ফর্মে না থাকা আন্দ্রে রাসেলের পাশে দাঁড়ালেন স্ত্রী, নেটিজেনের তীর্যক মন্তব্যের জবাবে দিলেন কড়া উত্তর 1

গত মরশুমে কলকাতা নাইট রাইডার্স যতটুকু সাফল্য পেয়েছিল, তার সিংহভাগ কৃতিত্ব যায় আন্দ্রে রাসেলের উপর। কার্যত একা হাতে তিনি কলকাতাকে একাধিক ম্যাচ জিতিয়েছেন। ব্যাট হাতে খেলেছিলেন বিধ্বংসী ইনিংস, বল হাতে তুলে নিয়েছিলেন প্রয়োজনীয় উইকেট। নাইট সমর্থকদের আশা ও ভরসার স্থান নিয়ে নিয়েছিল রাসেল। কিন্তু এই মরশুমে ব্যাট হাতে সেরকম সাবলীল ভূমিকা নিতে পারেননি ওয়েস্ট ইন্ডিজের এই তারকা অলরাউন্ডার।

ফর্মে না থাকা আন্দ্রে রাসেলের পাশে দাঁড়ালেন স্ত্রী, নেটিজেনের তীর্যক মন্তব্যের জবাবে দিলেন কড়া উত্তর 2

সংযুক্ত আরব আমিরশাহীতে ব্যাট হাতে ঝড় তোলার ইঙ্গিত দিলেও খুব বেশি রান করতে পারছেন না রাসেল। কলকাতা নাইট রাইডার্সের হয়ে এই মরশুমে যে চারটি ম্যাচ তিনি নেমেছেন, সেখানে তার স্কোরগুলি হল, ১১, ২৪, ১৩ এবং ২। আর রাসেলের এই ফর্ম নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছে। নেটিজেনরা ইতিমধ্যেই প্রশ্ন তুলেছেন রাসেলের ফর্ম নিয়ে। বল হাতে তুলনামূলক সাফল্য পেলেও ব্যাট হাতে ফর্ম একেবারেই নেই রাসেলের।

এই তিন খেলোয়াড় আইপিএল ২০১৯এ জিততে পারেন ‘ম্যান অফ দ্যা টুর্নামেন্টের’ খেতাব

কিন্তু এমন অবস্থায় এবার রাসেলের প্রতি নেটিজেনদের আক্রমণ গিয়ে পড়ল তার স্ত্রী জাসিম লোরার উপর। রাসেল কেন খারাপ ফর্মে রয়েছেন, এর সমাধান যেন বেরই করে দিয়েছেন এক নেটিজেন। তিনি মনে করেন, স্ত্রী জাসিম লোরার না থাকাতেই অত্যন্ত খারাপ ফর্মে রয়েছেন আন্দ্রে রাসেল। আর সেই কারণে জাসিমের ইনস্টাগ্রামের পোস্টে করে আসলেন অদ্ভুত অনুরোধ।

Andre Russell's wife hits back at an Indian fan for a body-shamming comment

জাসিম লোরার সদ্য পোস্ট করা ইনস্টাগ্রামের ছবিতে এক নেটিজেন কমেন্ট করে জানিয়েছেন, “জাসিম আন্টি, দয়া করে দুবাইয়ে যান। রাসেল একেবারে ভালো ফর্মে নেই।” কিন্তু এমন তীর্যক মন্তব্য পেয়ে পাল্টা জবাব দিলেন রাসেলের পত্নী। সেই কমেন্টের জবাবে জাসিম লোরা লিখেছেন, “রাসেল ওর সেরা ফর্মে রয়েছে।”

Jassym Lora, Andre Russell

অন্যান্য বছর স্ট্যান্ড থেকে নিজের স্বামী আন্দ্রে রাসেল ও কলকাতা নাইট রাইডার্সের হয়ে গলা ফাটিয়েছেন জাসিম। সমস্ত ম্যাচেই তাকে স্ট্যান্ডে দেখা যেত। কিন্তু এই করোনার আবহে স্বামীর সাথে না যাওয়ারই সিদ্ধান্ত নেন জাসিম, যেখানে একাধিক ক্রিকেটার নিজেদের পরিবার নিয়ে এসেছেন সংযুক্ত আরব আমিরশাহীতে।

Mrs. Russell celebrates Mr. Andre Russell's birthday at Eden Gardens

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে গত ম্যাচে ব্যাট হাতে একেবারে ব্যর্থ হন আন্দ্রে রাসেল। মাত্র দুই রান করে তিনি খোঁচা মেরে চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির হাতে ক্যাচ দিয়ে বসেন। যদিও নিজের ফর্ম ফিরে পাওয়ার বিষয়ে আশাবাদী ওয়েস্ট ইন্ডিজের এই তারকা অলরাউন্ডার। তিনি জানিয়েছেন, “আমি এখনও আত্মবিশ্বাসী, আর এমন ঘটনা হতেই পারে ক্রিকেটে আর আমি এই বিষয়ে কাজ করে চলেছি।” যদিও বল হাতে ডেথ ওভারে সাবলীল ভূমিকা নেন রাসেল। শেষ তিন ওভারে যখন ৩৯ রান দরকার ছিল চেন্নাই সুপার কিংসের, তখন বল হাতে মাত্র তিন রান দেন রাসেল, এবং শেষ ওভারে ২৫ রান ডিফেন্ড করে আসেন তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *