ডু অর ডাই ম্যাচের আগে লীডসে স্ত্রী অনুষ্কা হার্দিক পান্ডিয়া এবং রাহুলের সঙ্গে ট্রেন সফরে গেলেন বিরাট, দেখে নিন ছবি

ইংল্যান্ড সফরে যাওয়ার ভারতীয় দলে এই মুহুর্তে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলায় ব্যস্ত। এই সিরিজের শেষ তথা নির্নায়ক ম্যাচ আগামি কাল লীডসের হেডিংলের মাঠে অনুষ্ঠিত হতে চলেছে। সিরিজের প্রথম ম্যাচ জেতার ভারতীয় দল লর্ডসে খেলা হওয়া দ্বিতীয় ম্যাচে হারের মুখ দেখে। যার ফলে এই মুহুর্তে সিরিজের ফলাফল দাঁড়িয়েছে ১-১। লীডসে ফাইনাল ম্যাচ খেলার জন্য ভারতীয় দল সেখানে পৌঁছে গিয়েছে। এর মধ্যেই অধিনায়ক কোহলি দলের সঙ্গে লণ্ডন থেকে লীডসের সফর ট্রেনে করে করলেন।

Good Morning Everyone ❤ Thanks to @rahulkl For posting this ?? . . . . .#viratkohlifc #viratian #viratkohlifanpage #viratanushka #virushka #klrahul #hardikpandya #anushkasharma #viratkohli #fabourite #viratsgal @champ.kohli_ ?

A post shared by ? V I R A T K O H L I ? (@champ.kohli_) on Jul 15, 2018 at 6:43pm PDT

অনুষ্কা বিরাটের সঙ্গে হার্দিক রাহুল

লন্ডন থেকে লীডস পর্যন্ত ট্রেন সফর করার সময়কার ছবি ইংল্যান্ডে নিজের ব্যাটিংয়ে শোরগোল ফেলে দেওয়া ভারতীয় দলের ব্যাটসম্যান কেএল রাহুল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ওই ছবিতে বিরাট কোহলি অনুষ্কা শর্মা, হার্দিক পাণ্ডিয়া এবং রাহুলকে দেখা গিয়েছে। টি২০ সিরিজ থেকেই অনুষ্কা বিরাটের সঙ্গে ইংল্যান্ডেই রয়েছেন। রাহুলের ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে এই চারজনকে মজাকরতে দেখা গিয়েছে।

ইংল্যান্ডে বিরাট কোহলি নিজের স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটাচ্ছেন। ওয়ানডে সিরিজ শুরু হওয়ার আগেও বিরুস্কাকে ঘুরতে দেখা গিয়েছিল। যার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল।

Loved the train journey today with these amazing people. ?? #UKDiaries

A post shared by KL Rahul? (@rahulkl) on Jul 15, 2018 at 1:07pm PDT

ভারত ইংল্যান্ড সফরের শুরুতেই টি২০ সিরিজ ২-১ ফলাফলে জিতে নিয়েছিল। তারপর ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে রোহিত শর্মার অপরাজিত ১৩৭ রান এবং কুলদীপ যাদবের দুরন্ত ৬ উইকেটের সৌজন্য ইংল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে দেয়। কিন্তু তার পরে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ভারতীয় দল ৮৬ রানের বিশাল ব্যবধানে হারের মুখ দেখে। এখন তৃতীয় তথা নির্নায়ক ওয়ানডে ম্যাচে জেতার উদ্দেশ্যে নামতে চলেছে ভারতীয় দল।

Leave a comment

Your email address will not be published.