লাগাতার হারে সংঘর্ষ করা এই দলকে টেনে তুলতে আইপিএলে যোগ দিচ্ছেন ডেল স্টেইন

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের সবচেয়ে জনপ্রিত দলগুলির একটা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর প্রদর্শন এই মরশুমে লজ্জাজনক থেকেছে। আরসিবির দলের কাছে এই মরশুমে সমর্থকদের অনেক আশা ছিল, কিন্তু যেভাবে প্রদর্শন বিরাট কোহলি অ্যাণ্ড কোম্পানি করেছে তাতে তাদের সমর্থকরা খুবই নিরাশ।

আরসিবির খারাপ প্রদর্শনের মধ্যে এই খবর এনে দেবে সমর্থকদের খুশি

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দল এই মরশুমে এখনো পর্যন্ত খেলা ৬টা ম্যাচের মধ্যে একটাই ম্যাচ জিততে পারেনি আর সমস্ত ম্যাচেই তাদের হারের মুখে পড়তে হয়েছে।

লাগাতার হারে সংঘর্ষ করা এই দলকে টেনে তুলতে আইপিএলে যোগ দিচ্ছেন ডেল স্টেইন 1

যতই আরসিবির সমর্থকরা নিজেদের দলের লাগাতার হারের পর নিরাশ হোক কিন্তু তাদের জন্য এমন এক খবর এসেছে যাতে আরসিবির সমর্থকরা খুশি হয়ে উঠবেন।

আরসিবির দলের সঙ্গে যোগ দিতে পারেন ডেইল স্টেইন

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড়ো স্পিড স্টার দক্ষিণ আফ্রিকার ডেইল স্টেইনের আরসিবির সঙ্গে যোগ দেওয়ার মত সম্ভাবনা দেখা দিয়েছে। ডেইল স্টেইনকে নিলামে প্রত্যেকটা দলই উপেক্ষা করে দিয়েছিল, মনে করা হচ্ছে যে তাকে আরসিবির দল নিজেদের শিবিরে জুড়ে নিয়েছে।

লাগাতার হারে সংঘর্ষ করা এই দলকে টেনে তুলতে আইপিএলে যোগ দিচ্ছেন ডেল স্টেইন 2

ডেইল স্টেইন নিজের সোশ্যাল মিডিয়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভারতীয় ভিসার ছবি শেয়ার করেছেন। ডেইল স্টেইনের এই ভারতীয় ভিসা প্রমান করে যে তিনি ভারতে আসছেন। কিন্তু এতে তিনি কোনো দলের সঙ্গে যোগ দেওয়া বা ভারতে আসার কারণকে শেয়ার করেননি। কিন্তু এতে তিনি লিখেছেন যে ‘বাহ কি আশ্চর্য’।

ডেইল স্টেইন শেয়ার করেছেন ভারতের ভিসার ছবি, আরসিবিতে যোগ দেওয়ার অনুমান

কিন্তু সমর্থকদের তরফে এটা অনুমান করা হচ্ছে যে তিনি আইপিএল খেলতে ভারতে আসছেন আর সেই সঙ্গেই তিনি আরসিবির দলের সঙ্গে যোগ দিতে যাচ্ছেন।

লাগাতার হারে সংঘর্ষ করা এই দলকে টেনে তুলতে আইপিএলে যোগ দিচ্ছেন ডেল স্টেইন 3

কারণ অস্ট্রেলিয়ার নাথান কুল্টার নাইল আরসিবির দলে এখনো পর্যন্ত যোগ দেননি, এই অবস্থায় এটাই মনে করা হচ্ছে যে আরসিবি নাথান কুল্টার নাইলের জায়গায় ডেইল স্টেইনের সঙ্গে চুক্তি করেছে আর তিনি আরসিবির দলে যোগ দেবেন।
যদিও এই খবরে কতটা সত্যতা রয়েছে সেটা তো আগামি দিনেই জানা যাবেন কিন্তু যে সম্ভাবনার কথা ধরা হচ্ছে তাতে তো তিনি আরসিবির দলের হয়েই খেলতে চলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *