বাদ যেতে পারেন আরও এক ব্যাটসম্যান, ক্রমশ চাপ বাড়ছে আরসিবির 1
সরফরাজ খান

বুধবার থেকেই শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দশম সংস্করণ। উদ্বোধনী ম্যাচে গত বছরের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদ ও রানার্সআপ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর লিগের সূচনা করবে। কিন্তু যে আরসিবিকে এতদিন ধরে দেখতে অভ্যস্ত হয়ে গিয়েছে সমর্থকেরা, আরসিবির সেই যৌলুস নেই এই বছরে। কারণ একের পর এক তারকা ক্রিকেটার চোটের কারণে দলের বাইরে বেরিয়ে গিয়েছে। আইপিএল শুরুর একদিন আগে সেই তালিকায় জুড়ল আরও একটি নাম।

নতুন ধরনের পিচে খেলতে কীভাবে প্রস্তুত হচ্ছে কেকেআর, জানা গেল অধিনায়কের কাছেই


বিরাট কোহলি, কেএল রাহুলের পর চোটে আক্রান্ত হলেন আরসিবি মিডল ওর্ডারের ব্যাটসম্যান সরফরাজ খান।ফিল্ডিং অনুশীলনে একটি বল ধরতে গিয়ে ঝাঁপিয়ে পরেন তিনি। তাতেই পায়ে দারুণ চোট লাগে। যন্ত্রণায় কাতরাতে কাতরাতে মাঠ ছাড়েন এই ব্যাটসম্যান। পরে আরসিবি সূত্রে জানা যায়, সম্ভবত এই আইপিএলে খেলতে পারবেন না সরফরাজ।

প্রকাশিত হল আরসিবির অধিনায়কের নাম, কোহলি-ডিভিলিয়ার্সের অবর্তমানে কে হলেন অধিনায়ক জানলে চমকে যাবেন!


বরাবরের ফেভারিট আরসিবি এই বছর ফেভারিট থাকবে কিনা সেই নিয়ে সন্দেহ তৈরি হয়েছে। বর্ডার গাওস্কার ট্রফিতে অধিনায়ক বিরাট কোহলি কাঁধে চোট পান। তাঁর সেই চোট এখনও ঠিক হয়নি। ফলে আইপিএলের প্রথম তিনটে ম্যাচ তিনি খেলতে পারবেন না। আদৌ কবে তিনি মাঠে নামতে পারেন সেই নিয়েও সন্দেহ রয়েছে। বিরাটের পর কাঁধের চোটের কারণে আইপিএল থেকে সরে যান আরসিবির উইকেটকিপার ব্যাটসম্যান কেএল রাহুল। তাঁর চোট সারতেও প্রায় দু’মাস লাগবে। বিরাট কোহলি না থাকায়, দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান এবি ডিভিলিয়ার্সের কাঁধেই আরসিবির নেতৃ্ত্বের ভার যাওয়ার কথা। কিন্তু তিনিও আইপিএল খেলতে পারবেন কিনা সন্দেহ রয়েছে। ঘরোয়া ওয়ান ডে টুর্নামেন্টে খেলতে গিয়ে তিনিও পিঠে চোট পেয়েছেন। আরসিবির এই চোট যাত্রায় এবার সংযোজিত হল সরফরাজ খানের নাম।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *