অনুষ্কা শর্মার বিকিনিতে সিজলিং ছবি দেখে রোমাণ্টিক হয়ে বিরাট কোহলি করলেন এই কমেন্ট

একদিকে ভারতীয় দল ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে জয়ের পর জয় হাসিল করে যাচ্ছে, ভারতীয় দল ওয়েস্টইন্ডিজকে টি-২০ আর ওয়ানডে দুটি সিরিজেই মাত দিয়েছে আর এখন বিরাট কোহলির দলের নজর রয়েছে টেস্ট সিরিজের দিকে। অন্যদিকে অনুষ্কা শর্মা ইনস্টাগ্রামে একের পর এক দুর্দান্ত ছবি শেয়ার করে বিরাট হৃদয় জিতে চলেছেন। তিনি সম্প্রতিই একটি দুর্দান্ত ছবি শেয়ার করেছেন যা দেখে বিরাটও নিজেকে নিজের ভালবাসা প্রকাশ করতে আটকে রাখতে পারেননি কমেন্টে তা লিখে প্রকাশও করেছেন।

বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা এক সঙ্গে কাটাচ্ছেন সময়

অনুষ্কা শর্মার বিকিনিতে সিজলিং ছবি দেখে রোমাণ্টিক হয়ে বিরাট কোহলি করলেন এই কমেন্ট 1

একদিকে যেখানে ভারতীয় খেলোয়াড়রা সমুদ্রের মাঝখানে থাকা এই জায়গায় মাঠে খেলার মজা নিচ্ছেন অন্যদিকে বাইরে তাদের স্ত্রীরা সমুদ্রের ধারে নিজেদের ছুটির মজা নিচ্ছেন। অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাও নিজের ফিল্ম থেকে ছুটি নিয়ে বিরাটের সঙ্গে সময় কাটাচ্ছেন, তিনি দলের সঙ্গে এই মুহূর্তে ওয়েস্টইন্ডিজ সফরে গিয়েছে। যেখানে তিনি লাগাতার সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করে চলেছেন।

অনুষ্কা শর্মার পোষ্টে বিরাটের কমেন্ট

অনুষ্কা শর্মার বিকিনিতে সিজলিং ছবি দেখে রোমাণ্টিক হয়ে বিরাট কোহলি করলেন এই কমেন্ট 2

অনুষ্কা শর্মা সম্পতিই বিকিনি পরা নিজের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, যাতে তার স্বামী আর ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি রোমান্টিক হয়ে যান আর হার্ট আর লাভের ইমোজির সঙ্গে সবার আগে কমেন্ট করেন। ইনস্টাগ্রামে অনুষ্কা দ্বারা শেয়ার করা এই ছবিতে তিনি অরেঞ্জ আর পিঙ্ক বিকিনি পরে অ্যাণ্টিগার বিচে বসে রয়েছেন। এর আগেই কোহলিও অ্যাণ্টিগার বিচ থেকে একটি ছবি শেয়ার করেছিলেন।

বিরাট কোহলির অধিনায়কত্ব ভারতীয় দলের কামাল

অনুষ্কা শর্মার বিকিনিতে সিজলিং ছবি দেখে রোমাণ্টিক হয়ে বিরাট কোহলি করলেন এই কমেন্ট 3

বিরাট কোহলির অধিনায়কত্বে ভারতীয় দল ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে প্রথমে টি-২০ সিরিজে ক্লীন সুইপ আর তারপর ওয়ানডে সিরিজ নিজেদের নামে করে। আর এখন তাদের নজর দুটি টেস্ট ম্যাচের সিরিজের দিকে রয়েছে। যার প্রথম ম্যাচ অ্যান্টিগায় খেলা হবে। এই টেস্ট সিরিজের সঙ্গেই ভারতীয় দলের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অভিযানও শুরু হয়ে যাবে। এই ম্যাচের জন্য ওয়েস্টইন্ডিজ দল ব্রায়ান লারাকে দলকে প্রশিক্ষিত করার জন্য নির্বাচিত করা হয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *