অর্জুন তেন্ডুলকরের বন্ধু ড্যানিয়েল ভায়েট এই ভারতীয় বোলারকে বললেন সবচেয়ে খতরনাক

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন তারকা শচীন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর পেশায় একজন জোরে বোলার। যদিও তিনি এখনো আন্তর্জাতিক ক্রিকেটে ডেবিউ করেননি কিন্তু তার জোরে বোলিংয়ের প্রশংসা প্রায়ই শুনতে পাওয়া যায়। এখন এই তালিকায় ইংল্যান্ডের বিস্ফোরক ব্যাটসম্যান আর সোশ্যাল মিডিয়ায় সবসময়ই আলোচনায় থাকা ড্যানিয়েল ভায়ট অর্জুন তেন্ডুলকরের বোলিং নিয়ে খোলসা করেছেন।

অর্জুন তেন্ডুলকরের ভীষণই খতরনাক

অর্জুন তেন্ডুলকরের বন্ধু ড্যানিয়েল ভায়েট এই ভারতীয় বোলারকে বললেন সবচেয়ে খতরনাক 1

অর্জুন তেন্ডুলকর যতই এখনো পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে ডেবিউ না করুন, কিন্তু তিনি ইংল্যান্ডে নেটে ব্যাটসম্যানদের বিরুদ্ধে বোলিং করেন। এখন ইংল্যনাডের ওপেনিং ব্যাটসম্যান ড্যানিয়েল ভায়ট অর্জুনের বোলিং নিয়ে আলোচনা করেছেন। ভায়ট ক্রিকেট ডট কমকে জানিয়েছেন,

“যখনই লর্ডসে অর্জুন এবং শচীন ট্রেনিংয়ের জন্য আসেন, আমি নেটে যাই আর অর্জুনকে নতুন বলে আমার সামনে বোলিং করার জন্য বলি। কিন্তু ও ভীষণই দ্রুত। ও সবসময়ই বলে যে আমি তোমাকে বাউন্সার করব আর তোমার মাথা ভেঙে দেব, এই কারণে আমি ওকে আর বোলিং করাতে চাইনা নিজের সামনে। ও সত্যিই মুখোমুখি হওয়ার জন্য ভীষণই খতরনাক বোলার”।

অর্জুনের পরিবার ভীষণই মিষ্টি

অর্জুন তেন্ডুলকরের বন্ধু ড্যানিয়েল ভায়েট এই ভারতীয় বোলারকে বললেন সবচেয়ে খতরনাক 2

ইংলিশ ওপেনিং ব্যাটসম্যান ড্যানিয়েলকে আপনারা প্রায়ই সোশ্যাল মিডিয়ায় যজুবেন্দ্র চহেলের ছবিতে কমেন্টস করতে দেখে থাকবেন। এছাড়াও তিনি সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকা মহিলা ক্রিকেটারদের গুনতিতে আসেন। ড্যানিয়েল না শুধু অর্জুনকে চেনেন বরং তিনি শচীনের স্ত্রী অঞ্জলীকেও ভালোভাবে চেনেন। অর্জুনের পরিবারের ব্যাপারে কথা বলতে গিয়ে ড্যানিয়েল আগে বলেন,

“ওরা একটা মিষ্টি পরিবার। অর্জুনের মাও মিষ্টি। সম্প্রতিই আমি বিশ্বকাপ চলাকালীন অস্ট্রেলিয়ায় শচীনের সঙ্গে সাক্ষাত করেছিলাম”।

বিশ্বকাপে গিয়েছিল দেখা

অর্জুন তেন্ডুলকরের বন্ধু ড্যানিয়েল ভায়েট এই ভারতীয় বোলারকে বললেন সবচেয়ে খতরনাক 3

অস্ট্রেলিয়ার আয়োজনে খেলা হওয়া আইসিসি মহিলা টি-২০ বিশ্বকাপে ড্যানিয়েল ভায়ট ইংল্যান্ড ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করেছিলেন। যেখানে ইংল্যান্ড দল সেমিফাইনাল পর্যন্ত সফর করেছিল। মেগা ইভেন্টে ড্যানিয়েলের ব্যাট নিশ্চুপ দেখা গিয়েছিল আর তিনি ২৯ রানের সর্বোচ্চ ইনিংস খেলেছিলেন। জানিয়ে দিই এই ওপেনার ৭৪টি একটি এবং ১০৯টি টি-২০ ম্যাচ খেলেছেন। যেখানে তিনি ক্রমশ ১০২৮ এবং ১৫৮৮ রান করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *