ওয়ার্ড্রোব ম্যালফ্যাশনে একটা সময় অনেকেই শিরোনামে এসেছিলেন। পাশাপাশি এই ওয়ার্ড্রোব ম্যালফাংশন সুবাদে বহু ঘটনা রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিল। দীর্ঘদিন আগে এই অঘটন ঘটতে দেখা গিয়েছিল ল্যাকমে ইন্ডিয়া ফ্যাশন উইকে। কয়েক দশক আগে যেখানে রাম্পে হাঁটার সময় পোশাক বিভ্রাটের মুখে পড়েন তখনকার ভারতের সেরা মডেল ক্যারেল।

Image result for virat kohli hot

গোটা দুনিয়ার সামনে পোষাক বিভ্রাটের মুখে পড়ে দীর্ঘদিন ফ্যাশন জগত থেকে নিজেকে দূরে রেখেছিলেন তিনি। পরবর্তী সময় ওয়ার্ড্রোব ম্যালফাংশন যেন খুব স্বাভাবিক একটা ঘটনা হয়ে দাঁড়ায়। বলিউডি জগতের ইতিউতি আনাগোনা করে ওয়ার্ড্রোব ম্যালফাংশন।  রাম্পে হাঁটার সময় বহু মডেলের পাশাপাশি নামীদামী বলিউড অভিনেত্রীকও এর শিকার হতে হয়েছে। গহর খান থেকে শুরু করে করিনা কাপুর, পরিণীতি চোপড়াকেও এই ধরণের পোশাক বিভ্রাটের মধ্যে পড়ে ভীষণ সমালোচিত হতে হয়েছিল।

Related image

Image result for anushka sharma body

সাম্প্রতীক অতীতে বহু নামীদামী তারকাকে পোশাক বিভ্রাটের মধ্যে পড়তে হয়েছে। কখনও কোনও বড় অনুষ্ঠানে, তো আবার কখনও ফ্যাশন শো’এ রাম্পে এমন ঘটনা এখন প্রায়শো ঘটতে দেখা যাচ্ছে। আর সেটাও আবার গোটা দুনিয়ার সামনে। এই ওয়ার্ড্রোব ম্যালফাংশনের জেরে বহু তারকা শিরোনামে এসেছেন ।  সে তালিকায় এতদিন ছিলেন গহর খান, করিনা কাপুর, পরিণীতি চোপড়ারা। এবার এই তালিকায় নতুন করে সংযোজন ঘটলো বলিউড কুইন অনুষ্কা শর্মার না।

Image result for anushka sharma body

হ্যাঁ, সম্প্রতী ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে একটি অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউডের অন্যতম এই অভিনেত্রীটি। অফশোল্ডার পোশাকে লাস্যময়ী রূপে কোহলির সঙ্গে ফুরফুরে মেজাজে এগিয়ে আসছিলেন অনুষ্কা। সে অনুষ্ঠানে হাজির ছিলেন শচীন তেন্ডুলকরের পাশাপাশি আরও বড় বড় ক্রিকেট ব্যাক্তিত্বও। সেখানে হঠাৎ কোহলি–অনুষ্কা জুটিকে দেখে অনুষ্ঠানে বাড়তি উত্তেজনা, উন্মাদনা তৈরি হয়। ক্রিকেটার- অভিনেত্রী -র জুটির উপস্থিতিতে চাঞ্চল্যও ছিল সে অনুষ্টানে।

Related image

Image result for anushka sharma wardrobe malfunction

এতক্ষণ পর্যন্ত সবকিছু ঠিকঠাক ছিল। এর মধ্যে হঠাৎই বিরাটকে এগিয়ে যেতে বললেন অনুষ্কা। এবং তিনিও সঙ্গে সঙ্গে পিছিয়ে যেতে থাকেন। কারণ, ততক্ষণে যা ঘটার ঘটে গিয়েছে। সেই সময়েই বিভ্রা্ট ঘটে যায়।  গলার ঠিক নীচের অংশ থেকে পোশাক অনেকটা নিচের দিকে নেমে আসে। বিষয়টি বুঝতে পেরে অনুষ্কা তা ওপরের দিকে টেনে তুলে ঠিক করতে থাকেন। প্রথমে বিষয়টি না বুঝতে পারলেও, পরে কোহলি সবটাই বুঝে নেন। সঙ্গে সঙ্গে তিনি অনুষ্কার প্রতি নিজের সচেতন দায়িত্ব পালন করার জন্য ফিরে আসেন।

Related image

কিন্তু অনুষ্ঠানের আয়োজকরা যাবতীয় বিষয়টি কোহলিকে দেখে নেওয়ার আশ্বাস দেন। তাতে অবশ্য কোহলি অনুষ্ঠানে যোগ দিতে রাজি হননি। পরে অনুষ্কাও ইঙ্গিত করেন বিরাটকে এগিয়ে যাওয়ার জন্য। কিন্তু তাতেও বাধ্য প্রেমিক অবাধ্য হয়ে অনুষ্কার সঙ্গে থেকে যেতে চান। বাধ্য হয়ে অনুষ্কা আয়োজকদের মন রাখতে কোহলিকে চাপ দিয়ে এগিয়ে যেতে বলেন। কোহলি এগিয়ে গেলেন, তবে যাওয়ার আগে অনুষ্কাকে একটা রাগি লুক দিয়ে কোহলি অনুষ্ঠানে যোগ দেন। পোশাক বিভ্রাটের মধ্যে পড়ে পরে সে অনুষ্ঠানে অনুষ্কা যোগ দিলেও, তাঁর ওপর নাকি খানিক অভিমান করেছিলেন বিরাট কোহলি।

 

 

  • SHARE

    আরও পড়ুন

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ
    বিশ্ব ক্রিকেটে এই মুহুর্তে তাদের মধ্যে চলছে শ্রেষ্ঠত্বের লড়াই। তা সত্ত্বেও এই দুজনের মধ্যে একে অপরকে সম্মান...

    তৃতীয় টি২০তে এই তারকার খেলা নিয়ে সন্দেহ

    পিটিআইয়ের একটি রিপোর্টের মোতাবিক তৃতীয় এবং ফাইনাল ওয়ান ডেতে জসপ্রীত বুমরাহের অংশ নেওয়া এখনও সন্দেহজন অবস্থায় রয়েছে।...

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান
    ২০১৯ বিশ্বকাপের বাকি আর মাত্র দেড় বছর। তার আগে গত ২ বছর ধরেই দুরন্ত ফর্মে রয়েছে ভারতীয়...

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি
    তার ব্যাটিং প্রতিভা নিয়ে সন্দেহ নেই কারও। সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে তিনি ব্যাটিংয়ের জিনিয়াস। তামাম...

    প্রোটিয়াদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে যে যে রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক বিরাট

    তার শ্রেষ্ঠত্ব মেনে নিয়েছে ক্রিকেট বিশ্বের সকলেই। বিশ্বের সর্বকালের সেরা একদিনের ক্রিকেটার হিসেবে তাকে মেনেও নিয়েছেন সকলে।...