বিরাট কোহলি কী বাবা হতে চলেছেন? অনুষ্কা শর্মার প্রেগন্যান্ট হওয়ার ছবি ভাইরাল, জানুন সত্যিটা

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি আর বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা বিয়ের বাঁধনে বেঁধেছেন প্রায় ৩ বছর হলো। ভারতের এই সবচেয়ে আলোচিত জুটি ২০১৭র শেষে একে অপরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। বিয়ের পর তিন বছর হতে চললে এখন একটি বিষয় সবচেয়ে বেশি আলোচনা বেশি হয় যে বিরাট কোহলি কবে বাবা হবেন।

বিরাট কোহলির বাবা হওয়ার খবর থেকেছে গত কিছু মাস ধরে আলোচনায়

বিরাট কোহলি কী বাবা হতে চলেছেন? অনুষ্কা শর্মার প্রেগন্যান্ট হওয়ার ছবি ভাইরাল, জানুন সত্যিটা 1

এমনিতে গত কিছু মাস ধরে গুজব বাজার গরম করেছে যে বিরাট কোহলিস স্ত্রী প্রেগন্যান্ট আর বিরাট কোহলি দ্রুতই বাবা হতে চলেছেন, কিন্তু এই খবরে এখনো পর্যন্ত কোনো সত্যতা দেখা যায়নি। বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার বাড়িতে দ্রুতই ছোট্ট অতিথি আসতে চলেছে এমন খবর গত প্রায় এক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় খুব চলেছে। শেষে এই কথাগুলিকে গুজব বলে খারিজ করে দেওয়া হয়েছে।

এই ছবিতে আবারো দেখানো হয়েছে অনুষ্কা শর্মার বেবি বাম্প

বিরাট কোহলি কী বাবা হতে চলেছেন? অনুষ্কা শর্মার প্রেগন্যান্ট হওয়ার ছবি ভাইরাল, জানুন সত্যিটা 2

এই ভাবে আরো একবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি খুব ভাইরাল হচ্ছে, যেখানে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে নিজের স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে দেখা যাচ্ছে। আর ছবিতে অনুষ্কা শর্মার বেবি বাম্প দেখা যাচ্ছে। বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার এই ছবি সোশ্যাল মিডীয়ায় দারুণ আলোচনার জন্ম দিয়েছে যেখানে বিরাট কোহলির দ্রুতই বাবা হওয়ার আর অনুষ্কার মা হওয়ার খবর চলছে।

ছবি করা হয়েছে এডিট, আসল ছবিতে রয়েছেন রীতেশ দেশমুখ আর জেনেলিয়া

বিরাট কোহলি কী বাবা হতে চলেছেন? অনুষ্কা শর্মার প্রেগন্যান্ট হওয়ার ছবি ভাইরাল, জানুন সত্যিটা 3

যদিও সোশ্যাল মিডিয়ায় এই ছবি জমিয়ে আলোচিত হচ্ছে কিন্তু এই ছবিতে কোনো সত্যতা নেই। যখন এই ছবির সত্যতা জানার চেষ্টা করা হয় তো দেখা যায় এই জুটি বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা নন বরং বলিউড অভিনেতা রীতেশ দেশমুখ আর তার স্ত্রী অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা। বিরাট কোহলি আর অনুষ্কার শর্মার মুখকে এই কাপলের ছবির সঙ্গে এডিট করা হয়েছে। কিন্তু সত্যতা খুব বেশিক্ষণ লুকোনো যায় না আর আরো একবার পরিস্কার হয়ে গিয়েছে যে অনুষ্কা শর্মা প্রেগন্যান্ট নন আর আবারো তার ব্যাপারে গুজব ছড়িয়েছে।

Leave a comment

Your email address will not be published.