আন্দ্রে রাসেল আদৌ খেলতে পারবেন আইপিএল? বড় আপডেট দিলেন ইয়ন মরগান 1

কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) সংযুক্ত আরব আমিরশাহিতে তাদের আইপিএল ২০২১ অভিযানের টানা দ্বিতীয় ম্যাচে আন্দ্রে রাসেলের সেবা মিস করল, অধিনায়ক ইয়ন মরগান শুক্রবার দুবাইয়ে পাঞ্জাব কিংসের (পিবিকেএস) টসের বিরুদ্ধে ঘোষণা করেছিলেন। রবিবার চেন্নাই সুপার কিংসের (সিএসকে) বিরুদ্ধে ফিল্ডিং করার সময় হ্যামস্ট্রিংয়ের আঘাত পান আন্দ্রে রাসেল। সিএসকে-র ইনিংসের ১৭ তম ওভারের সময়, অল-রাউন্ডার মিড-উইকেট বাউন্ডারিতে একটি ভাল সেভ করেছিলেন এবং বলটি পিছনে ফেলে দেওয়ার সাথে সাথে নিজেকে মাটি থেকে লাফিয়েছিলেন।

আন্দ্রে রাসেল আদৌ খেলতে পারবেন আইপিএল? বড় আপডেট দিলেন ইয়ন মরগান 2

কেকেআরকে আরেকটি চোট মোকাবেলা করতে হবে – ফাস্ট বোলার লকি ফার্গুসন, যিনি কেকেআরের আগের ম্যাচে দিল্লি ক্যাপিটালস (ডিসি) -এ চোট পেয়েছিলেন।পিবিকেএসের বিপক্ষে টসে, কেকেআর অধিনায়ক আন্দ্রে রাসেল এবং লকি ফার্গুসন তাদের আঘাতের সঠিক প্রকৃতি এবং তীব্রতা প্রকাশ করতে নারাজ ছিলেন। মরগান আরও বলেন, দুজনেই ক্রমাগত নজরদারিতে রয়েছেন এবং দলে ফেরার আগে তাদের প্রথমে পুনর্বাসন করতে হবে।

আন্দ্রে রাসেল আদৌ খেলতে পারবেন আইপিএল? বড় আপডেট দিলেন ইয়ন মরগান 3

“লকি এবং রাসেলকে দিনে দিনে পর্যবেক্ষণ করা হচ্ছে। ফিট থাকার জন্য তাকে খুব ভালোভাবে পুনর্বাসন করতে হবে।” ইয়ন মরগান বলেছিলেন। এর আগে, কেকেআর দলের মেন্টর ডেভিড হাসি বলেছিলেন যে আন্দ্রে রাসেল যখন ফিল্ডিং করার চেষ্টা করেছিলেন তখন তার হ্যামস্ট্রিংয়ে “কিছু পপ” অনুভব করেছিলেন। ইনজুরি নিয়ে খুব বেশি সিরিয়াস না হওয়ার আশা করছেন হাসি। “তিনি বলেছিলেন যে তিনি তার পায়ে কিছু পপ অনুভব করেছেন, হ্যামস্ট্রিং। আমাদের ব্যবসার সেরা চিকিৎসা কর্মী আছে, তাই তারা তার কাছে ফিরে আসবে এবং আশা করি এটি গুরুতর কিছু নয়, কারণ তিনি আমাদের দলের একটি গুরুত্বপূর্ণ অংশ,” ডেভিড হাসির উদ্ধৃতি দিয়ে বলা হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *