রাখিবন্ধনের আগে সারা তেন্ডুলকারকে এই বিশেষ উপহার দিলেন ভাই অর্জুন, ভক্তরা দিলেন এই প্রতিক্রিয়া !! 1

শচীন তেন্ডুলকারের মেয়ে সারা তেন্ডুলকার সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ভক্তরা তার শেয়ার করা ছবিগুলো খুব পছন্দ করেন। তিনি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নাচের ভিডিও পোস্ট করেন। এখন এমনকি রাখি বন্ধনের আগে, সারা তেন্ডুলকারকে তার ভাই অর্জুন তেন্ডুলকার উপহার দিয়েছেন। সারা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই কথা জানিয়েছেন।

এই উপহার পেয়েছেন সারা তেন্ডুলকার

রাখিবন্ধনের আগে সারা তেন্ডুলকারকে এই বিশেষ উপহার দিলেন ভাই অর্জুন, ভক্তরা দিলেন এই প্রতিক্রিয়া !! 2

রাখি বন্ধনের আগে সারা টেন্ডুলকারকে উপহার দিয়েছেন অর্জুন তেন্ডুলকার। রাখির এই সুন্দর উপহারের জন্য সারা তার ভাই অর্জুনকেও ধন্যবাদ জানিয়েছেন। সারা তেন্ডুলকার উপহার হিসেবে অর্জুন তেন্ডুলকারের কাছ থেকে একটি হ্যান্ডব্যাগ পেয়েছেন। সারা তার ছবি পোর্ট করেছেন। এই ব্যাগটা সারার কাঁধে ঝুলছে। একই সঙ্গে লখনভি কুর্তিতে সারাকে খুব সুন্দর দেখাচ্ছে। সারা তেন্ডুলকার ক্যাপশনে লিখেছেন, “রাখির আগে উপহার দেওয়ার জন্য আমার ছোট ভাই অর্জুন তেন্ডুলকারকে ধন্যবাদ।”

সোশ্যাল মিডিয়ায় সক্রিয়

সারা তেন্ডুলকার সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ইনস্টাগ্রামে তার ২.২ মিলিয়ন ফলোয়ার রয়েছে। সারা এই বছর মডেলিং জগতে পা রেখেছেন এবং তিনি বলিউডেও আত্মপ্রকাশ করতে পারেন। সারা তেন্ডুলকার সম্প্রতি একটি পোশাক ব্র্যান্ডের জন্য মডেলিং করেছিলেন, যার পরে তিনি লাইমলাইটে আসেন। ইনস্টাগ্রামে উপহারের সঙ্গে ছবিটি শেয়ার করেছেন সারা তেন্ডুলকার। ভক্তরা এই নিয়ে মন্তব্য করছেন। একজন ব্যবহারকারী লিখেছেন যে দুর্দান্ত। একই সঙ্গে আরেক ব্যবহারকারী লিখেছেন, ব্যাপারটা কী।

নাম জড়িয়েছে শুভমন গিলের সঙ্গে

রাখিবন্ধনের আগে সারা তেন্ডুলকারকে এই বিশেষ উপহার দিলেন ভাই অর্জুন, ভক্তরা দিলেন এই প্রতিক্রিয়া !! 3

সম্প্রতি সারা তেন্ডুলকার ও ক্রিকেটার শুভমান গিলের ডেটিং নিয়ে বেশ আলোচনা চলছে। যদিও কয়েকদিন আগে গিল দাবি করেছিলেন তিনি সিঙ্গেল। ইনস্টাগ্রামে ভক্তদের সাথে প্রশ্নোত্তর সেশন করে গিল তার সিঙ্গেল থাকার কথা বলেছিলেন।

Leave a comment

Your email address will not be published.