বিরাট-অনুষ্কা ভারতে নয় বরং এই দেশে পালন করবেন বিবাহ বার্ষিকী, জিরোর প্রমোশন থেকে বের করলেন সময়

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার বিয়ের এক বছর পূর্ণ হতে চলেছে।এই দুজনের বিয়ে গত বছর ১১ ডিসেম্বর হয়েছিল। এখন বিরাট আর অনুষ্কা নিজের বিয়ের প্রথম বিবাহবার্ষিকী পালন করার জন্য একটি বিশেষ প্ল্যান করেছেন। দুজনে এদিন রোমাণ্টিক ভ্যাকেশনে থাকবেন। একদিকে বিরাট কোহলি অস্ট্রেলিয়ায় রয়েছেন। যেখানে টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়ার সঙ্গে টি-২০,টেস্ট আর ওয়ানডে সিরিজ খেলবে। অন্যদিকে অনুষ্কা শর্মা ফিল্ম জিরোর প্রমোশনে ব্যস্ত। এই অবস্থায় অনুষ্কা শর্মা জিরোর প্রমোশন থেকে দূরে থেকে কিছুদিন অস্ট্রেলিয়ায় বিরাট কোহলির সঙ্গে কোয়ালিটি টাইম কাটাবেন। দুজনে অস্ট্রেলিয়ায় বিয়ের প্রথম বার্ষিকী সেলিব্রেট করবে। এর খোলসা তাদের এক ঘনিষ্ঠ বন্ধু করেছেন।

অনুষ্কা এই ট্রিপ কিছু মাস আগেই প্ল্যান করে ফেলেছিলেন
বিরাট-অনুষ্কা ভারতে নয় বরং এই দেশে পালন করবেন বিবাহ বার্ষিকী, জিরোর প্রমোশন থেকে বের করলেন সময় 1
একটি রিপোর্টের মোতাবেক তাদের এক বন্ধু বলেছেন—“ অনুষ্কা শর্মা এই ট্রিপ কিছু মাস আগেই প্ল্যান করে ফেলেছিলেন।জিরোর টিমও জানে যে তিনি ডিসেম্বরে কিছুদিন বিবাহবার্ষিকী সেলিব্রেট করার জন্য ছুটিতে থাকবে। টিম ইন্ডিয়াযখন অস্ট্রেলিয়ার সঙ্গে টেস্ট খেলবে তো অনুষ্কা শর্মা সেখানে উপস্থিত থাকবেন। অনুষ্কা দ্রুত অস্ট্রেলিয়ার জন্য উড়ে যাবেন আর বিজি শিডিউলের মধ্যে সময় বার করে নিজের স্বামীর সঙ্গে সময় কাটাবেন”।

বিবাহবার্ষিকী পালনের পর অনুষ্কা ফের জিরোর প্রমোশন করবেন
বিরাট-অনুষ্কা ভারতে নয় বরং এই দেশে পালন করবেন বিবাহ বার্ষিকী, জিরোর প্রমোশন থেকে বের করলেন সময় 2
ওই বন্ধু আরো জানিয়েছেন শাহরুখ খানের অনুষ্কার সঙ্গে প্রমোশন নভেম্বরের শেষ পর্যন্ত শেষ হয়ে যাবে। শাহরুখ খানের মোতাবেকই প্রমোশনকে সেট করা হয়েছে। বিবাহবার্ষিকী পালনের পর অনুষ্কা ফের জিরোর প্রমোশন করবেন। ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে প্রথম টেস্ট ৬ ডিসেম্বর থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত চলবে। যার পর ভারতের পরের টেস্ট ১৪ ডিসেম্বর থেকে শুরু হবে। এরমধ্যে বিরাট কোহলির কাছে সময় থাকবে। দুজনে ১১ ডিসেম্বরেই অস্ট্রেলিয়ায় বিবাহবার্ষিকী পালন করবেন।

দুজনে গত বছর ১১ ডিসেম্বর ইতালির টাস্কনিতে বিয়ে করেছিলেন
বিরাট-অনুষ্কা ভারতে নয় বরং এই দেশে পালন করবেন বিবাহ বার্ষিকী, জিরোর প্রমোশন থেকে বের করলেন সময় 3
এই দুই তারকা গত বছর ১১ ডিসেম্বর ইতালির টাস্কানিতে বিয়ে করেছিলেন। বিয়ের পর বিরাট-অনুষ্কা জুলাইতেও রোমাণ্টিক সফর ইংল্যাণ্ডে করেছিল। যে সময় টিম ইন্ডিয়া ইংল্যান্ড সফরে ছিল। দুজনকেই লণ্ডনে এক সঙ্গে দেখা গিয়েছিল। যার ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরালও হয়েছিল।

ভারতীয় দলের কোহলির অধিনায়কত্বে অস্ট্রেলিয়ার সিরিজ জেতার দুর্দান্ত সুযোগ
বিরাট-অনুষ্কা ভারতে নয় বরং এই দেশে পালন করবেন বিবাহ বার্ষিকী, জিরোর প্রমোশন থেকে বের করলেন সময় 4
ভারতীয় দল এই মুহুর্তে অস্ট্রেলিয়া সফরে রয়েছে। যেখানে বিরাট শেষ টি-২০ ম্যাচে দুর্দান্ত ব্যাট করে ভারতকে জিতিয়েছিলেন। বিরাট এই মুহুর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন। এখন ভারতীয় দলকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে হবে। তারপর ভারতীয় দল ৩ ওয়ানডে ম্যাচের ওয়ানডে সিরিজও খেলবে। ভারতীয় দলের কোহলির অধিনায়কত্বে অস্ট্রেলিয়ায় সিরিজ জেতার দারুণ সুযোগ রয়েছে। যা বিরাট কোহলি কোনোভাবেই হাতছাড়া করতে চাইবেন না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *