ভিডিয়ো: অজিঙ্ক রাহানে আর অনুষ্কা শর্মাকে নিয়ে ভাইরাল হওয়া এই ছবি নিয়ে এখন অনুষ্কা দিলেন কড়া জবাব

লন্ডনের লর্ডস ক্রিকেট স্টেডিয়ামে খেলা হওয়া দ্বিতীয় টেস্ট ম্যাচের আগে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা পুরো ভারতীয় দলের সঙ্গে লন্ডনে ইন্ডিয়ান হাই কমিশনে পৌঁছন। যদিও ভারতীয় দলের আর কোনও খেলোয়াড়ের স্ত্রী সেই সময় সেখানে উপস্থিত ছিলেন না, কিন্তু ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা একমাত্র সেই সময় ভারতীয় দলের সঙ্গে ছিলেন।

ভাইরাল ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় হয়েছিলেন ট্রোল
ভিডিয়ো: অজিঙ্ক রাহানে আর অনুষ্কা শর্মাকে নিয়ে ভাইরাল হওয়া এই ছবি নিয়ে এখন অনুষ্কা দিলেন কড়া জবাব 1
ভারতীয় দলের ইন্ডিয়ান হাই কমিশনে পৌঁছনোর এই ছবি বিসিসিআই নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছিল। এই ছবি বিসিসিআই নিজের সোশ্যাল অ্যাকাউন্টে পোস্ট করা মাত্রই ভারতীয় দলের অধিনায়কের স্ত্রী অনুষ্কাকে নিয়ে টুইটার ইউজাররা ট্রোল করা শুরু করে দিয়েছিলেন। ভারতীয় দলের সঙ্গে একমাত্র অনুষ্কা শর্মার থাকা টুইটার ইউজার্সদের ভাল লাগে নি, এরপরই তারা অনুষ্কাকে নিয়ে জমিয়ে ট্রোল করা শুরু করেন।

এখন অনুষ্কা দিলের ট্রোলারদের কড়া জবাব
ভিডিয়ো: অজিঙ্ক রাহানে আর অনুষ্কা শর্মাকে নিয়ে ভাইরাল হওয়া এই ছবি নিয়ে এখন অনুষ্কা দিলেন কড়া জবাব 2
এর মধ্যেই ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা ভাইরাল ছবি নিয়ে তাকে ট্রোল করা মানুষদের কড়া জবাব দিয়েছেন। আসলে অনুষ্কা নিজের আগামি ছবি ‘সুই-ধাগা’র প্রমশন করছিলেন। এই ছবি প্রমোশন চলাকালীন তাকে প্রশ্ন করা হয়েছিল যে আপনি আপনার ওই ছবি নিয়ে কি বলতে চান। এর উত্তরে অনুষ্কা কড়া জবাব দিয়ে বলেন, “ এটা যা হয়েছে আমার মনে হয় না যে আমার এ ব্যাপারে কাউকে সাফাই দেওয়ার প্রয়োজন রয়েছে। এতে সাফাই হয়ই না। মানুষ এতে ট্রোলিং অ্যাক্টিভিটি করছেন আর আমি ট্রোলারদের নিজের কোনও রিঅ্যাকশনই দিই না, আমি ওদের কোনও অ্যাটেনশনই দিতে চাই না। যা হয়েছে তা সঠিক দিশা নির্দেশের সঙ্গেই হয়েছে। এই কারণে আমার মনে হয় না, মানুষের চেঁচানোর জন্য এটা কোনও বড় বিষয়। নিশ্চিতভাবে এই ব্যাপারে কথা বলার জন্য কোনও তথ্য নেই। এটা লোকেদের একটা ফালতু কথা”।

এখানে ক্লিক করে দেখে নি অনুষ্কার জবাব

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *