মুম্বাই অনুর্ধ্ব ১৯ দলে অর্জুন তেন্ডুলকর পেলেন জায়গা, জেনে নিন কে দলের অধিনায়ক

ক্রিকেটের ভগবান বলে পরিচিত শচীন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর সম্প্রতিই ভারতের অনুর্ধ্ব ১৯ ভারতীয় দলে সুযোগ পেয়েছিলেন। তিনি ভারতের অনুর্ধ্ব ১৯ দলের হয়ে ইংল্যান্ড সফরে গিয়েছিলেন, কিন্তু তার প্রদর্শন সেই সিরিজে বিশেষ ভাল হয় নি।
ভারতের অনুর্ধ্ব ১৯ দল শ্রীলঙ্কায় ২-০ ব্যবধানে সিরিজ তো জিতে নিয়েছিল কিন্তু অর্জুনের প্রদর্শন ছিল নিরাশাজনক। যেখানে তিনি ব্যাটিংয়ে দুটি ম্যাচ খেলে ৭এর সামান্য গড়ে মাত্র ১৪ রানই করতে পেরেছিলেন। অন্যদিকে বোলিংয়েও তিনি মাত্র ৩টিই উইকেট হাসিল করতে পেরেছিলেন।

এখন মুম্বাই অনুর্ধ্ব ১৯ দলে পেলেন জায়গা

মুম্বাই অনুর্ধ্ব ১৯ দলে অর্জুন তেন্ডুলকর পেলেন জায়গা, জেনে নিন কে দলের অধিনায়ক 1
Indian under-19 cricketer Arjun Tendulkar, son of the Indian former cricket superstar Sachin Tendulkar, holds a ball during a practice session before the start of the warm-up match between the Indian under-19 and Sri Lankan under-19 teams at the Nondescripts Cricket Club (NCC) Cricket Stadium in Colombo on July 13, 2018. (Photo by Ishara S. KODIKARA / AFP) (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)

এর মধ্যেই অর্জুন তেন্ডুলকরের প্রসংশকদের জন্য একটি খুশির খবর আসছে। আসলে অর্জুন তেন্ডুলকর মুম্বাইয়ের অনুর্ধ্ব ১৯ দলে জায়গা পেয়েছেন। ১৬ সেপ্টেম্বর থেকে ভারতে অল ইন্ডিয়া অনুর্ধ্ব ১৯ জেওয়াই লেলে ইনভেস্টনাল ওয়ানডে টুর্নামেন্ট খেলা হতে চলেছে। এটা এই প্রতিযোগিতার ষষ্ঠ মরশুম। এই টুর্নামেন্ট বরোদায় হবে।
এই টুর্নামেন্টের জন্য ক্রিকেটের ভগবান বলা শচীন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর মুম্বাইয়ের অনুর্ধ্ব ১৯ দলে জায়গা পেয়েছেন। জানিয়েদেওয়া ভালো এই টুর্নামেন্তের মুম্বাইয়ের অনুর্ধ্ব ১৯ দলের অধিনায়কত্ব সুভেদ পারকর পেয়েছেন।
জানিয়ে দিই অর্জুন তেন্ডুলকর শ্রীলঙ্কার অনুর্ধ্ব ১৯ দলের বিরুদ্ধে নিজের ঘরোয়া ক্রিকেট কেরিয়ারের শুরুয়াত করে ফেলেছিলেন। সেই সঙ্গে ভারতীয় দল আর ইংল্যান্ডের দলের নেটেও তার বোলিং করার অভিজ্ঞতা হয়েছে। সম্প্রতিই তাকে ভারত আর ইংল্যাণ্ডের মধ্যে খেলা লর্ডস টেস্টে বিরাট কোহলিকে প্র্যাকটিস করতে দেখা গিয়েছিল।

এই রকম হল মুম্বাইয়ের পুরো অনুর্ধ্ব ১৯ দল

মুম্বাই অনুর্ধ্ব ১৯ দলে অর্জুন তেন্ডুলকর পেলেন জায়গা, জেনে নিন কে দলের অধিনায়ক 2
Arjun Tendulkar bowls to Virat Kholi during warm up ahead of their one day game against New Zealand at Wankhade stadium ,Churchgate .
Express photo by Kevin DSouza ,Mumbai 21-10-2017.

সুভেদ পারকর (অধিনায়ক), দিব্যাংশু সাক্সেনা, করণ সাহা, প্রগ্নেশ কপ্নিলেভর, হস্তির দফেদার, আর্সেলন শেখ, যশ আনকোলনকর, ভুষণ জালাওধকর, প্রফুল দেওকটে, অর্জুন তেন্ডুলকর, উজের খান,বলবন্ত সিং সোধা, সক্ষম প্রশার।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *