ছবি: এই ইন্ডিয়ান ক্রিকেটারের বায়োপিকে অভিনয় করছেন করছেন অনুষ্কা শর্মা, টিম ইন্ডিয়ার জার্সিতে গেল দেখা

ভারতীয় মহিলা ক্রিকেট দলের জোরে বোলার ঝুলন গোস্বামীর উপরে সিনেমা তৈরি হচ্ছে। আর এতে ঝুলনের ভূমিকায় বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা অভিনয় করছেন। এর আগে বেশকিছু ক্রিকেটারের বায়োপিক তৈরি হয়েছে, কিন্তু কোনো মহিলা ক্রিকেটারের জীবন নিয়ে সিনেমা তৈরি হয়নি। ঝুলনের সতীর্থ মিতালি রাজের জীবন নিয়েও একটি সিনেমা তৈরি হচ্ছে। যেখানে মিতালি রাজের ভূমিকা পালন করছেন তাপসী পান্নু।

শুটিং হলো শুরু

ছবি: এই ইন্ডিয়ান ক্রিকেটারের বায়োপিকে অভিনয় করছেন করছেন অনুষ্কা শর্মা, টিম ইন্ডিয়ার জার্সিতে গেল দেখা 1

ঝুলন গোস্বামীর বায়োপিকের শুটিং শুরু হয়ে গিয়েছে। কলকাতার ইডেন গার্ডেন্সে এই সিনেমার শুটিং চলছে। এই চরিত্রে অভিনয় করতে গিয়ে অনুষ্কা শর্মার ছবি সোশ্যাল মিডিয়ায় এসেছে। সেখানে তিনি ভারতীয় দলের জার্সি পড়ে রয়েছেন। তার সঙ্গে ঝুলন গোস্বামীও উপস্থিত রয়েছেন ছবিতে। এদিন অনুষ্কা ১০জন খেলোয়াড়ের সঙ্গে স্টেডিয়ামে প্রবেশ করার একটি দৃশ্যের শুটিং করেছেন। ক্রু টিম সকাল ৫টা পর্যান্ত শুটিং করেছে কিন্তু অনুষ্কা সকাল ৪টের সময়তেই প্যাকআপ করে দেন আর রবিবার তিনি মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা হয়ে যান।

২০১৯ এ অনুষ্কার কোনো সিনেমা আসেনি রিলিজ হয়নি

ছবি: এই ইন্ডিয়ান ক্রিকেটারের বায়োপিকে অভিনয় করছেন করছেন অনুষ্কা শর্মা, টিম ইন্ডিয়ার জার্সিতে গেল দেখা 2

অনুষ্কার শর্মার শেষ সিনেমা ‘জিরো’ ২০১৮য় রিলিজ হয়েছিল। তিনি ২০১৯ এ কোনো সিনেমায় অভিনয় করেননি। ঝুলন গোস্বামীর জীবন নির্ভর এই সিনেমার রিলিজের তারিখ এখনো জানা যায়নি। যদিও আশা করা হচ্ছে যে এই বায়োপিকটি ২০২১এ রিলিজ হবে। ভারতের হয়ে ২০০২ এ ডেবিউ করা ঝুলন ১০টি টেস্ট, ১৮২টি ওয়ানডে আর ৬৮টি টি-২০ ম্যাচ খেলেছেন। ৩৭ বছর বয়েসী ঝুলনের নামে ৩২১টি আন্তর্জাতিক উইকেট রয়েছে। ওয়ানডে ক্রিকেটে সবচেয়ে বেশি ২২৫টি উইকেট তার নামেই রয়েছে।

দেখে নিন ছবি:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *