বিরাট কোহলির মাঠে অ্যাগ্রেসিভনেস নিয়ে অনুষ্কার বড়ো বয়ান, জানালেন এই কারণে কোহলি হয়ে যান আক্রামক

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির আক্রামণত্মকতা জগদ্বিখ্যাত। অধিনায়ক বিরাট কোহলিকে নিজের কেরিয়ারের শুরু থেকেই মাঠে একটু বেশিই আক্রামণাত্মক দেখায়। এই কারণে বেশ কয়েকবার তাকে সমালোচনার শিকারও হতে হয়েছে, কিন্তু তারপরেও কোহলির এই আক্রামণাত্মক স্বভাব বজায় থেকেছে।

বিরাট কোহলির আক্রামণাত্মক স্বভাব নিয়ে অনুষ্কা বললেন বড়ো কথা

অন ফিল্ড অর্থাৎ মাঠে বিরেট কোহলির এই রাগী আর আক্রামক ব্যবহারের ব্যাপারে তো সকলেই জানেন কিন্তু মাঠের বাইরে বিরাট কোহলির ব্যবহারের ব্যাপারে খুব কম লোকই জানেন।

বিরাট কোহলির মাঠে অ্যাগ্রেসিভনেস নিয়ে অনুষ্কার বড়ো বয়ান, জানালেন এই কারণে কোহলি হয়ে যান আক্রামক 1

বিরাট কোহলির মাঠের বাইরের স্বভাবের ব্যাপারে সবচেয়ে কাছ থেকে আর ভালভাবে জানার সুযোগ তার স্ত্রী আর বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা পেয়েছেন যিনি তার সঙ্গে ২০১৭র শেষ দিকে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

মাঠের বাইরে সবচেয়ে শান্ত মানুষ

বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার বিয়ে ইতালিতে ২০১৭র ডিসেম্বরে হয়েছিল। যদিও এর আগে থেকেই অনুষ্কা শর্মা বিরাট কোহলির ব্যাপারে ভালভাবে জানতেন কারণ দুজনের মধ্যে বিয়ের আগে কিছু বছর অ্যাফেয়ার ছিল।

বিরাট কোহলির মাঠে অ্যাগ্রেসিভনেস নিয়ে অনুষ্কার বড়ো বয়ান, জানালেন এই কারণে কোহলি হয়ে যান আক্রামক 2

এই অবস্থায় বিরাট কোহলির আক্রামনাত্মকতা নিয়ে ওঠা প্রশ্নের মাঝে তার এই স্বভাব নিয়ে তার স্ত্রী অনুষ্কা শর্মা নিরবতা ভেঙেছেন। আর বিরাট কোহলিকে মাঠের বাইরে একজন দারুণ মানুষ বলে অভিহিত করেছেন।

মাঠে আবেগের কারণে বিরাট থাকেন অ্যাগ্রেসিভ

অনুষ্কা শর্মা কোহলিকে নিয়ে বলেন যে,

“বিরাট সবচেয়ে আমার দেখা সবচেয়ে শান্ত মানুষ। অফ দ্য ফিল্ড ও ভীষণই রিলাক্স। এই বিষয়ে আপনি আমার বন্ধুদের আর দলের কাছে জিজ্ঞাসা করতে পারেন। ও ফিল্ডে অ্যাগ্রেসিভ কারণ ও ভীষণই আবেগী। রিয়েল লাইফে ও একদমই অ্যাগ্রেসিভ নয়। আমি বেশ কয়েকবার বিরাটকে দেখে বলি ইউ আর সো চিল”।

বিরাট কোহলির মাঠে অ্যাগ্রেসিভনেস নিয়ে অনুষ্কার বড়ো বয়ান, জানালেন এই কারণে কোহলি হয়ে যান আক্রামক 3

অনুষ্কা বিরাট কোহলিকে নিয়ে আগে বলেন,

“আমি নিজের সবচেয়ে ভাল বন্ধুর সঙ্গে বিয়ে করেছি। আমি নিজের বিশ্বাসের পাত্রকে বিয়ে করেছি। আমি কোনো এমন ব্যক্তিকে বিয়ে করেছি যাকে আমি স্রেফ এই জন্য ভালবাসি কারণ ও একজন ভাল মানুষ”।

প্রেগনেন্সির প্রশ্নে রেগে যান অনুষ্কা

নিজের ফিল্ম জিরোর শুটিংয়ের পর ব্রেক নিয়ে অনুষ্কাকে প্রশ্ন করা হয় তিনি প্রেগন্যান্ট তাই ব্রেক নিয়েছে, যা নিয়ে অনুষ্কা রেগে যান আর বলেন যে,

বিরাট কোহলির মাঠে অ্যাগ্রেসিভনেস নিয়ে অনুষ্কার বড়ো বয়ান, জানালেন এই কারণে কোহলি হয়ে যান আক্রামক 4

“আপনাদের আমাদের জীবনকে বাঁচতে দেওয়া উচিত। এই রকমভাবে ঝাঁপিয়ে পড়ার কি প্রয়োজন। তারপর কাউকে এমন পরিস্থিতিতে ফেলে দেন যে সে অনাবশ্যক এটা নিয়ে সাফাই দিক। আমাকে কি কৈফিয়ত দিতে হবে? আমার কি কৈফিয়ত দেওয়া প্রয়োজন রয়েছে? না, নেই”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *