নজরও রেখেছিলেন। অন্যদিকে প্র্যাকটিস সেশনের পর শাস্ত্রী অর্জুনের সঙ্গে কথাও বলেন। এবং তিনি অর্জুনকে তার খেলা নিয়ে প্রয়োজনীয় পরামর্শমও দেন। রবি শাস্ত্রীর কাছ থেকে পাওয়া পরামর্শের ফায়দা পাবেন অর্জুন এবং শ্রীলঙ্কা সফরের জন্য নিজেকে তিনি আরও ভালভাবেই প্রস্তুত করতে পারবেন বলে ধারণা।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *