বলিউড নায়িকা দীপিকা ও প্রিয়াঙ্কার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চায় কেকেআরের ক্রিকেটার, খেলা ছেড়ে হঠাৎ কেন বায়োস্কোপে! জেনে নিন 1
দীপিকা পাডুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া

আরও একটা রুদ্ধশ্বাস জয় পেল কেকেআর। দিল্লির বিরুদ্ধে এই জয়ের ফলে পয়েন্ট তালিকায় নিজেদের হারানো শীর্ষস্থান ফিরে পেলেন তারা। এদিন ব্যাটে আন্দ্রে রাসেলের কাজটা ইউসুফ পাঠান করে দিয়েছে। একদিকে আইপিএল যখন জমে উঠেছে, ডোপিং পরীক্ষায় উত্তীর্ণ না হওয়ায় আপাতত তিনি ক্রিকেটের বাইরে। তাহলে কী করছেন এই অবস্থায় রাসেল? কীভাবে কাটছে তাঁর সময়?

রাসেল থাকছে কেকেআরেই

এমনই নানান প্রশ্ন বিভিন্ন সময়ে কেকেআরের সমর্থকদের মনে উঁকি মারে। ভিন মূলুকের ছেলে হয়েও, কেকেআরকে জেতানোর দৌলতে রাসেল এখন ঘরের ছেলে। বাইশ গজ থেকে তাঁকে নির্বাসনে পাঠানো হলেও, ব্যস্ততার কোনও অন্ত নেই তাঁর। সেই কথাই এবার নিজের মুখে জানালেন রাসেল। খুব শিঘ্রই ক্রিকেটারের বাইরে রাসেলের এক নতুন পরিচয় হতে চলেছে। যে পরিচয়ে রাসেলকে একজন গায়ক হিসেবেই চিনবে সবাই।

দ্রুত প্রকাশ পেতে চলেছে রাসেলের এক মিউজিক ভিডিও। যেখানে রাসেল নিজের গলায় গান গেয়েছেন। সর্বভারতীয় এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানা যায়, ডোয়েন ব্রাভোর কাছেই সংগীতে তালিম নিয়েছেন রাসেল। ওয়েস্ট ইন্ডিজের ঘরে যেবার জোড়া টি টোয়েন্টি বিশ্বকাপ (পুরুষ ও মহিলা) উঠেছিল, তখন নিজের দলের জন্য ব্রাভোর গাওয়া ‘চ্যাম্পিয়ন’ গানটি কার্যত ক্যারিবিয়ান ক্রিকেটের থিম গানে পরিণত হয়েছিল। গোটা দুনিয়ায় তা বেশ বাহবাও কুড়িয়েছিল। এবার সেই একই পথে হাঁটলেন রাসেলও।

জাস্টিন বিবারের ‘সরি’ গানটির প্রোডাকশন হাউস জেমিনি মিউজিক রাসেলের এই গানের প্রযোজনা করছে। রাসেল তাঁর এই মিউজিক ভিডিওর জন্য প্রিয়ঙ্কা চোপড়া বা দীপিকা পাডুকোনকে কাস্টিং করাতে চায়। সাক্ষাৎকারে রাসেল বলেন, “বিবার যে স্টুডিওতে গান রেকর্ডিং করেছে, সেই স্টুডিওতেই রেকর্ডিং করছি। এপ্রিলের শেষের দিকেই ভারতে যাব। প্রিয়াঙ্কা অথবা দীপিকাকে দিয়ে এই ভিডিওর জন্য অভিনয় করাতে পারলে ভাল লাগবে।” বর্তমানে ক্রিকেটের বাইরে থাকলেও, একদমই সময় নষ্ট করতে চাননা তিনি। বরং সময়টা গঠনমূলক কাজেই লাগাতে চান। এমনটাই জানালেন রাসেল।

আইপিএল ২০১৭ঃ দিল্লি জয়ের পরেই একটা খারাপ খবরে ঘুম উড়ল কেকেআরের

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *