ভিডিয়ো :এ কার অটোগ্রাফ নিলেন বিরাট কোহলি, দেখলে বিরাট অনুষ্কার প্রতি বেড়ে যাবে সম্মান

এই মুহূর্তে ভারতীয় দল রয়েছে ওয়েস্টইন্ডিজ সফরে, যেখানে তারা ঘরের দলকে তিন সিরিজেই হোয়াইট ওয়াশ করে দিয়েছে। সেই সঙ্গে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি মহেন্দ্র সিং ধোনিকে ছাপিয়ে হয়ে উঠেছেন সফলতম অধিনায়ক। এমনিতেই প্রতিদিনই তাঁর ভক্তের তালিকায় মানুষের সংখ্যা বাড়ছে। আর সেই তালিকায় বয়সের কোনও মাপকাঠি নেইয় সব বয়সের মানুষই বিরাট কোহলির ভক্ত। কিন্তু ক্যারিবিয়ান সফর শেষে এক সাত বছরের খুদের থেকে অটোগ্রাফ চেয়ে বসলেন স্বয়ং বিরাট কোহলি!

সাত বছরের শিশুর অটোগ্রাফ নিলেন বিরাট

ভিডিয়ো :এ কার অটোগ্রাফ নিলেন বিরাট কোহলি, দেখলে বিরাট অনুষ্কার প্রতি বেড়ে যাবে সম্মান 1

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি প্রথম টেস্ট খেলার পর স্টেডিয়াম থেকে বেরচ্ছিলেন সঙ্গে ছিলেন স্ত্রী অনুষ্কা শর্মা। হাঁটতে হাঁটতে এক শিশুকে দেখে থমকে দাঁড়ান বিরাট কোহলি। অনুষ্কাকে বলেন ‘‘একটু দাঁড়াও! ওর অটোগ্রাফ চাই।” সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে শোন যাচ্ছে বিরাট কোহলি বলছেন এই কথা। পাশেই তখন আর একজন বিরাটের অটোগ্রাফের প্রত্যাশায়। তাঁকে থামতে বলে বিরাট বলেন, ‘‘ওয়াও, এটা দেখ! দারুণ।’

শিশুটির কাকা পোষ্ট করেছেন ভিডিয়ো

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের র‍্যাঙ্কিংয়ে এই স্থানে পৌঁছল ভার

এই ঘটনার ভিডিয়োটি পোষ্ট করেন ওই শিশুটির কাকা। টুইটে এই ভিডিও পোস্ট করেন তিনি লেখেন, ‘‘আমার সাত বছরের ভাইপো যে জামাইকায় গিয়েছিল প্রথম টেস্ট দেখতে। বিরাট কোহলির সঙ্গে তার দেখা হয়ে গিয়েছিল যখন কোনও নিরাপত্তারক্ষী ছিল না। যখন ও তাঁর কাছে গিয়ে বলে ‘আপনি কি আমার অটোগ্রাফ চান?”।

ওয়েস্টইন্ডিজে ধোনি সৌরভকে ছাপিয়ে গেলেন বিরাট

ভিডিয়ো :এ কার অটোগ্রাফ নিলেন বিরাট কোহলি, দেখলে বিরাট অনুষ্কার প্রতি বেড়ে যাবে সম্মান 2

এক নম্বর টেস্ট দলের নেতৃত্বে রয়েছেন বিরাট কোহলি। সদ্য ওয়েস্ট ইন্ডিজকে ২-০তে টেস্ট সিরিজে হারিয়ে দিয়েছে। আর এই জয়ের সঙ্গেই ভারত শুরু করে দিয়েছে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ। এর সঙ্গে কোহলি ছাপিয়ে গিয়েছেন এমএস ধোনির টেস্ট জয়ের রেকর্ডও। ধোনির ২৭টি টেস্ট জয়ের রেকর্ডকে ছাপিয়ে এ বার তিনিই ভারতের সব থেকে সফল টেস্ট ক্রিকেট। সোমবার দ্বিতীয় টেস্টে জামাইকায় ভারত ২৫৭ রানে হারিয়ে দিয়েছে ওয়েস্ট ইন্ডিজকে। ধোনি ৬০টি টেস্টের মধ্যে ২৭টি ম্যাচ জিতেছিলে‌ন। ওয়েস্ট ইন্ডিজ শুরুর আগে বিরাট কোহলির টেস্ট জয়ের পরিমান ছিল ২৬। অ্যান্টিগুয়ায় প্রথম টেস্ট জয়ের পর তিনি দেশের বাইরে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সব থেকে বেশি টেস্ট জয়ের রেকর্ডকে ছাপিয়ে গিয়েছিলেন। আর দ্বিতীয় টেস্ট জিতে ছাপিয়ে গেলেন ধোনিকে। সেই ম্যাচে ছুঁয়ে ফেলেছিলেন ধোনিকে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *