আইপিএল ২০১৯ – মুম্বাই ইন্ডিয়ান্স খেলো আরো এক ধাক্কা, এই প্লেয়ারও গেলেন সম্পূর্ণ আইপিএল থেকে ছিটকে 1

আইপিএলের শুরুর আগেই খেলোয়াড়দের জন্য মুশকিল বেড়েই চলেছে। মুম্বাই ইন্ডিয়ান্স দল আরো একটা ধাক্কা খেল, জোরে বোলার অ্যাডাম মিলনে চোটের কারণে দলথেকে ছিটকে গিয়েছেন। এর আগে লাসিথ মালিঙ্গা শুরুর ৬টি ম্যাচে আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য উপলব্ধ থাকবেন না। এরপর জোরে বোলিং বিভাগে মুম্বাই ইন্ডিয়ান্স দল বড়ো ধাক্কা খেল। অ্যাডামের পুরো আইপিএল থেকেই ছিটকে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মুম্বাই করেননি এখনো পর্যন্ত আধিকারিক পুষ্ঠি
আইপিএল ২০১৯ – মুম্বাই ইন্ডিয়ান্স খেলো আরো এক ধাক্কা, এই প্লেয়ারও গেলেন সম্পূর্ণ আইপিএল থেকে ছিটকে 2
মুম্বাই ইন্ডিয়ান্স অ্যাডাম মিলনের উপর এখনো আধিকারিক বয়ান জারি করেনি, কিন্তু ইএসপিএন ক্রিকইনফো দ্বারা দেওয়া তথ্যের মোতাবেক তরুণ ওয়েস্টইন্ডিয়ান জোরে বোলার আলজারি জোসেফকে অ্যাডামের জায়গায় খেলানো হতে পারে। অ্যাডামের চোট পাওয়া তিনবারের চ্যম্পিয়ন মুম্বাইয়ের হয়ে একটা বড়ো ধাক্কা। মালিঙ্গা শ্রীলঙ্কার দলে জায়গা তৈরি করতে চান এই কারণে তিনি শ্রীলঙ্কার একদিনের দলের সঙ্গে খেলা জারি রাখতে চান।

মালিঙ্গা করেছেন শুরুর ম্যাচ খেলতে অস্বীকার
আইপিএল ২০১৯ – মুম্বাই ইন্ডিয়ান্স খেলো আরো এক ধাক্কা, এই প্লেয়ারও গেলেন সম্পূর্ণ আইপিএল থেকে ছিটকে 3
শ্রীলঙ্কান নির্বাচকরা নিজেদের খেলোয়াড়দের বলেছিলেন যে তাদের ২০১৯ বিশ্বকাপ খেলার জন্য ঘরোয়া সুপার প্রান্তীয় ওয়ানডে টুর্নামেন্টে (৪ এপ্রিল থেকে ১১ এপ্রিল পর্যন্ত) খেলতে হবে। মুম্বাই দলে এখন মাত্র তিনজন বিদেশী পেসার রয়েছে – নিউজিল্যাণ্ডের মিচেল ম্যাক্লেনঘন আর অস্ট্রেলিয়ান জোরে বোলার জুটি জেসন বেহরেনডার্ফ আর বেন কাটিং।

মুম্বাইয়ের প্রথম ম্যাচ দিল্লির সঙ্গে
আইপিএল ২০১৯ – মুম্বাই ইন্ডিয়ান্স খেলো আরো এক ধাক্কা, এই প্লেয়ারও গেলেন সম্পূর্ণ আইপিএল থেকে ছিটকে 4
মুম্বাই ইন্ডিয়ান্স দল নিজেদের প্রথম ম্যাচ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলবে। ২৩ মার্চ থেকে শুরু হওয়া এই আইপিএলে প্রথম ম্যাচ বিরাট কোহলি আরসিবির সঙ্গে ধোনির চেন্নাই সুপার কিংস খেলবে। এই ম্যাচ চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে খেলা হবে। ২৩ মার্চ থেকে শুরু হতে চলা আইপিএল ১৯ মে পর্যন্ত চলবে। বিশ্বকাপকে মাথায় রেখে এবার খেলোয়াড়দের আইপিএল দলের সঙ্গে বেশি সময় ধরে থাকার সম্ভাবনা নেই।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *