বিনু মাঁকড় ট্রফির পর এখন কুচবিহার ট্রফিতেও উজ্জ্বল অর্জুন তেন্ডুলকর, পাঁচ উইকেট নিয়ে ফেললেন হইচই

ভারতীয় ক্রিকেট দলের কিংবদন্তী ব্যাটসম্যান শচীন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর বর্তমানে সকলের নজরে রয়েছেন।অর্জুন তেন্ডুলকরকে এই বছরের মাঝে ভারতীয় অনুর্ধ্ব ১৯ দলের হয়ে নির্বাচিত করা হয়েছিল, কিন্তু তার প্রদর্শনে কোনও বিশেষ প্রভাব দেখতে পাওয়া যায়নি। আর তাকে অনুর্ধ্ব ১৯ দল থেকে বাদ দেওয়া হয়।

অর্জুন তেন্ডুলকরের কুচবিহার ট্রফিতে দুর্দান্ত প্রদর্শন চালু

ভারতীয় অনুর্ধ্ব ১৯ দল থেকে বাদ পড়ার পর অর্জুন তেন্ডুলকর নিজের বোলিং্যে কড়া মেহনত করেন আর কুচবিহার ট্রফির জন্য মুম্বাইয়ের অনুর্ধ্ব ১৯ দলে নিজের জায়গা করে নেন।

বর্তমানে ভারতীয় ঘরোয়া ক্রিকেটে খেলা হওয়া কুচ বিহার ট্রফিতে মুম্বাই অনুর্ধ্ব -১৯ দলের হয়ে অর্জুন তেন্ডুলকরের প্রদর্শনে দুর্দান্ত উন্নতি দেখা গিয়েছে।

অর্জুন তেন্ডুলকর দিল্লির বিরুদ্ধে নিলেন আরও একবার পাঁচ উইকেট

ঘরোয়া ক্রিকেটে অনুর্ধ্ব -১৯ খেলোয়াড়দের জন্য সবচেয়ে বড় টুর্নামেন্ট কুচবিহার ট্রফিতে অর্জুন তেন্ডুলকর নিজের বোলিংয়ে লাগাতার দুর্দান্ত প্রদর্শন করছেন। আরও একবার তিনি দিল্লির ফিরোজ শাহ কোটলা মাঠে দিল্লির অনুর্ধ্ব-১৯ দলের বিরুদ্ধে পাঁচ উইকেট নিয়েছেন।

দিল্লির ফিরোজশাহ কোটলার মাঠে কুচবিহার ট্রফিতে মুম্বাই অনুর্ধ্ব ১৯ দল আর দিল্লির অনুর্ধ্ব ১৯ দলের মধ্যে ম্যাচ খেলা হচ্ছে। যেখানে অর্জুন দুর্দান্ত বল করে ৯৮ রানে ৫ উইকেট নেন, যার সাহায্যে মুম্বাই দিল্লির প্রথম ইনিংসে ৩৯৪ রানে ৯ উইকেট তুলে ফেলেছে।

অর্জুন ৯৮ রান দিয়ে হাসিল করলেন ৫ উইকেট

এর আগে মুম্বাই অনুর্ধ্ব ১৯ দল প্রথমে ব্যাট করে নিজেদের প্রথম ইনিংসে ৪৫৩ রানের স্কোর তোলে। মুম্বাইয়ের হয়ে ওপেনিং ব্যাটসম্যান দিব্যাংশের ২১১ রানের ইনিংস খেলেন।

অর্জুন তেন্ডুলকর দিল্লির ইনিংসে ৫ উইকেট নেন যেখানে তিনি অধিনায়ক আয়ুষ বডোনি, বৈভব কাণ্ডপাল, গুলজার সিং সান্ধু, ঋতিক শৌকিন আর প্রশান্ত কুমার ভাটিকে প্যাভিলিয়নে ফেরত পাঠান।

আরও পড়ুন

দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচে ছন্দে ফিরতে দলে বড়োসড়ো পরিবর্তন কোহলির

দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচে ছন্দে ফিরতে দলে বড়োসড়ো পরিবর্তন কোহলির
বিশ্বকাপের ঢাকে কাঠি পড়ে গেছে। ইতিমধ্যেই বিশ্বকাপে অংশ নেওয়া ১০টি দলই ইংল্যাণ্ডে পৌঁছে গিয়েছে এবং প্রস্তুতিতে নেমে...

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল
ভারতীয় ক্রিকেট দল বিশ্বকাপে অংশ নেওয়ার জন্য ইংল্যাণ্ডে পৌঁছে গিয়েছে। ২২মে সকালে দল ইংল্যান্ডে রওনা হয়ে গিয়েছে।...

প্র্যাকটিস ম্যাচ জিতে ভারতকে নিয়ে এই বড়ো বয়ান দিলেন কেন উইলিয়ামসন

বিশ্বকাপ ২০১৯ আগামি ৩০ মে থেকে ইংল্যাণ্ডে শুরু হতে চলেছে। তার আগেই ঢাকে কাঠি পড়ে গেল বিশ্বক্রিকেটের...

প্র্যাকটিস ম্যাচে হারের পর একে দোষ দিয়ে বিরাট বললেন এদের নিতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা

দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচে ছন্দে ফিরতে দলে বড়োসড়ো পরিবর্তন কোহলির
আইসিসি বিশ্বকাপে শনিবার ওভালে ভারত আর নিউজিল্যাণ্ডের মধ্যে একটি প্র্যাকটিস ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে টিম ইন্ডিয়ার...

কাউন্টি ক্রিকেটে অভিষেকেই দুরন্ত রাহানে, করলেন শতরান ! ভক্তরা এই ভাবে দেখালেন খুশি

বুধবার নিউপোর্টের কাউন্টি গ্রাউন্ডে নটিংহ‍্যামশায়ারের বিপক্ষে কাউন্টি ক্রিকেটে নিজের প্রথম সেন্চুরি টি করে ফেললেন অজিঙ্কা রাহানে। ভারতের...