ভিডিও : শূন্য রানে আউট হতেই সরাসরি ডিনার খেতে চলে যান আন্দ্রে রাসেল! 1

কলকাতা নাইট রাইডার্স (KKR) তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল (Andre Russell) বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালসের (DC) বিরুদ্ধে খেলা আইপিএল ম্যাচে তার ফ্লপ পারফরম্যান্সের সাথে অন্য একটি বিষয়ে খারাপভাবে ট্রোলড হয়েছেন। আসলে, বৃহস্পতিবার খেলা আইপিএল ২০২২-এর ৪১তম ম্যাচে দিল্লি ক্যাপিটালস কলকাতা নাইট রাইডার্সকে ৪ উইকেটে হারিয়েছে। কলকাতা নাইট রাইডার্সের হয়ে এই ম্যাচে তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেলের পারফরম্যান্স ছিল খুবই খারাপ। শূন্য রানে আউট হয়েও এই ম্যাচে হাঁটতে থাকেন আন্দ্রে রাসেল।

টিভি ক্যামেরায় ধরা পড়ে রাসেল ডিনার করছেন

ভিডিও : শূন্য রানে আউট হতেই সরাসরি ডিনার খেতে চলে যান আন্দ্রে রাসেল! 2

কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) অলরাউন্ডার আন্দ্রে রাসেল শূন্য রানে আউট হওয়ার সাথে সাথেই সরাসরি ডিনারে চলে যান। আন্দ্রে রাসেল রাতের খাবার খাওয়ার সময় টিভি ক্যামেরায় বন্দী হন, তারপরেই তার এই ডিনারের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। দিল্লি ক্যাপিটালসের (ডিসি) বিপক্ষে ম্যাচে আন্দ্রে রাসেল শূন্য রানে আউট হন ৩ বল খেলে। শূন্য রানে আউট হওয়ার পর আন্দ্রে রাসেলকে ডিনার করতে দেখে ভক্তরা সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে মজা করেছেন। এক ভক্ত লিখেছেন, “রাসেলকে আগেই সবাই বলেছিল যে সে দেরি করলে রাতের খাবার শেষ হবে, তারপর তাড়াতাড়ি বেরিয়ে ডিনারে চলে গেল।”

আইপিএল ২০২২-এ আন্দ্রে রাসেলের পারফরম্যান্স বিশেষ কিছু নয়

ভিডিও : শূন্য রানে আউট হতেই সরাসরি ডিনার খেতে চলে যান আন্দ্রে রাসেল! 3

আইপিএল ২০২২ (IPL 2022)-এ আন্দ্রে রাসেলের পারফরম্যান্স বিশেষ ছিল না। আন্দ্রে রাসেল আইপিএল ২০২২ এর নয়টি ম্যাচে মাত্র ২২৭ রান করেছেন। আন্দ্রে রাসেল গত ১০ মরসুম ধরে আইপিএল খেলছেন এবং ৩০.১১ গড়ে এবং ১৭৮.২৬ স্ট্রাইক রেটে ১৯২৭ রান করেছেন। আইপিএলে আন্দ্রে রাসেল ৮২ উইকেট নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.