RCB… RCB… RCB.. অনুষ্কা শর্মা এভাবে করলেন আরসিবির প্লে অফে পৌঁছনোর উল্লাস, ভাইরাল হল পোষ্ট

২১ মে সন্ধ্যেবেলা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালর আর তার সমর্থকদের জন্য আলৌকিক ঘটনার চেয়ে কম কিছু ছিল না। মুম্বই ইন্ডিয়ান্স আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা হওয়া ম্যাচে দিল্লির হারের পর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর প্লে অফে কোয়ালিফাই করে ফেলেছে। এখন ২৫ মে ব্যাঙ্গালোরের দল প্লে অফে লখনউয়ের মুখোমুখী হবে। অন্যদিকে ব্যাঙ্গালোরের প্লে অফে যাওয়ার পর বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা ইনস্টাগ্রামে একটি পোষ্ট শেয়ার করে ব্যাঙ্গালোরের দল আর বিরাট কোহলিকে চিয়ার করেছেন।

অনুষ্কা শর্মা আরসিবিকে করলেন চিয়ার, পোষ্ট ভাইরাল

RCB… RCB… RCB.. অনুষ্কা শর্মা এভাবে করলেন আরসিবির প্লে অফে পৌঁছনোর উল্লাস, ভাইরাল হল পোষ্ট 1

আসলে গত ২১ মে মুম্বই ইন্ডিয়ান্স আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা হওয়া ম্যাচে, দিল্লিকে মুম্বইয়ের হাতে হারের মুখে পড়তে হয়। মুম্বইয়ের এই জয়ের কারণে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দল প্লে অফে পৌঁছে গিয়েছে। দিল্লির এই হার জমিয়ে উপভোগ করে আরসিবির দল। অন্যদিকে আরসিবির দল প্লে অফে পৌঁছনোর পর বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা ইনস্টাগ্রামে এমন কিছু পোষ্ট শেয়ার করেছেন যা দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে।

অনুষ্কা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি স্টোরি শেয়ার করেন। এই স্টোরিতে একটি ছবিতে ব্যাঙ্গালোরের খেলোয়াড়দের জমিয়ে উৎসব পালন করতে দেখা গিয়েছে। অনুষ্কার এই শেয়ার করা ছবিতে ম্যাক্সওয়েল সহ সমস্ত খেলোয়াড়দের যথেষ্ট খুশি দেখাচ্ছে। এই ছবিটি শেয়ার করে অনুষ্কা ক্যাপশনে লেখেন প্লে অফে আরসিবি। অনুষ্কা লেখেন, “প্লে অফের জন্য… আরসিবি…আরসিবি…আরসিবি’ এর সঙ্গেই তিনি হার্টশেপের ইমোজি দেন।

এমন থেকেছে আরসিবির প্রদর্শন

RCB… RCB… RCB.. অনুষ্কা শর্মা এভাবে করলেন আরসিবির প্লে অফে পৌঁছনোর উল্লাস, ভাইরাল হল পোষ্ট 2

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দল এই মরশুমে লীগ চরণে ১৪টি ম্যাচ খেলেছে, যার মধ্যে দল ৮টি ম্যাচ জেতে আর বাকি ছটি ম্যাচে তাকে হারের মুখে পড়তে হয়। আরসিবি পয়েন্টস টেবিলে চতুর্থ স্থানে থেকে প্লে অফে জায়গা করে নিয়েছে। এখন তাদের দল এলিমিনেটর ম্যাচ খেলবে আর এই ম্যাচ আগামী ২৫ মে কলকাতার ইডেন গার্ডন্সের মাঠে খেলা হবে।

Leave a comment

Your email address will not be published.