রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় আনফলো করার পর অনুষ্কা শর্মা করলেন এই আবেগী মেসেজ

বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাওয়া হারের পর খবর আসছিল যে বিরাট কোহলি আর রোহিত শর্মার মধ্যে সব কিছু ঠিক চলছে না। ভারতীয় দলের এই দুই তারকার মধ্যে কথাবার্তা বন্ধ রয়েছে কিন্তু পরে সিওএ এই খবরকে ভুল বলে জানিয়েছিল। কিন্তু গত কয়েকদিনে সোশ্যাম মিডিয়ায় যা হয়েছে তাতে বিষয়টি পরিস্কার হয়ে যাচ্ছে।

রোহিত শর্মা অনুষ্কা শর্মাকে করলেন আনফলো

রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় আনফলো করার পর অনুষ্কা শর্মা করলেন এই আবেগী মেসেজ 1

ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান আর দলের সহঅধিনায়ক রোহিত শর্মা ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাকে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আনফলো করে দিয়েছেন। রোহিত শর্মা অনেক আগেই বিরাট কোহলিকেও আনফলো করেছিলেন। অন্যদিকে বিরাট কোহলি এখনো রোহিত এবং তার স্ত্রী রিতিকা সচদেবকে ফলো করেন। হিটম্যান রোহিত শর্মা আর বিরাট কোহলি দুজনেই ভারতীয় ক্রিকেট দলের প্রধান খেলোয়াড়। এই অবস্থায় ভারতীয় ক্রিকেট দলের এই দুজনকেই প্রয়োজন রয়েছে। বিশ্বকাপ হারার পর প্রায়ই দিনই এই দুজনের মধ্যে মনোমালিন্যকে যত দ্রুত সম্ভব মিটিয়ে নিয়ে এগিয়ে যাওয়ার প্রয়াস করা উচিত, কিন্তু এমনটা হতে দেখা যাচ্ছে না। এই বিষয়টি লাগাতার বেড়েই চলেছে।

অনুষ্কা আবেগী হয়ে করলেন পোষ্ট

রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় আনফলো করার পর অনুষ্কা শর্মা করলেন এই আবেগী মেসেজ 2

ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মার আনফলো করার পর অনুষ্কা শর্মা নিজের ইনস্টাগ্রাম পোষ্টে লেখেন,

“একজন বুদ্ধিমান ব্যক্তি একবারও কিছু বলল না। ভুল ধারণার মধ্যে স্রেফ সত্যিটাই চুপচাপ হাত মেলাতে পারে”।

এমনটা মনে করা হচ্ছে যে হিটম্যান রোহিত শর্মা যেভাবে সোশ্যাল মিডিয়ায় অনুষ্কা শর্মাকে আনফলো করেছেন তার জবাবে অনুষ্কা শর্মা এই পোষ্ট করেছেন। অনুশকা শর্মা আর রিতিকা সচদেবের মধ্যেও মনোমালিন্যের খবর মিডিয়ায় এসেছে। রোহিত শর্মা বিশ্বকাপের পর একা নিজের পরিবারের সঙ্গে ভারত ফিরে এসেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *